জনপ্রিয় কপিল শর্মা এক একটি এপিসোড করার জন্য কত টাকা পারিশ্রমিক নেন ? জানেন কি ?

এবার জেনে নিন আপনাদের প্রিয় কপিল শর্মা সনি টিভিতে তার "দা কাপিল শর্মা শো" এর জন্য এক একটি এপিসোড করার জন্য কত টাকা পারিশ্রমিক নেন।

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ-  কপিল শর্মা কে তো সবাই চেনেন এবং তার শো “দা কাপিল শর্মা শো” তো সবাই দেখেন।  এবার জেনে নিন আপনাদের প্রিয় কপিল শর্মা সনি টিভিতে তার “দা কাপিল শর্মা শো” এর জন্য এক একটি এপিসোড করার জন্য কত টাকা পারিশ্রমিক নেন।

আপনারা যদি “দ্য কপিল শর্মা শো” রোজ ফলোও করে থাকেন তবে জানবেন ওই শো তে যখন সেলিব্রেটিরা আসেন তখন কপিল শর্মা সেলিব্রেটিদের আয় নিয়ে মজা করতে থাকেন। কিন্তু কমেডিয়ান কিং কপিল শর্মা নিজে কত আয় করেন সেটা শুনলে আপনারা নিশ্চয়ই চমকে যাবেন।

কাপিল শর্মা তার প্রত্যেক এপিসোডের জন্য এক কোটি টাকা করে পারিশ্রমিক নেন। সনি টিভিতে যখন থেকে “দ্য কপিল শর্মা শো” এর দ্বিতীয় পর্ব শুরু হয়েছে তখন থেকে এই শো-এর প্রডিউসার বলিউড সুপারস্টার সালমান খান। এই শো-তে কপিল এর সাথে আরও আর্টিস্টরা কাজ করেন। এবার জেনে নেওয়া যাক তারা কত পারিশ্রমিক নেন এক একটি এপিসোডের জন্য।

কাপিল শর্মা শো তে কৃষ্ণা তার প্রত্যেক এপিসোডের জন্য পারিশ্রমিক নেন কুড়ি লক্ষ টাকা করে। কিকু সারদা প্রত্যেক এপিসোডের জন্য নেন কৃষ্ণার মতই ২০ লক্ষ টাকা করে। কিন্তু বাকি আর্টিস্টরা যেমন চন্দন প্রভাকার সুমনা চক্রবর্তী এরা প্রত্যেক শো-এর জন্য পারিশ্রমিক নেন ৫ থেকে ৭ লক্ষ টাকা করে।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...