দেশের ১৩০ কোটি মানুষের লড়াইয়ের স্বীকৃতি স্বরূপ ব্ল্যাক আউট ডে পালন করতে বললেন মোদী

দেশের ১৩০ কোটি মানুষের লড়াইয়ের স্বীকৃতি স্বরূপ মোমবাতি জ্বালিয়ে সংকল্প ঠিক করতে বললেন মোদী। Modi has called for resolving the issue by lighting a candle in recognition of the struggle of 130 million people in the country.

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ করোনা মোকাবিলায় দেশ বাসীর উদ্দেশ্যে ভাষণ দিতে গিয়ে মোদী ১৩০ কোটি দেশবাসীর উদ্দেশ্যে নিজেদের একতা এবং সংকল্পকে উজ্জিবিত করতে আহ্বান জানান। আজ দেশ বাসীর উদ্দেশ্যে ভাষণে তিনি দেশের সকল নাগরিকদের যেমন একত্রে করোনা মোকাবিলার জন্য সাধুবাদ দেন তেমনই সকলকে অন্ধকার থেকে আলোর দিকে নিয়ে যাবার জন্য আহ্বান জানিয়ে ব্ল্যাক আউট ডে পালনের কথা বলেন মোদী।

মোদী  দেশের মানুষকে একত্রিত হবার কথা বলেন এবং প্রত্যেককে আগামী ৫ই এপ্রিল রবিবার রাত ৯ টায় সকল দেশ বাসীকে নিজেদের ঘরের দরজার সামনে মোমবাতি বা প্রদীপ বা টর্চ কিংবা মোবাইলের ফ্ল্যাশ লাইট জালিয়ে ৯ মিনিট দাঁড়িয়ে থাকার কথা বলেন অর্থাৎ ব্ল্যাক আউট ডে পালন করার কথা বলেন তিনি।  তিনি করোনা মোকাবিলায় অন্ধকারকে সরিয়ে আলোর দিকে এগোনোর জন্য সকলে আহ্বান জানান। তবে তিনি ঘরে থেকে এই কাজ করার কথা বলেন।

প্রধানমন্ত্রী মোদী বার বার সকলকে ঘরে থাকার কথা বলেন এবং দেশের সকল শ্রমিক সম্প্রদায়, এবং দিনমজুরদের মনোবল বাড়ানোর জন্য এবং এই অন্ধকার থেকে সকলকে একত্রে বেরিয়ে আসার লড়াইয়ে মনোবল বাড়ানোর জন্য ব্ল্যাক আউট ডে এর পালনের জন্য এই আলোর শিখা প্রজ্বলনের আহ্বান জানান।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...