Google Pixel 8 এবং Pixel 8 Pro তাদের অত্যাশ্চর্য প্রদর্শনের জন্য প্রশংসা জিতেছে, যা Google স্মার্টফোনের জন্য একটি নতুন যুগ চিহ্নিত করেছে।

ডিসপ্লে কোয়ালিটি নিয়ে কয়েক বছর ধরে মিশ্র পর্যালোচনার পর, Google Pixel 8 এবং Pixel 8 Pro এর সাথে পরিবর্তন করেছে, স্মার্টফোনের এই গুরুত্বপূর্ণ উপাদানটিতে একটি উল্লেখযোগ্য এবং চিত্তাকর্ষক লাফ দিয়ে এগিয়েছে। কয়েক মাস আগে লঞ্চ করা, এই ডিভাইসগুলি অনুরাগী এবং পেশাদারদের কাছ থেকে একইভাবে প্রশংসা পেয়েছে, বিশেষ করে তাদের অত্যাশ্চর্য প্রদর্শনের জন্য।

প্রাথমিক বিশ্লেষণ এবং বেঞ্চমার্ক জয়

যারা নতুন Pixel পরীক্ষা করেছেন তারা অবিলম্বে প্রাণবন্ত, উচ্চ-মানের প্যানেল দ্বারা প্রভাবিত হয়েছেন এবং আমরা এখানে bongdunia-এ সমানভাবে মুগ্ধ। এই ইতিবাচক অনুভূতিগুলিকে DxOMark দ্বারা শক্তিশালী করা হয়েছিল, কর্মক্ষমতা বিশ্লেষণের শীর্ষস্থানীয় কর্তৃপক্ষ৷ লঞ্চের সময়, Pixel 8 Pro এর র‍্যাঙ্কিংয়ে প্রথম স্থান অধিকার করে, Google এর অগ্রগতি একত্রিত করে। যদিও সম্প্রতি এই মুকুট ছেড়ে দিয়েছেন তিনি স্যামসাং Galaxy S24 Ultra-এর জন্য লঞ্চের মাত্র কয়েক মাস পর শীর্ষ তিনটি স্থানের মধ্যে দুটি ক্যাপচার করা একটি অসাধারণ অর্জন। আরও গুরুত্বপূর্ণ, পিক্সেলের ডিসপ্লে নিয়ে বছরের পর বছর সমালোচনার পর এই অগ্রগতি আসে, উন্নতিকে আরও চিত্তাকর্ষক করে তোলে।

DxOMark এরিনায় আধিপত্য বিস্তার করা

উপরন্তু, Google-এর সাফল্যের প্রমাণ হিসাবে, DxOMark-এর বর্তমান ডিসপ্লে র‍্যাঙ্কিং একটি পরিষ্কার ছবি আঁকা। Samsung Galaxy S24 Ultra 155 পয়েন্ট নিয়ে এগিয়ে আছে, তারপরে Pixel 8 Pro 154 পয়েন্ট নিয়ে আছে। 154 স্কোর সহ তৃতীয় স্থানে রয়েছে, পিক্সেল 8 এবং Samsung Galaxy S24। আশ্চর্যজনকভাবে, প্রথম নন-স্যামসাং, নন-গুগল ডিভাইস, Honor Magic5 Pro, শুধুমাত্র ষষ্ঠ স্থানে উপস্থিত। র‌্যাঙ্কিংয়ে এই আধিপত্য প্রদর্শন প্রযুক্তিতে Google যে অগ্রগতি করেছে তার প্রমাণ।

DxoMark: ডিসপ্লে র‍্যাঙ্কিং 1 টপকে পিক্সেল 8 চমক

ভবিষ্যতের দিকে তাকিয়ে

সুতরাং, এত উল্লেখযোগ্য অগ্রগতির সাথে, আশা করা যায় যে এই ইতিবাচক ধারা অব্যাহত থাকবে। অনুরাগীরা অধীর আগ্রহে Pixel 8a এবং Pixel Fold 2 লঞ্চের জন্য অপেক্ষা করছে, ডিসপ্লে মানের ক্ষেত্রে অনুরূপ অগ্রগতি আশা করছে। শেষ পর্যন্ত, এই প্রচেষ্টাগুলি উচ্চ প্রত্যাশিত Pixel 9 সিরিজের সাথে আরও শক্তিশালী পারফরম্যান্সের পথ তৈরি করে।

Google এর Pixel 8 এবং Pixel 8 Pro একটি বড় মুহূর্ত কাটাচ্ছে, তাদের ব্যতিক্রমী কর্মক্ষমতার জন্য আগের সংশয়কে প্রশংসায় পরিণত করেছে। এই মাইলফলকটি Google স্মার্টফোনের জন্য একটি নতুন যুগের সূচনা করে, যা ভবিষ্যত প্রজন্মের জন্য অব্যাহত শ্রেষ্ঠত্বের প্রত্যাশা জাগায়।

আপনি যদি সর্বশেষ অনুসরণ করতে আগ্রহী হন news.google.com/publications/CAAqBwgKMPG-hgswybGEAw?hl=pt-PT&gl=PT&ceid=PT%3Apt-150″ target=”_blank”>খবর প্রযুক্তির বিষয়ে, আমরা সুপারিশ করছি যে আপনি অবগত থাকার জন্য bongdunia অনুসরণ করুন।

উৎস

Nitya Sundar Jana is one of the Co-Founder and Writer at BongDunia. He has worked with mainstream media for the last 5 years. He has a degree of B.A from the West Bengal State University.

Leave A Reply