দেশে আবারও বাড়ল আক্রান্তের সংখ্যা, মৃত ৯

রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে ৯ জন, মৃত ১।  ভারতে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪৭১ এ।  রোজই নতুন নতুন সঙ্ক্রমকের হদিশ মিলছে। তবে সেরে উঠেছেন ২৪ জন।

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ-করোনার জেরে ক্রমে বেড়ে চলেছে আক্রান্ত এবং মৃতের সংখ্যা। ইতিমধ্যেই ফ্রান্স, ইটালি, জার্মানিতে লক ডাউন ঘোষণা করা হয়েছে। গতকাল বিকেল পাঁচটা থেকে কলকাতা সহ ৭৫ টি জেলায় লক ডাউন ঘোষণা করা হয়েছে। এখনও পর্যন্ত ১৬৭ টি দেশে ছড়িয়েছে এই মারণ ব্যাধি। সমগ্র পৃথিবীতে আক্রান্তের সংখ্যা ছাড়িয়েছে সাড়ে তিন লক্ষ। মারা গিয়েছেন ১৫ হাজারেরও বেশী।

রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে ৯ জন, মৃত ১।  ভারতে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪৭১ এ।  রোজই নতুন নতুন সঙ্ক্রমকের হদিশ মিলছে। তবে সেরে উঠেছেন ২৪ জন। ভারতের রাজ্যগুলির মধ্যে সবচেয়ে বেশী আক্রান্ত হয়েছে মহারাষ্ট্রের লোক , সংখ্যা ৮৯ জন। দেশে সর্বমোট মৃত্যু হয়েছে ৯ জনের।

যেভাবে বেড়ে চলেছে সঙ্ক্রমকের সংখ্যা তাতে ভারতের ১৩০ কোটি জনগণকে বাঁচাতে মরিয়া হয়ে উঠেছে সমস্ত রাজ্য এবং কেন্দ্র। এই মুহূর্তে ৫৪৮ টি জেলা লক ডাউন রাখা হয়েছে। মহারাষ্ট্র ও পাঞ্জাবে যেহেতু সংক্রমণের প্রভাব বেশী তাই ওই দুই রাজ্যে চলছে কারফিউ।  অন্যদিকে আংশিক ভাবে লক ডাউন রয়েছে  উত্তর প্রদেশের ১৭ টি জেলা, মধ্যপ্রদেশের ৩৭ টি জেলা, ওড়িশার ৫ টি জেলা, লাক্ষাদ্বীপ।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...