“ভারতের ওপর সেনা দিয়ে হামলা করুন”: ইমরান খানকে ভয়ঙ্কর দাবি পাক অধিকৃত কাশ্মীরের প্রধানমন্ত্রীর

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- পাক অধিকৃত কাশ্মীরের প্রধানমন্ত্রী রাজা ফারুক হায়দার মঙ্গলবার পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানকে আবেদন করেছেন ভারতের ওপর সেনা দিয়ে হামলা করার জন্য। তিনি আরো বলেছেন ভারত এর সাথে কোনরকম টেবিলের বৈঠকে কোন ফলাফল আসবেনা।

প্রসঙ্গত, ভারতের মৌসম ভবন পাক অধিকৃত কাশ্মীর এবং গিলগিত-বালতিস্তান এর অঞ্চল গুলিকে তার আবহাওয়ার পূর্বাভাসের অন্তর্ভুক্ত করার সিদ্ধান্ত নিয়েছে। এই বিষয় সামনে আসতেই বেজায় চটেছেন পাক অধিকৃত কাশ্মীরের প্রধানমন্ত্রী রাজা ফারুক হায়দার। তারা রীতিমত ভয় পাচ্ছেন যে ভারত এবার গিলগিত-বালতিস্তান এবং পাক অধিকৃত কাশ্মীর এর উপর নিজের দখল নিতে পারে।

লাইন অফ কন্ট্রোল এর গ্রামগুলিতে করোনা ভাইরাস এর খবর নিতে এসে সাংবাদিকদের পাক অধিকৃত কাশ্মীরের প্রধানমন্ত্রী রাজা ফারুক হায়দার বলেন যে “প্রধানমন্ত্রী ইমরান খানের এখন অনেক বেশি শক্ত পদক্ষেপ নেওয়া উচিত। টেবিলের আলোচনায় আর কোন ফলাফল আসবে না। আপনি আপনার সেনাকে নিয়ে এগিয়ে যান এবং ভারতের ওপর আক্রমণ করুন।”

তিনি প্রধানমন্ত্রী ইমরান খানকে উদ্দেশ্য করে আরো বলেন যে “আপনার ভাই-বোন এদের রক্ষা করা আপনার দায়িত্ব। ভারত পাক অধিকৃত কাশ্মীরের আবহাওয়ার পূর্বাভাস দিচ্ছে। আমাদের উচিত দিল্লীর আবহাওয়ার আপডেট শুরু করা।”

পাক অধিকৃত কাশ্মীরের প্রধানমন্ত্রী রাজা ফারুক হায়দার এর আগেও নিজের বক্তব্যের জন্য সমালোচিত হয়েছেন। কিছু মাস আগে তিনি বলেছিলেন জম্মু এবং কাশ্মীর এর অস্ত্র সংগ্রাম অর্থাৎ সন্ত্রাসবাদীদের কার্যকলাপ অব্যাহত রাখতে হবে।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...