Asus পরবর্তী Zenfone স্মার্টফোন ডেভেলপ করছে, সম্ভবত Zenfone 11। ডিভাইসটিতে Snapdragon 8 Gen 3 প্রসেসর এবং 16 GB RAM থাকবে।

Asus এর পরবর্তী স্মার্টফোন Asus Zenfone 11 ডেভেলপ করা হচ্ছে এবং সম্প্রতি Google Play Console-এ দেখা গেছে। এই নতুন মডেলটি গত বছরের জুনে চালু হওয়া Zenfone 10-এর তুলনায় উল্লেখযোগ্য উন্নতি আনার প্রতিশ্রুতি দেয়।

Google Play Console সার্টিফিকেশন পৃষ্ঠায় প্রকাশিত তথ্য অনুসারে, Asus Zenfone 11-এর মডেল নম্বর হবে ASUS_AI2401। তালিকাটি স্মার্টফোনের একটি রেন্ডারও দেখায়, যা স্ক্রিনের কেন্দ্রে একটি গর্ত-আকৃতির কাটআউট এবং সরু মার্জিন বৈশিষ্ট্যযুক্ত। ভলিউম এবং পাওয়ার বোতামগুলি ডিভাইসের ডান প্রান্তে অবস্থিত।

এই নিবন্ধে আপনি পাবেন:

Asus Zenfone 11 এর স্পেসিফিকেশন এবং বৈশিষ্ট্য

Asus Zenfone 11 প্রসেসর দিয়ে সজ্জিত থাকবে ড্রাগন ছবি 8th Gen 3 SoC, QTI SM8650। ব্যবস্থা সিপিইউ এতে 3.30 GHz এ চলমান একটি একক Kyro 9xx কোর, 3.2 GHz এ চলমান পাঁচটি Kyro 9xx কোর এবং 2.3 GHz এ চলমান দুটি Kyro 9xx কোর অন্তর্ভুক্ত থাকবে। ইন্টিগ্রেটেড GPU হবে Adreno 830, যা একটু বিভ্রান্তিকর কারণ এটি একটি স্ন্যাপড্রাগন। 8th Gen 3-এ সাধারণত Adreno 750 থাকে। এটি পরামর্শ দেয় যে Asus Zenfone 11 এর প্রসেসিং স্পেসিফিকেশন নিখুঁত নাও হতে পারে।

ডিভাইসটির স্ক্রিন রেজোলিউশন 1,080 x 2,400 পিক্সেল এবং 420 dpi এর ঘনত্ব থাকবে। এছাড়াও, এটি অ্যান্ড্রয়েড 14 অপারেটিং সিস্টেমের সাথে প্রি-ইন্সটল করা হবে এবং এতে 16 জিবি র‌্যাম থাকবে।

Asus Zenfone 11 স্পেসিফিকেশন Google Play Console 2 এর মাধ্যমে প্রকাশিত হয়েছে

প্রকাশের তারিখ এবং সমাপ্তি

Asus Zenfone 11 এর রিলিজ ডেট সম্পর্কে এখনও কোন সঠিক তথ্য নেই। Asus যদি তার বর্তমান সময়সূচীতে লেগে থাকে, তাহলে সম্ভবত ZenFone 11 সিরিজ গ্রীষ্মে চালু হবে। তবে নির্ধারিত সময়ের কয়েক মাস আগে উৎক্ষেপণের সম্ভাবনা রয়েছে। এটি বিরল যে আমরা আসন্ন Zenfone ডিভাইসগুলি সম্পর্কে আগে থেকেই এত তথ্য পেয়েছি, বিশেষ করে এত তাড়াতাড়ি৷

উপসংহার

Asus Zenfone 11 তার পূর্বসূরির তুলনায় উল্লেখযোগ্য উন্নতি সহ একটি স্মার্টফোন হওয়ার প্রতিশ্রুতি দেয়। একটি শক্তিশালী প্রসেসর, একটি উচ্চ-রেজোলিউশন স্ক্রিন এবং অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমের একটি আপডেট সংস্করণ সহ, ডিভাইসটি ব্যবহারকারীদের জন্য আরও ভাল অভিজ্ঞতা প্রদান করবে বলে আশা করা হচ্ছে।

সর্বশেষ আপডেট থাকার জন্য news.google.com/publications/CAAqBwgKMPG-hgswybGEAw?hl=pt-PT&gl=PT&ceid=PT%3Apt-150″ target=”_blank”>খবর প্রযুক্তি, আমরা পাঠকদের bongdunia অনুসরণ করার পরামর্শ দিই। সর্বদা প্রযুক্তির বিশ্বের সর্বশেষ রিলিজ এবং খবর সম্পর্কে অবগত থাকুন।

মাধ্যমে

Nitya Sundar Jana is one of the Co-Founder and Writer at BongDunia. He has worked with mainstream media for the last 5 years. He has a degree of B.A from the West Bengal State University.

Leave A Reply