মাঠে ফেরার সিদ্ধান্ত নেন রায়ডু

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: বিশ্বকাপে ভারতীয় ক্রিকেট দল জয়ী না হতে পারায় ভারতীয় ক্রিকেট দলের জনৈক খেলোয়াড় আম্বাতি রায়ডু’কে সামাজিক গণমাধ্যমে আক্ষেপ করতে দেখা গেছিলো। আর এরপরেই খেলা থেকে অবসর নেওয়ার সিদ্ধান্ত ঘোষণা করে রায়ডু।

সম্প্রতি আবার খেলা’য় ফিরে আসার সিদ্ধান্ত ঘোষণা করেন আম্বাতি রায়ডু। তিনি বললেন, “সীমিত ওভারের খেলায় আবার ফিরতে চাই।”

রায়ডু মাঠ ছাড়ার কথা জানালে অনেক তারকারাই সেই সময় বলেছিলেন যে, এই সিদ্ধান্ত রাগের মাথায় নেওয়া হয়েছে। আর হলও ঠিক তাই। রায়ডু বললেন, “আমি আই পি এল-এ চেন্নাই সুপার কিংসের হয়ে খেলতে চাই, আর সীমিত ওভারের খেলায় আমি ফিরে আসতে চাই। এই সময় আমার প্রাথমিকতা ফিটনেসের দুর্দান্ত লেভেল হাসিল করা। আমি অবসরের সিদ্ধান্তকে আবেগের সঙ্গে যুক্ত করব না।”

এই দিন সংবাদ মাধ্যমে রায়ডু জানালেন, “আমি গত চার বছর বিশ্বকাপের জন্য অনেক বেশি প্রস্তুতি নিয়েছিলাম। যে কারণে আমি সেই সময় অনেক বেশি নিরাশ হয়ে গিয়েছিলাম আর আমার মনে হয়েছিল যে আমার সময় চলে এসেছে। আমি ওই সিদ্ধান্ত নির্বাচকদের কারণে নিইনি।”

তিনি আরও বললেন, “যখন আপনি কোনও কিছুর জন্য পরিশ্রম করেন আর সেটা না পান, তখন আপনার মনে হয় যে আমার সময় পুরো হয়ে গিয়েছে। নিজের এই সিদ্ধান্তের ব্যাপারে আমি কিছু দিন থেকে অনেক ভেবেছি আর একটা নতুন সিদ্ধান্ত নিয়েছি যে, আমাকে এখন আরও ক্রিকেট খেলতে হবে।”

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...