সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

Breaking News: বিগ বি র পর পুত্র অভিষেকেরও করোনা রেজাল্ট পজিটিভ এল

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ করোনার করাল গ্রাস থেকে মুক্তি পেলেন না বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন । ৭৭ বছর বয়সী এই প্রবীণ অভিনেতা বর্তমানে মুম্বইতে তাঁর বাড়ির পাশেই লীলাবতী হাসপাতালে ভর্তি । কিন্তু বিগ বি-এর পরেই পুত্র অভিষেকসহ একের পর এক পরিবারের সদস্যদের করোনা টেস্টের রেজাল্ট পজিটিভ আসতে শুরু করেছে ।

বাবা অমিতাভ বচ্চন গতকাল সন্ধ্যায় হাসপাতালে ভর্তি হয়েই টুইটারে নিজের করোনা পজিটিভ হবার সংবাদ প্রকাশ করেন । তার ঠিক এক ঘণ্টা পরেই ছেলে অভিষেক জানান, তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। যদিও অভিনেতা জানান, তিনি ও তাঁর বাবা দু’জনেরই সংক্রমণ মৃদু। তাঁদের শারীরিক অবস্থাও স্থিতিশীল।

এদিকে বিগ বি অমিতাভ বচ্চন টুইটারে জানিয়েছেন “আমার করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ। হাসপাতালে ভর্তি হয়েছি। হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, আমার পরিবার ও কর্মীদের সকলেরই কোভিড টেস্ট করা হচ্ছে। তাঁদের রিপোর্ট এখনও আসেনি। অনুরোধ করব, গত দশ দিনে আমার খুব কাছাকাছি যাঁরা এসেছেন তাঁরা প্রত্যেকেই নিজেদের কোভিড টেস্ট করান।”

এর এক ঘণ্টা পরেই ছেলে অভিষেক টুইটারে নিজের করোনা রেজাল্ট পজিটিভ জানিয়ে টুইট করেন । তিনি জানান, অভিষেক জানিয়েছেন, তাঁর ও তাঁর বাবার দু’জনেরই সামান্য উপসর্গ রয়েছে। অযথা প্যানিক ছড়াতে বারণ করেছেন তিনি।

এদিকে অমিতাভ বচ্চন নিজের করোনা পজিটিভের খবর টুইটারে প্রকাশ করার সাথে সাথেই অমিতাভ বচ্চনের দ্রুত আরোগ্য কামনা করে টুইট করেছেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী ডক্টর হর্ষ বর্ধন। টুইটে তিনি লিখেছেন, “অমিতজী, তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুন। সমগ্র দেশবাসীর মতো আমিও তাই চাই। আপনি লক্ষ লক্ষ মানুষের আদর্শ, একজন প্রবাদপ্রতিম সুপারস্টার। আমরা সকলেই আপনার খেয়াল রাখব। ”

মন্তব্য
Loading...