সৃজিত-মিথিলার বিয়ের পর মুখ খুললেন মিথিলার প্রাক্তন স্বামী

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- গত শুক্রবার বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন টলিউডের জনপ্রিয় চলচ্চিত্র পরিচালক সৃজিত মুখার্জি এবং বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী তথা মডেল রাফিয়াত রশিদ মিথিলা। সৃজিতের এটা প্রথম বিয়ে হলেও মিথিলার এটি দ্বিতীয়তম বিয়ে। এর আগেও তিনি বিবাহ করেছিলেন বাংলাদেশের জনপ্রিয় সঙ্গীত শিল্পী তথা অভিনেতা তাহসানকে। একটি কন্যা সন্তানও রয়েছে তাদের। ২০০৬ সাল নাগাদ তারা বিবাহ করেছিলেন কিন্তু ১১ বছর সংসার করার পর ২০১৭ সাল নাগাদ তারা আলাদা হন।

মিথিলা এবং তাহসান

বছর খানেক আগে সৃজিতের সাথে মিথিলার পরিচয় হয় একটি অনুষ্ঠানে। এই আলাপ থেকেই তাদের সম্পর্ক ধীরে ধীরে বন্ধুত্ব এবং প্রেমের দিকে এগোয়। এরপর তাদের একসাথে কলকাতায় দেখা যায়। এখান থেকেই তাদের নিয়ে টলিপাড়ায় জল্পনা শুরু হয়। সোশ্যাল মিডিয়ায় শুরু হয় তাদের নিয়ে জল্পনা। দীর্ঘদিন পরে অবশেষে সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে গত শুক্রবার নাগাদ সৃজিত এবং মিথিলা রেজিস্ট্রি করে বিবাহ করেন। এরপর তারা জেনেভায় হামিমুনে ঘুরতে চলে যান।

সৃজিত এবং মিথিলা

এই দিনই মিথিলার প্রাক্তন স্বামী তাহসান অভিনীত নাটক ‘মমরিস কল্পতরুর গল্প’ মুক্তি পায়। তাহসান নিজে নাটকটি শেয়ার করেন তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে। নীচে ক্যাপশনে লেখেন, ‘কাজের মধ্যে দিয়েই বাঁচতে চাই’। তার এই আবেগময় পোস্টটি সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায়। সকলেই মনে করছেন যে মিথিলার দ্বিতীয়বার বিয়ের পর ভেঙ্গে পড়েছেন তাহসান।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...