শুটিং সেটেই সহ অভিনেত্রীর ওপর মারমুখী হলেন জয় মুখোপাধ্যায়

ধারাবাহিকের শুটিং চলাকালীন ঐন্দ্রিলা ফোনে কথা বলছিলেন সেই সময় জয় এসে প্রথমে তার সাথে অভদ্র আচরণ করেন তার পর তাদের বচসা এতটাই বেড়ে যায় যে মারমুখী হন জয়, ধাক্কাও মারেন ঐন্দ্রিলাকে। এই ঘটনার পর ঐন্দ্রিলা থানায় জয়ের নামে ডায়েরি করেন। 

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- ছোট পর্দা তথা বাংলা চলচ্চিত্র জগতে অভিনেতা জয় মুখোপাধ্যায় কে সকলেই চেনেন। প্রাথমিক ভাবে চলচ্চিত্র জগতে অভিনয় শুরু করলেও এখন ছোট পর্দায় ধারাবাহিকে অভিনয় করতে দেখা যায় তাঁকে। এই মুহূর্তে ‘জিয়নকাঠি’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন জয় এবং তার বিপরীতে অভিনয় করছেন ঐন্দ্রিলা শর্মা।

এই ঐন্দ্রিলাই শারীরিক ভাবে নিগ্রহের শিকার হয়েছেন জয় মুখার্জির দ্বারা। শোনা গিয়েছে, ধারাবাহিকের শুটিং চলাকালীন ঐন্দ্রিলা ফোনে কথা বলছিলেন সেই সময় জয় এসে প্রথমে তার সাথে অভদ্র আচরণ করেন তার পর তাদের বচসা এতটাই বেড়ে যায় যে মারমুখী হন জয়, ধাক্কাও মারেন ঐন্দ্রিলাকে। এই ঘটনার পর ঐন্দ্রিলা থানায় জয়ের নামে ডায়েরি করেন।

ঐন্দ্রিলা শর্মা
Oindrila sharma Image source:Google

এটাই প্রথম নয়, এর আগেও বেশ কয়েকবার জয়ের নামে এহেন অভিযোগ এসেছে। জয়ের প্রাক্তন প্রেমিকা অভিনেত্রী সায়ন্তিকা ব্যানার্জির গায়েও হাত তুলেছিলেন তিনি যার ফলে সেই সময় সায়ন্তিকাও তার নামে থানায় অভিযোগ জানিয়েছিলেন। কিছুদিন আগে শুটিং সেটে কয়েকজনের সাথে বচসা হয় জয়ের। এধরণের সমস্যার জন্য তাঁকে ধারাবাহিক থেকে বাদ দেওয়া হয়েছে। তার পরিবর্তে এখন ওই ধারাবাহিকে অভিনয় করবেন অভিনেতা সোমরাজ মাইতি।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...