সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

অমিতাভ বচ্চনের পর রেখা, করোনা আতঙ্কে সিল করে দেওয়া হল অভিনেত্রীর বাংলো

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ গতকাল শনিবার সন্ধ্যায় বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চনের শরীরে করোনা ভাইরাসের অস্তিত্ব ধরা পড়ে । এখ ঘণ্টা পড়ে ছেলে ও অভিনেতা অভিষেক বচ্চনও জানান, তাঁরও করোনা পজিটিভ । এরপর বলিউডে ফের করোনা আতঙ্কে অভিনেত্রী রেখাও । তার নিজের নিরাপত্তা রক্ষীর শরীরেরও করোনার থাবা বসিয়েছে । আতঙ্কিত রেখার বাংলো সিল করে দেওয়া হল ।

দুই দিন আগেই টলিউডের মল্লিক পরিবারের উপর নেমে আসে করোনা ভাইরাসের থাবা । অভিনেত্রী কোয়েল মল্লিকসহ তার পরিবারের প্রত্যেকেই করোনা পজিটিভ । এরপর গতকাল সন্ধ্যায় খবর আসে এবার আক্রান্ত বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চনের পরিবারের খবর । বাবা এবং ছেলে দুজনেই করোনা পজিটিভ ।  তারপর করোনা আতঙ্ক ছড়িয়ে পড়ে বিখ্যাত অভিনেত্রী রেখার বাংলোতেও । তাঁর নিরাপত্তারক্ষী করোনা আক্রান্ত হবার খবর পাওয়া মাত্র বৃহন্মুবই মিউনিসিপ্যাল কর্পোরেশন বা বিএমসির পক্ষ থেকে রেখার বাংলো সিল করে দেওয়া হয়।

গতকাল টুইট করে প্রথমে অমিতাভ বচ্চন এবং এক ঘণ্টা পর ছেলে অভিষেক বচ্চন টুইট করে জানান, তাদের করোনা পজিটিভ রেজাল্ট এসেছে । এরপর তড়িঘড়ি তাদের মুম্বইইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি করা হয় । হাসপাতাল সুত্র থেকে জানা গেছে, দুজনের অবস্থা স্থিতিশীল । এদিকে বিখ্যাত অভিনেত্রী রেখার বাংলোর বাইরে কনটেনমেন্ট জোনের নোটিশ টানানো হয়েছে। মুম্বইয়ের বান্দ্রার বান্ডস্যান্ড এলাকায় রেখার বিলাসবহুল বাংলো এখন সিল করা। তবে নিরাপত্তা রক্ষী করোনায় আক্রান্ত হলেও অভিনেত্রী রেখা এখনও পর্যন্ত করোনা মুক্ত আছেন বলে জানা গেছে ।

এদিকে ৭৭ বছর বয়সী অভিনেতা অমিতাভ বচ্চনের করোনা আক্রান্তের খবর টুইটারে প্রকাশ পাওয়া মাত্রই ছড়িয়ে পড়ে মুহূর্তের মধ্যে । রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রী ছাড়াও অসংখ্য ভক্ত উদ্বেগ প্রকাশ করেছেন বিগ বি-এর অসুস্থতার খবর পেয়ে । এদিকে অমিতাভ বচ্চনের পরিবারের অন্যান্য সদস্য এবং গত ১০ দিনে অভিনেতা যাদের সংস্পর্শে এসেছেন তাদের করোনা টেস্ট করতে বলা হয়েছিল ।

গতকালই পরিবারের বাকি সদস্যদের করোনা পরীক্ষার রিপোর্ট চলে আসে । জানা গেছে অমিতাভ বচ্চন এবং অভিষেক বচ্চন ছাড়া পরিবারের বাকি সদস্য ঐশ্বর্যা, জয়া, আরাধ্যার করোনা পরীক্ষার রেজাল্ট নেগেটিভ এসেছে । এই মুহূর্তে গোটা দেশের মধ্যে রাজধানী দিল্লি এবং মুম্বইতে করোনা পরিস্থিতি অত্যন্ত নাজুক । প্রাক্তন আইসিএমআর কর্তা ইতিমধ্যে আশঙ্কা প্রকাশ করেছেন, দিল্লি ও মুম্বইতে করোনার গোষ্ঠী সংক্রমণ নিয়ে ।

মন্তব্য
Loading...