সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

আপনি কি কঙ্গনা রানাওয়াতের স্বামী হতে চান? তবে কি করতে হবে জেনে নিন খোদ অভিনেত্রীর কাছ থেকে

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ কঙ্গনা রানাওয়াত মানেই খবর। সমালোচনা। তিনি যে বিষয় নিয়েই কথা বলেন না কেন তা নিয়ে শুরু হয়ে যায় চর্চা। তবে সাহসী অভিনেত্রী হিসেবে কঙ্গনার নাম সবসময়ই সবার আগে উঠে এসেছে। তা সে চরিত্র বাছাইয়ের ক্ষেত্রে হোক কিংবা কোনও বিষয় নিজের মতামত দেবার ক্ষেত্রে। তবে বলিউডে প্রায় সব নায়ক নায়িকারাই বসে পড়েছেন বিয়ের পিঁড়িতে। আর সকলেই জানতে চান কবে কঙ্গনা রানাওয়াত বসবেন বিয়ের পিঁড়িতে।

কিছুদিন আগেই তাঁর নতুন সিনেমা “পাঙ্গার” ট্রেলার লঞ্চে এসে আবারও এই প্রশ্নের মুখোমুখি হন অভিনেত্রী। এই প্রসঙ্গে তাঁর পরিচালক অশ্বিনী আইয়ার বলেন যে, সব ঠিক হয়ে গেছে। শুধু পাত্র ঠিক করা বাকি। তখন কঙ্গনা রানাওয়াতকে সাংবাদিকরা এই ব্যাপারে জিগ্যেস করলে তিনি বলেন,” আমি এমন বর চাই যে আমাকে টেক্কা দেওয়ার ক্ষমতা রাখে। এমন একজনকে চাই যে আমার থেকেও বেশী বুদ্ধিমান হবে। দেখতে আমার থেকেও সুন্দর হবে। অবশ্যই আমার খেয়াল রাখবে।”

প্রসঙ্গত এর আগে অনেক অভিনেতার সাথেই নাম জড়িয়েছে এই অভিনেত্রীর। তবে ঋত্বিক রোশন কন্ট্রোভারসি সকলেরেই জানা। অভিনেত্রীর আগামী সিনেমা ” পাঙ্গা” সিনেমা হলে মুক্তি পেতে চলেছে আগামী ২৪শে জানুয়ারী।

 

মন্তব্য
Loading...