সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

করোনা আপডেট, রাজ্যে দ্বিতীয় মৃত্যু, আক্রান্ত বেড়ে ২১

পশ্চিমবঙ্গে ফের করোনার জেরে মৃত্যু হয়েছে একজনের। মৃত মহিলা কালিম্পঙের বাসিন্দা ছিলেন যিনি ২৬শে মার্চ থেকে অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি ছিলেন।

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ-দেশ জুড়ে চলছে সম্পূর্ণ লক ডাউন। কিন্তু রাস্তায় কমছে না মানুষের ভিড়। এদিকে বেড়েই চলেছে আক্রান্তের সংখ্যা। যে কারণে ভারত করোনা মোকাবিলায় ২য় পর্যায় পার করে প্রবেশ করেছে ৩য় পর্যায়। বিশেষজ্ঞদের মতে, এই পর্যায়টি হল সবচেয়ে মারাত্মক পর্যায়।  এই পর্যায় দেশ সবচেয়ে বেশী ক্ষতিগ্রস্ত হবার আশঙ্কা থেকে যায়।

কারণ এই সময় থেকে শুরু হয় কমিউনিটি স্প্রেডিং। তবে আক্রান্তের সংখ্যা বাড়লেও সুস্থ হয়েছেন অনেকে। তবে পশ্চিমবঙ্গে ফের করোনার জেরে মৃত্যু হয়েছে একজনের। মৃত মহিলা কালিম্পঙের বাসিন্দা। ১৬ ই মার্চ চেন্নাই থেকে ফেরেন ওই মহিলা। তারপর বেশ কিছুদিন অসুস্থ থেকে ২৬ তারিখে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি, অবশেষে কাল গভীর রাতে তার মৃত্যু হয়।

এই মুহূর্তে রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা ২১। রাজ্যে প্রথম আক্রান্ত আমলার ছেলে এখন অনেকটাই সুস্থ।  যেভাবে ভারতে করোনা প্রভাব বিস্তার করছে, এভাবে করোনা আক্রান্তের সংখ্যা বাড়তে থাকলে ১৩০ কোটি জনসঙ্খ্যার দেশ ভারতেও করোনা মহামারীর আকার ধারন করবে।

মন্তব্য
Loading...