চিত্রনায়িকা ববি আক্রান্ত ডেঙ্গু জ্বরে

0

চিকিৎসক, সচিবের স্ত্রী, ইঞ্জিনিয়ার কাউকেই বাদ দিচ্ছে না ডেঙ্গু। বাংলাদেশে ডেঙ্গু এখন মহামারী। শুধু সরকারি ঘোষণার অভাব। ডেঙ্গু আক্রান্তের তালিকায় এবার চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। জ্বর ও শরীর ব্যথা অনুভব করলে ৬ আগস্ট মঙ্গলবার রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি হন। রাতে তার রক্তের পরীক্ষা করার পর ডেঙ্গু।

৭ আগস্ট বুধবার পরিচালক ইফতেখার চৌধুরী সাংবাদিকদের জানান ‘ববির রক্তের প্লাটিলেট এখন ৩ লাখ ৪৫ হাজার। চিকিৎসক জানিয়েছেন এটা যদি স্থিতিশীল থাকে কিংবা বাড়তে থাকে তাহলে আর হাসপাতালে ভর্তি হতে হবে না। তবে কমতে থাকলে ভর্তি করা লাগতে পারে।’

একই সাথে তিনি বলেন ‘ববি বর্তমানে বাসায় আছেন। আজ বিকেলে স্কয়ার হাসপাতালে চিকিৎসকের সঙ্গে তার সাক্ষাতের সময় নেওয়া হয়েছে। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে। দেশবাসীর কাছে ববির জন্য দোয়া চাইছি’

২০১০ সালে ইফতেখার চৌধুরী পরিচালিত ‘খোঁজ-দ্য সার্চ’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় ববির অভিষেক ঘটে। এরপর ‘দেহরক্ষী’, ‘ফুল অ্যান্ড ফাইনাল’, ‘ইঞ্চি ইঞ্চি প্রেম’, ‘স্বপ্ন ছোঁয়া’, ‘আই ডোন্ট কেয়ার’, ‘বিজলী’, ‘নোলক’সহ বেশকিছু সিনেমায় অভিনয় করেছেন তিনি।

আসন্ন ঈদুল আজহায় ববির ‘বেপরোয়া’ সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে। যে সিনেমায় ববির বিপরীতে আছেন জিয়াউল হক রোশান।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...