সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

বাংলাদেশের বিপিএল এর হারানো ড্রোন খুজে পেতে পুরষ্কার ঘোষণা

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: বাংলাদেশের বিপিএল এর হারানো ড্রোন খুজে পেতে পুরষ্কার ঘোষণা করেছে সম্প্রচারের দায়িত্বে থাকা কতৃপক্ষ। জানা যায় বিপিএল এর সম্প্রচারের একটি ড্রোন হারিয়ে যায়। চট্ট্রগ্রাম পর্বের খুলনা টাইগার্স ও রাজশাহী রয়্যালসের মধ্যে খেলার সময় এ দুর্ঘটনা ঘটে। বিপিএল এর ড্রোন নিয়ন্ত্রণ করছিল কানাডার একজন ড্রোন নিয়ন্ত্রক। প্রসঙ্গত ড্রোনটির দাম বাংলাদেশি টাকায় ৪ থেকে ৫ লক্ষ টাকা।

বিপিএল চলার সময় কোন যান্ত্রিক ত্রুটির জন্য ড্রোনটি পড়ে যায়। কিন্তু পরবর্তীতে আর খুজে পাওয়া যায় না। ড্রোনটি খুজে পেতে পুরষ্কার ঘোষণা করা হয়েছে। বলা হয়েছে কেউ ড্রোনটির সন্ধান দিতে পারলে দশ হাজার টাকা প্রদান করা হবে। উল্লেখ্য বিপিএল সম্প্রচারে দুইটি ড্রোন নিয়োজিত ছিল।

বঙ্গবন্ধু প্রিমিয়ার লিগ বা বিপিএল এর খেলার খবর তেমন আকর্ষন না করলেও এটি ঘটনাবহুল। কয়েকদিন আগে বিপিএল সময় বিসিরি খাবার খেয়ে সাংবাদিকরা অসুস্থ হয়ে পড়ে। সিলেট টিমের নো বল বিতর্ক চলমানই রয়েছে। এবারের বিপিএল যেন গুঞ্জন আর আলোচনার। বিপিএল নিয়ে এমনকি ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা আইসিসিতেও রিপোর্ট হয়েছে। জানা যায় তারা বিষয়গুলো বিস্তারিত খতিয়ে দেখছে। আকাশে ডানা মেলে ছবি তুলতে তুলতে হারিয়ে যাওয়া ড্রোন ক্যামেরা এখন ভাবনার বিষয় হয়ে দাড়িয়েছে।

মন্তব্য
Loading...