সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

একেবারে প্রকাশ্যে প্রেম করছেন আলিয়া এবং রনবীর

ভাইরাল হল আলিয়া রনবীরের সমুদ্র স্নানের ছবি। আর তাতেই আনন্দে আত্মহারা রাদের ভক্তকুল। বিয়ের জল্পনা তুঙ্গে। alia ranbir's bikini picture goes viral. their fan's goes crazy. their wedding rumour goes viral too.

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ এবারে আর রেখে ঢেকে নয় একেবারে খুল্লাম খুল্লা প্রেমে মত্ত আলিয়া এবং রনভীর। সম্প্রতি নিউইয়র্কে ছুটি কাটাচ্ছেন প্রেমিক যুগল। প্রতি মুহূর্তে তাদের অন্তরঙ্গ ছবি ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়াতে। এবারে তাঁদের ফ্যানেরা তাঁদের নাম অফিশিয়ালি রেখেই দিয়েছে, সেটা হল “রালিয়া”।

View this post on Instagram

the light is coming ✨2020 ☀️

A post shared by Alia ☀️ (@aliaabhatt) on

বলিউডে বর্তমানে চলছে প্রেমের এবং ছুটির মরশুম। সব অভিনেতারাই নিজেদের কাছের মানুষদের সাথে ছুটি কাটাতে ব্যাস্ত। বাদ যাননি আলিয়া এবং রনবীর। নিউইয়র্কে সমদ্র সৈকতে দারুণ সময় কাটাচ্ছেন এই প্রেমিক যুগল। তাঁদের সাথে আবার দেখা যাচ্ছে রনবীরের ভালো বন্ধু পরিচালক আয়ান মুখোপাধ্যায়কে। তাঁরই ছবি ” ব্রহ্মাস্ত্র” ওর শুটিঙে আপাতত ব্যাস্ত আলিয়া এবং রনবীর।

View this post on Instagram

best boys (& good girl) ??

A post shared by Alia ☀️ (@aliaabhatt) on

এই ” ব্রহ্মাস্ত্র” ওর শুটিং শেষ হলেই আলিয়া আবার ব্যাস্ত হয়ে পড়বেন সঞ্জয় লীলা বনশালীর “গাঙ্গুবাঈ কাঠিওয়াড়ি” এবং করণ জোহরের “তখত” নিয়ে। তখত তে আলিয়ার সাথে আছেন করিনা কাপুর খান এবং রনভীর সিং। তবে গাঙ্গুবাঈ এ আলিয়ার বিপরীতে কে থাকবেন তা এখনও জানা যায়নি।

View this post on Instagram

Look what Santa gave me this year ?❤️

A post shared by Alia ☀️ (@aliaabhatt) on

সূত্রের খবর অনুযায়ী এই বছরই আলিয়া এবং রনবীর বাঁধা পড়বেন সাত পাঁকে। আরও জানা যাচ্ছে যে, তাঁরা নাকি দেশের বাইরে নয়, সাত পাঁকে বাঁধা পড়বেন দেশের মধ্যেই, ভূস্বর্গ কাশ্মীরে। এখন এই জুটির ভক্তকুল অপেক্ষায় আছেন কবে সেই শুভ দিনটি উপস্থিত হবে।

মন্তব্য
Loading...