সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

অমিতাভ বচ্চনের শারীরিক অবস্থার অবনতি; শুটিং বন্ধ করার পরামর্শ দিলেন চিকিৎসকরা

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন ফের শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়লেন । আপাতত চিকিৎসকের পরামর্শ মেনে সমস্ত শুটিং বন্ধ করে বাড়িতে বিছানায় বিশ্রাম নিচ্ছেন  বিগ বি ।

আবার অসুস্থতার কারনে বিছানায় বিগ বচ্চন ।   বলিউডের এই  স্বনামধন্য অভিনেতা গত কয়েকদিন ধরেই তিনি অসুস্থ । সুত্র থেকে জানা গেছে,  তার এই অসুস্থতার পিছনে তার পুরনো চোটই দায়ী । বিগ বি অনেকদিন আগে  শুটিং চলাকালীন চোট পেয়েছিলেন, এবার সেই পুরান আঘাতই  বড়সড় সমস্যা হয়ে দেখা দিয়েছে । যার ফলে তিনি হাঁটাচলা করতে পারছেন না । এমতাবস্থায় তার চিকিৎসকেরা তাকে সম্পূর্ণ শয্যাশায়ী থাকার কড়া নির্দেশ দিয়েছেন।

বর্তমানে বিগ বি বেশ কয়েকটি বিজ্ঞাপন এবং আগামী ছবির কাজ শুরু করতে যাচ্ছিলেন । কিন্তু শুটিংএর সময় এগিয়ে এলেও এর মধ্যে এমন শারীরিক অবস্থা হবে ভাবতে পারেননি তিনি। তাই পুনরায় শুটিংএ যাবার আগে বেডরেস্টে আছেন তিনি যাতে শুটিং শুরু হওয়ার আগেই সম্পূর্ণ সুস্থ হয়ে উঠতে পারেন।

সোশ্যাল মিডিয়াতে নিজের অসুস্থতার কথা তিনি নিজেই  জানিয়েছেন  এবং সাথে ছবিও পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে বিছানায় শুয়ে আছেন তিনি এবং টিভিতে ফুটবল খেলা দেখছেন। ছবিটি পোস্ট করে নীচে লিখেছেন অনেকক্ষন ধরে শুয়ে আছেন তিনি, কত তাড়াতাড়ি সময় কাটবে সেই অপেক্ষায় আছেন তিনি।তার এই আকস্মিক শারীরিক অসুস্থতার কারণে উদ্বিগ্ন গোটা বলিউড। চিন্তিত তার পরিবার এবং ভক্তগণ।

মন্তব্য
Loading...