বিল গেটসের মেয়ে এবার বিয়ে করতে চলেছেন মিশরীয় মুসলিমকে

বিল গেটসের কন্যা ২৩ বছর বয়সী জেনিফার এবার বিয়ে করতে চলেছেন মিশরীয় যুবক নায়েল নাসারকে । জেনিফার নিজের ইনস্টাগ্রামে দুই জনের ছবি পোস্ট করে সেই কথা জানিয়েছেন ।

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ একসময়ের বিশ্বের ধনীতম ব্যাক্তি বিল গেটসের মেয়ে জেনিফার গেটস বিয়ে করতে চলেছেন একজন মিশরীয় মুসলিম যুবককে । সম্প্রতি জেনিফার গেটস তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে বেশ কিছু ছবি পোস্ট করেছেন । সেই পোস্ট করা ছবি থেকে এই খবরের সত্যতা জানা গেছে ।

বিশ্বের ধনীতম ব্যাক্তিদের মধ্যে একজন বিল গেটস । তাঁর মেয়ের বিয়ে নিয়ে কথা ! সবারই তো আগ্রহ থাকবে তাঁর মেয়ে কাকে বিয়ে করতে চলেছেন ! হ্যাঁ এবার মধ্যপাচ্যের দেশ মিশরের এক মুসলিম ঘোড়সওয়ারের প্রেমে মজেছেন বিশ্বের সবথেকে ধনী ব্যক্তি বিল গেটসের মেয়ে জেনিফার গেটস। বর্তমানে জেনিফার গেটসের বয়স চলছে ২৩ বছর । তিনি নায়েল নাসার নামক একজন মিশরীয় ঘোড়দৌড়বিদ ।

সম্প্রতি জেনিফার তাঁর ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে সেখানে তাঁর হবু বড় নায়েল নাসারকে উদ্দেশ্য করে লিখেছেন, “হ্যাঁ, আমাকে ভালোবাসার বন্ধনে জড়িয়ে বহুদিনের প্রতীক্ষার অবসান ঘটাল নায়েল নাসের। আমি আমার জীবনের বাকি অংশ তোমার সঙ্গেই কাটাতে চাই। একসঙ্গে বড় হতে চাই, ভালোবাসতে চাই আর হাসতে চাই।” এই ছবি পোস্ট করার পর হবু বড় নাসারও তার ইনস্টাগ্রামে সেই পোস্ট শেয়ার করেন এবং ক্যাপশনে লিখে দেন,  “শি সেইড ইয়েস!!” তারপর তিনি জুড়ে দেন,  “আমি নিজেকে এখন পৃথিবীর সবথেকে সুখি মানুষ মনে করি। জেনিফার তুমি আমার জীবনের সবটুকু”

জানা গেছে ইতিমধ্যে জেনিফার এবং মিশরীয় যুবক নায়েল নাসারের মধ্যে বাগদান পর্ব হয়ে গেছে । বিল গেটস ও মেলিন্ডা গেটসও এ সংবাদে আনন্দ প্রকাশ করেছেন। ইনস্টাগ্রামে জেনিফার যে ছবি পোস্ট করেছেন সেখানে দেখা যাচ্ছে একটি বরফে ঢাকা জায়গায় কাছাকাছি  দুই জনে বসে আছেন ।নায়েল নাসার সম্পর্কে জানা গেছে, তাঁর জন্ম যুক্তরাষ্ট্রের ইলিনয় অঙ্গরাজ্যের শিকাগো শহরে। তবে বেড়ে ওঠা কুয়েতে। যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় জেনিফারের সাথে তাঁর পরিচয় হয় । সেখানে দুই জনেরই ঘোড়দৌড়ের প্রতি ভালোবাসায় তারা নিজেরাও জড়িয়ে পড়েন ভালোবাসার বাঁধনে ।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More