মুখ্যমন্ত্রীর নির্দেশে বাড়ানো হল সম্পত্তির হিসেব জমা দেওয়ার সময়সীমা

ঘোষণা অনুযায়ী আগামী ২০ শে এপ্রিল থেকে রাজ্যের সমস্ত জুটমিল, চটকল খোলার অনুমতি দিয়েচ্ছেন। সম্পত্তির দলিলের জন্য যে ই-রেজিস্ট্রেশন করা হবে তার ফি ২০ শতাংশ কমিয়ে দেওয়া হয়েছে। 

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- দেশ জুড়ে চলছে দীর্ঘমেয়াদী লক ডাউন। প্রথম দফার লক ডাউন শেষে কমেনি সংক্রমণ তাই ফের দ্বিতীয় দফার লক ডাউন জারি করা হয়েছে। কিছু কিছু এলাকাকে হটস্পট চিহ্নিত করা হয়েছে এবং সেই সমস্ত রাজ্যে কড়া নজরদারির ব্যবস্থা করা হয়েছে।

করোনা মোকাবিলায় সর্বস্তরের মানুষের কথা ভেবে একের পর উল্লেখযোগ্য পদক্ষেপ নিয়ে চলেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। আজ তিনি কিছু গুরুত্বপূর্ণ ঘোষণা করেছেন। এই ঘোষণা অনুযায়ী আগামী ২০ শে এপ্রিল থেকে রাজ্যের সমস্ত জুটমিল, চটকল খোলার অনুমতি দিয়েচ্ছেন। তবে এক্ষেত্রে প্রত্যেক মিলের ১৫ শতাংশ কর্মচারীদের নিয়েই কাজ চালাতে বলেছেন তিনি।

অন্যদিকে জরুরী ক্ষেত্র ছাড়া সমস্ত সরকারী কর্মক্ষেত্রগুলি যেহেতু বন্ধ রয়েছে তাই জন্য সমস্ত সরকারী কর্মচারীদের যে সম্পত্তির হিসেব জমা দেওয়ার সময় দেওয়া হয়েছিল তার মেয়াদও বাড়িয়ে দেওয়া হল। সময় বাড়িয়ে ৩০শে জুন অব্দি করা হয়েছে সাথে সম্পত্তির দলিলের জন্য যে ই-রেজিস্ট্রেশন করা হবে তার ফি ২০ শতাংশ কমিয়ে দেওয়া হয়েছে।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...