সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

ব্রেকিং নিউজ; আজ রাত ১২ টা থেকে সারা দেশ লক ডাউন ঘোষণা করলেন প্রধানমন্ত্রী

করোনা মোকাবিলায় আগামী ২১ দিন পুরো লক ডাউন ঘোষণা করলেন প্রধানমন্ত্রী। The Prime Minister announced a complete lock-down for the next 28 days in the fight against Corona.

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ করোনা মোকাবিলায় সবচেয়ে বড় পদক্ষেপ নিলেন মোদী সরকার। বর্তমান পরিস্থিতির দিকে তাকিয়ে সারা দেশকে আগামী ২১ দিন সম্পূর্ণ লক ডাউন করার কথা ঘোষণা করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রধানমন্ত্রী সারা বিশ্বের উদাহরণ সকলের সামনে রেখে সারা দেশে লক ডাউনকে ঘোষণা করে দিলেন।

প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের মারাত্মক আক্রমণাত্মক চরিত্রের কথা উদাহরণ দিয়ে কিভাবে এই করোনা ভাইরাস কিছু সময়ের মধ্যে এই ভাইরাস মহামারীর রূপ নিয়েছে তারও উদাহরণ দিয়েছেন। বিশ্বের সবচেয়ে বড় এবং প্রগতিশীল দেশ যখন এই করোনা ভাইরাসের মোকাবিলা করতে পারেনি তখন আমাদের দেশ কিছুতেই লক ডাউন না হলে এই মহামারীর মোকাবিলা করতে পারবেনা।

এছাড়াও তিনি জনতা কার্ফু এর জন্য সকলকে ধ্যন্যবাদ দেন। এছাড়াও তিনি বারবার সোশ্যাল ডিসটেনসিং এর কথা বলেন। এছাড়াও সোশ্যাল মিডিয়াতে যারা খুব ক্রিয়েটিভ ভাবে করোনা মোকাবিলার কথা বলেছেন তাদেরকেও সাধুবাদ জানিয়েছেন। এছাড়াও তিনি দেশ বাসীর কাছে বিনীত ভাবে অনুরোধ করেন সকলকে ঘরে থাকতে। এবং তিনি দেশের সকল নার্স, ডাক্তার, মিডিয়া, স্বাস্থ্য কর্মী এবং এমারজেন্সি এবং অন্যান্য যারা সকলের সেবা করে চলেছেন তাদেরকে ধ্যন্যবাদ জানান।

মন্তব্য
Loading...