আদেও কি বিনামূল্যে ইন্টারনেট দিচ্ছে জিও? জানুন আসল তথ্য

যেমন বিভিন্ন ম্যাসেজিং অ্যাপ নতুন নতুন ফিচার বার করছে তেমনই টেলিকম কোম্পানিগুলি আনছে নতুন নতুন ডেটা প্ল্যান। তবে এর পাশাপাশি কিছু ভুয়ো খবরও দেদার রটে চলেছে। 

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- করোনা মোকাবিলায় দীর্ঘমেয়াদী লকডাউন চলছে গোটা দেশে। মেয়াদ বাড়িয়ে আগামী ৩রা মে পর্যন্ত করা হয়েছে, এমন অবস্থায় সরকারি এবং বেসরকারি কর্মীরা যেমন করছেন ওয়ার্ক ফ্রম হোম, তেমনই সাধারণ মানুষ মুখ গুজে আছেন স্মার্টফোনে অর্থাৎ ইন্টারনেটে।

সেক্ষেত্রে ইন্টারনেট পরিষেবা সঠিক রাখতে যেমন বিভিন্ন ম্যাসেজিং অ্যাপ নতুন নতুন ফিচার বার করছে তেমনই টেলিকম কোম্পানিগুলি আনছে নতুন নতুন ডেটা প্ল্যান। তবে এর পাশাপাশি কিছু ভুয়ো খবরও দেদার রটে চলেছে।

সম্প্রতি এমনই এক ভুয়ো খবর ছড়াল জিও টেলিকম সংস্থার নামে। এই খবর অনুযায়ী “আজ শেষ দিন, এর মধ্যে রিচার্জ করলে সম্পূর্ণ বিনামূল্যে পাওয়া যাবে ইন্টারনেট। সুবর্ণ সুযোগ দিচ্ছে জিও।” এরপর একটি লিঙ্ক দেওয়া থাকছে যেখানে ক্লিক করতে বলা হচ্ছে সকলকে। এরপর যা কিছু তথ্য জানতে চাওয়া হবে তা পূরণ করতে হবে এবং ১০ টি গ্রুপে শেয়ার করলেই বিনামূল্যে ইন্টারনেট ব্যবহার করা যাবে।

কিন্তু সমস্ত তথ্যই ভুল। এজাতীয় কোনও অফার জিওর তরফ থেকে আনা হয়নি। তাই এই সমস্ত ভুয়ো ঘোষণা থেকে বিরত থাকার নির্দেশ দেওয়া হচ্ছে জিও কোম্পানি থেকে। একমাত্র জিও কোম্পানির অফিশিয়াল পেজে দেওয়া কোনও তথ্যই সত্য বলে বিবেচিত হবে। তাই সাধারণ মানুষকে এব্যাপারে সচেতন থাকতে বলা হচ্ছে।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...