কেরিয়ারের শুরুতে হওয়া কুরুচিকর অভিজ্ঞতা সম্পর্কে মুখ খুললেন বলিউড অভিনেত্রী

বং দুনিয়া ওয়েব ডেস্ক: বড় পর্দায় চরিত্র পাওয়ার জন্য অনেক সময়ই বহু অভিনেত্রীকে কুরুচিকর প্রস্তাব পেতে হয় ছবির পরিচালকের কাছ থেকে। তাই বলে সব পরিচালকই যে এমনটা করে, সেকথা একেবারে ভুল। এক এক করে বহু অভিনেত্রীকে নিজের সাথে ঘটে যাওয়া এমন সব কুরুচিকর ঘটনার কথা বলতে শোনা যাচ্ছে। তেমনই  সম্প্রতি কাস্টিং কাউচ নিয়ে বিস্ফোরক মন্তব্য ‘হেট স্টোরি’ ছবির অভিনেত্রী সুরভিন চাওলার।

এক সাক্ষাৎকারে নিজের সাথে ঘটে যাওয়া কিছু খারাপ অভিজ্ঞতার কথা বলেন অভিনেত্রী। তিনি জানান, “কেরিয়ারের শুরুতে একজন পরিচালক আমার ক্লিভেজ দেখতে চেয়েছিলেন। আর এক বার অডিশন দিতে গিয়ে এক কাস্টিং ডিরেক্টর আমায় বলেছিলেন, আমি নাকি ওভার ওয়েট। সেই অছিলায় আমার থাই দেখতে চেয়েছিলেন সেই ব্যক্তি। আমার ওজন তখন ছিল মোটে ৫৬ কেজি।”

অনেকে আবার তাঁকে ‘ওভার এক্সপোজড’ তকমা দিয়েছেন বলেও জানান অভিনেত্রী। বলিউড ছাড়াও দক্ষিণ ভারতীয় ছবিতেও কাজ করেছেন সুরভিন চাওলা, আর সেখানেও কাস্টিং কাউচের শিকার হতে হয়েছিল তাঁকে। সেই অভিজ্ঞতার সম্পর্কে তিনি জানান, “এক বার এক সিনেমার রেকর্ডিং এর জন্য বাইরে যেতে হয়েছিল আমাকে। ওই পরিচালক সে সময় আমায় বলেন, ম্যাম আমি আপনার শরীরের প্রত্যেকটি ইঞ্চি সম্পর্কে জানতে চাই।”

ইতিপূর্বে নিজের অভিজ্ঞতা সম্পর্কে মুখ খুলেছিলেন বলিউড অভিনেত্রী জারিন খান। তিনি জানিয়েছিলেন, তাঁকে নাকি চুম্বনের দৃশ্যের রিহার্সাল দিতে বলেছিলেন এক পরিচালক। এধরণের হেনস্থার থেকে বাদ পড়েননি বলিউডের প্রথম সারির অভিনেত্রী’রাও। সম্প্রতি জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা বালান সংবাদ মাধ্যমে এক সাক্ষাৎকারে বলেন, “আমার মনে আছে, আমি তখন চেন্নাইতে ছিলাম। এক পরিচালক আমার সঙ্গে দেখা করতে এসেছিলেন। আমি যতবার তাকে কোনও কফি শপে দেখা করার কথা বলেছি ততবারই তিনি আমার রুমে আসতে চাইছিলেন। এই অবস্থায় আর কোনও উপায় না দেখে আমি আমার ঘরের দরজা খুলে রাখি। আর সেই ব্যক্তি মাত্র পাঁচ মিনিট আমার ঘরে বসেই বেরিয়ে যান।”

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য