করোনার করাল গ্রাসে বিধ্বস্ত ফ্রান্স, ২৪ ঘণ্টায় মৃতের সংখ্যা বেড়ে ৮৩৩

গতকাল ফ্রান্সের স্বাস্থ্য মন্ত্রকের তরফ থেকে জানানো হয়েছে গত ২৪ ঘণ্টার মধ্যে ফ্রান্সে করোনা আক্রান্ত হয়ে মারা গিয়েছেন ৮৩৩ জন। 

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- বিশ্বব্যাপী সমস্ত দেশগুলিতে ধ্বংসলীলা চালিয়ে চলেছে মারণ ভাইরাস করোনা(কোভিড-১৯)। পাঁচ মাস আগে গত বছর নভেম্বরের শুরুতে প্রথম চীনে শুরু হয় করোনা সংক্রমণ। সে দেশে মহামারী আকার নেওয়ার পর তা প্রবেশ করে ইরান, ইতালি, আমেরিকা, ফ্রান্স ও ভারতে।

সবচেয়ে বেশী ক্ষতিগ্রস্থ হয়েছে ইতালি। এবার ক্রমে ক্রমে ইতালির মতো অবস্থায় দাঁড়াচ্ছে আমেরিকা এবং ফ্রান্স। গতকাল ফ্রান্সের স্বাস্থ্য মন্ত্রকের তরফ থেকে জানানো হয়েছে গত ২৪ ঘণ্টার মধ্যে ফ্রান্সে করোনা আক্রান্ত হয়ে মারা গিয়েছেন ৮৩৩ জন।

মোট আক্রান্ত হয়েছে ৬ হাজার ৪৩৪ জন। তবে মৃতের সংখ্যা বিচার করা হয়েছে শুধুমাত্র হাসপাতালে থাকা করোনা আক্রান্তদের নিয়েই। সব মিলিয়ে বিচার করলে সংখ্যাটা আরও বাড়বে বলেই মনে করা হচ্ছে। এখনও পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে ফ্রান্সে মারা গিয়েছেন সাড়ে আট হাজার মানুষ।

ভারতে এই মুহূর্তে তৃতীয় পর্যায় রয়েছে করোনা সংক্রমণ। জারি করা হয়েছে দীর্ঘমেয়াদী লক ডাউন। কিন্তু তাতেও কমছেনা আক্রান্তের সংখ্যা। এমন চলতে থাকলে খুব শীঘ্রই ফ্রান্স, ইতালির মতো মৃত্যু মিছিল দেখতে হবে ভারতকেও।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...