সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

ব্রেকিং নিউজ; অগ্রিম দুমাসের বার্ধক্যভাতা সাথে একমাসের ফ্রি রেশন রাজ্যে

করোনা মোকাবিলায় কল্পতরু মুখ্যমন্ত্রী। Chief Minister is very much active to fight with Corona.

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ করোনা মোকাবিলায় অগ্রণী ভূমিকা পালন করছে রাজ্য সরকার। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এই লড়াইয়ে অগ্রণী ভূমিকা গ্রহণ করেছেন। তিনি একের পর এক দৃষ্টান্ত মূলক সিদ্ধান্ত নিচ্ছেন রাজ্যবাসীর জন্য। সরকারি অবসরপ্রাপ্ত কর্মচারীদের জন্য যেমন তিনি দুমাসের বেতন একসাথে দেবার কথা বলেন তেমনই অগ্রিম দুমাসের বার্ধক্যভাতা সাথে একমাসের ফ্রি রেশন দেবে।

করোনা মোকাবিলায় মুখ্যমন্ত্রী রাজ্যবাসীকে যেমন আতংকিত হতে হতে বারন করেছেন তেমনই আতংক ছড়াতে বারণ করেছেন। তিনি সকলকে আস্বস্থ করে বলেছেন যে, চিন্তার কোনও কারণ নেই, সকলে ঠিক খাবার পাবেন। আগে কথা হয়েছিল তিন মাসের রেশন একসাথে দেবার কথা। কিন্তু বর্তমানে সেই বিষয় নিশ্চিত করে কিছু বলেননি মুখ্যমন্ত্রী।

রাজ্যে লকডাউনের প্রসঙ্গে মুখ্যমন্ত্রী জানান যে, আগামী ৩১শে মার্চ রিভিউ মিটিং এর মাধ্যমে ঠিক হবে যে, লকডাউন শিথিল হবে কিনা রাজ্যে। এছাড়াও তিনি রাজ্যবাসীর উদ্দেশ্যে বলেন যে, খাদ্য যথেষ্ট মজুত আছে, অযথা আতংকিত না হতে রাজ্যবাসীকে তিনি পরামর্শ দেন।

এছাড়াও ব্যবসায়ীরা যাতে কালোবাজারি না করে সেদিকে যেমন তিনি জোর দেন, তেমনই পুলিশদের মানবিক হতে নির্দেশ দেন। এছাড়াও তিনি রাজ্যবাসীকে চিকিৎসকদের সাহায্য করার কথা বলেন। এবং যারা বিভ্রান্তি মূলক কোনও খবর ছড়াবেন তাদের বিরুদ্ধে করা পদক্ষেপ নেওয়া হবে বলে জানান মুখ্যমন্ত্রী।

মন্তব্য
Loading...