বাগেরহাট-২ আসনের এমপি মানবিক পদক্ষেপ

0

সমস্ত বাংলাদেশ যখন ডেঙ্গু রোগে দিশেহারা তখন বাগেরহাট-২ আসনের কান্ডারী আবারও ভিন্ন মাত্রা যোগ করলেন। মাননীয় সংসদ সদস্য শেখ তন্ময় বাগেরহাটের ডেঙ্গু রোগীদের চিকিৎসার দায়িত্ব নিলেন।

বুধবার বিকেলে জেলা যুবলীগের আহবায়ক ও বাগেরহাট সদর উপজেলা চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন বাগেরহাটে কোন ব্যাক্তি ডেঙ্গু রোগে আক্রান্ত হলে তার আর নিজের বা তার পরিবারের চিকিৎসা ব্যায় বহন করতে হবেনা বলে নিশ্চিত করেন।

ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকার ন্যায় বাগেরহাটে ও ডেঙ্গু রোগে আক্রান্তের খবর প্রকাশ পাওয়ায়, বাগেরহাট সদর ও কচুয়া উপজেলায় আক্রান্ত রোগীদের চিকিৎসার ব্যায় বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময় নিজ তহবিল থেকে বহন করবেন।

উল্লেখ্য করা যায় গত রবিবার বিকেল পর্যন্ত বাগেরহাট সদর হাসপাতালে ৪জন ডেঙ্গু রোগীর রোগী ভর্তি হয়। বাগেরহাট সদর হাসপাতালে ডেঙ্গু নিয়ে ভর্তি হওয়া রোগীরা হলেন, বাগেরহাট শহরের নাগেরবাজার এলাকার নুরুজ্জামানের ছেলে শিপন (২৫), দেপাড়া গ্রামের আব্দুর রহমানের ছেলে আল ইমরান (২১), বাদোখালি এলাকার আবু বকরের ছেলে কায়কোবাদ (২৩) এবং সায়রা এলাকার শেখ মোস্তফার ছেলে ইব্রাহিম শেখ (২৪)।

শেখ সারহান নাসের তন্ময় (যিনি শেখ তন্ময় নামে অধিক পরিচিত) একজন বাংলাদেশি রাজনীতিবিদ ও একাদশ জাতীয় সংসদ সদস্য। পারিবারিকভাবে তন্ময় বাংলাদেশের ঐতিহ্যবাহী রাজনৈতিক শেখ-ওয়াজেদ পরিবারের সাথে সম্পৃক্ত। তন্ময়ের দাদা শেখ আবু নাসের যিনি শেখ মুজিবুর রহমানের ছোট ভাই। শেখ হেলাল সম্পর্কে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচাতো ভাই।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...