বিখ্যাত ফরাসি গাড়ি নির্মাতা সিট্রোয়েন এটি উন্মোচন করেছে Ë-C3 শাইন অল-ইলেকট্রিক ভেরিয়েন্ট, সর্ব-ইলেকট্রিক গতিশীলতা সকলের জন্য অ্যাক্সেসযোগ্য করার জন্য ব্র্যান্ডের অটল প্রতিশ্রুতির দিকে একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ। এই ফ্ল্যাগশিপ বি-হ্যাচব্যাক, প্রশংসিত Ë-C3-এর একটি বিবর্তন, বৈদ্যুতিক ড্রাইভিং অভিজ্ঞতাকে উন্নত করার সময় একটি ব্যতিক্রমী মূল্য প্রস্তাব দেয়।

Ë-C3 শাইন অল-ইলেকট্রিকের দাম ₹13,19,800 থেকে শুরু হয় (দিল্লির এক্স-শোরুম)। এই শীর্ষ-স্তরের ভেরিয়েন্টটি বৈদ্যুতিকভাবে সামঞ্জস্যযোগ্য ORVM, একটি পিছনের পার্কিং ক্যামেরা, 15-ইঞ্চি ডায়মন্ড-কাট অ্যালয়, সামনে এবং পিছনের স্কিড প্লেট, পিছনের ওয়াইপার এবং ওয়াশার, পিছনের ডিফগার এবং একটি চামড়া-মোড়ানো স্টিয়ারিং হুইলের মতো বৈশিষ্ট্যগুলির সাথে আসে৷ 320 কিমি* (ARAI MIDC I প্রত্যয়িত), 100% DC দ্রুত চার্জ ক্ষমতা এবং 15 AMP হোম চার্জিং বিকল্পের একটি সেগমেন্ট-লিডিং রেঞ্জ সহ, Ë-C3 শাইন প্রযুক্তি এবং স্থায়িত্বের প্রতি সিট্রোয়েনের প্রতিশ্রুতির প্রমাণ হিসাবে দাঁড়িয়েছে।

2024 Citroën Ë-C3 অল-ইলেকট্রিক: প্রারম্ভিক মূল্য (প্রাক্তন শোরুম দিল্লি)

থাকা ₹ 11,61,000
অনুভব করা ₹12,69,800
ভাইব প্যাক অনুভব করুন ₹12,84,800
ডুয়াল টোন ভাইব প্যাক অনুভব করুন ₹12,99,800
দীপ্তি ₹13,19,800
চকচকে ভাইব প্যাক ₹13,34,800
শাইন ডুয়াল টোন ভাইব প্যাক ₹13,49,800

অভিনবত্ব এবং আরাম

“Ë-C3 শাইন অল-ইলেকট্রিক ভেরিয়েন্টের লঞ্চ ই-মোবিলিটির বৃদ্ধি এবং দেশ জুড়ে ব্যাপক ইভি গ্রহণের প্রচারের জন্য Citroën ইন্ডিয়ার দৃঢ় প্রতিশ্রুতির প্রতীক। গত বছরের Ë-C3 লঞ্চের বিজয়ের সাথে সম্প্রসারিত, এই সর্বশেষ শাইন ভেরিয়েন্টটি আমাদের গ্রাহকদের ক্রমাগত ক্রমবর্ধমান চাহিদা অনুসারে বৈদ্যুতিক যানগুলিতে ব্যতিক্রমী মূল্য প্রদানের জন্য আমাদের অটল উত্সর্গের প্রতীক। উদ্ভাবন, স্বাচ্ছন্দ্য এবং স্থায়িত্ব এর ডিএনএ-তে গভীরভাবে এম্বেড করার সাথে, Ë-C3 শাইন ড্রাইভিং অভিজ্ঞতাকে পুনরায় সংজ্ঞায়িত করার এবং শ্রেষ্ঠত্বের জন্য একটি নতুন বেঞ্চমার্ক সেট করার প্রতিশ্রুতি দেয়।

বলেন আদিত্য জয়রাজ, সিইও এবং ম্যানেজিং ডিরেক্টর, স্টেলান্টিস ইন্ডিয়া

সংযুক্ত যাত্রা

Ë-C3 শাইন MY CITROEN CONNECT অ্যাপ দিয়ে সজ্জিত, যা 35টি স্মার্ট কানেক্টিভিটি বৈশিষ্ট্য অফার করে। প্রশস্ততা এবং স্বাচ্ছন্দ্যকে অগ্রাধিকার দেওয়ার সময় ফলাফলটি একটি উন্নত ড্রাইভিং অভিজ্ঞতা।

Jio-এর সাথে Citroen-এর কৌশলগত অংশীদারিত্ব 2023 সালে নির্বিঘ্ন বৈদ্যুতিক গাড়ির একীকরণের পথ প্রশস্ত করার লক্ষ্য হল La Maison Citroën Phygital শোরুমগুলিতে DC ফাস্ট চার্জিং সুবিধাগুলিতে সুবিধাজনক অ্যাক্সেস প্রদান করা। অভ্যন্তরীণ দহন ইঞ্জিন (ICE) সংস্করণের পরপরই ভারতে একটি বৈদ্যুতিক যান চালু করার জন্য Citroën প্রথম অরিজিনাল ইকুইপমেন্ট ম্যানুফ্যাকচারার (OEM) হয়ে উঠলে এই কৃতিত্বটি অতিরিক্ত তাৎপর্য বহন করে, 6 মাসের একটি উল্লেখযোগ্য সময়ের মধ্যে এই কৃতিত্ব অর্জন করে। Ë-C3 এর অপ্রতিরোধ্য বাজার প্রতিক্রিয়া, মাত্র কয়েক মাসের মধ্যে বিক্রি হয়ে গেছে, গ্রাহকদের কাছ থেকে উত্সাহী অভ্যর্থনা প্রতিফলিত করে। অনুরূপ সাফল্যের প্রত্যাশা করে, Ë-C3 শাইন অ্যাক্সেসযোগ্য এবং টেকসই বৈদ্যুতিক গতিশীলতার জন্য ব্র্যান্ডের দৃষ্টিভঙ্গিতে একটি গুরুত্বপূর্ণ মাইলফলক উপস্থাপন করে।

যেখানে সুবিধা স্থিতিশীলতা পূরণ করে

নতুন Citroën Ë-C3 অল-ইলেক্ট্রিক এখন 53টি শহরের 58টি La Maison Citroën Phygital শোরুমে খুচরা বিক্রির জন্য উপলব্ধ, যা জিও-বিপি দ্বারা প্রদত্ত DC ফাস্ট চার্জিং সুবিধার সাথে সজ্জিত। উপরন্তু, Citroën তার 100% সরাসরি অনলাইন কেনাকাটা প্রসারিত করেছে – অনলাইনে কিনুন – প্রধান ভারতীয় শহরের গ্রাহকদের কারখানা থেকে সরাসরি অর্ডার করতে এবং তাদের বৈদ্যুতিক গাড়ির দোরগোড়ায় ডেলিভারি পেতে অনুমতি দেয়।

Citroën বৈদ্যুতিক গতিশীলতার ভবিষ্যত গঠনে, উদ্ভাবন, শৈলী এবং আগের চেয়ে ড্রাইভিং অভিজ্ঞতায় আরও ভাল অ্যাক্সেসের সমন্বয়ের পথে নেতৃত্ব দিয়ে চলেছে। একটি টেকসই এবং সংযুক্ত আগামীকালের দিকে এই বিদ্যুতায়ন যাত্রায় আমাদের সাথে যোগ দিন।

লক্ষণীয় করা

  • নতুন Citroen Ë-C3 শাইন অল-ইলেকট্রিকের দাম ₹ 13,19,800 (প্রাক্তন-শোরুম দিল্লি) থেকে শুরু হয়।
  • নতুন শাইন ভেরিয়েন্টের বৈশিষ্ট্য: বৈদ্যুতিকভাবে সামঞ্জস্যযোগ্য ORVM, পিছনের পার্কিং ক্যামেরা, 15-ইঞ্চি ডায়মন্ড কাট অ্যালয়, সামনে এবং পিছনের স্কিড প্লেট, পিছনের ওয়াইপার এবং ওয়াশার, পিছনের ডিফগার এবং চামড়া মোড়ানো স্টিয়ারিং হুইল।
  • সেগমেন্ট-লিডিং রেঞ্জ: 320 কিমি* (*ARAI MIDC I প্রত্যয়িত)
  • সুইফট চার্জিং: 100% DC দ্রুত চার্জ এবং 15 AMP হোম চার্জিং
  • 11টি বাহ্যিক রঙের সংমিশ্রণ সহ স্টাইলিশ ব্যক্তিগতকরণ, 41টি কাস্টমাইজেশন বিকল্প সহ 3টি প্যাক
  • ব্যাপক নিশ্চয়তা: যানবাহন/ব্যাটারি/মোটরে স্ট্যান্ডার্ড/বর্ধিত ওয়ারেন্টি, 24/7 রাস্তার পাশে সহায়তা
  • প্রধান শহরগুলিতে B2C গ্রাহকদের জন্য সরাসরি অনলাইন শপিং, ডোরস্টেপ ডেলিভারি

আপনি নীচে মন্তব্য করে এই গল্প যোগ করতে পারেন.

Nitya Sundar Jana is one of the Co-Founder and Writer at BongDunia. He has worked with mainstream media for the last 5 years. He has a degree of B.A from the West Bengal State University.

Leave A Reply