তিনবার বিয়ে করেও ‘বিয়ে বিয়ে খেলা’য় মেতে উঠেছেন অভিনেত্রী শ্রাবন্তী

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ টলিউডের জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী । মাত্র কয়েক মাস হয়েছে নিজের তিন নম্বর বিয়েটা সেরে ফেলেছেন । তবুও আবার ‘বিয়ে বিয়ে খেলা’ নিয়ে মেতে উঠেছেন । চমকে উঠলেন তো ! হ্যাঁ, জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী আবার ‘বিয়ে বিয়ে খেলা’ করতে চলেছেন তার থেকেও অনেকটা কম বয়সী নায়ক বনির সাথে, এবং সেটা বাস্তবে নয়, সিনেমার পর্দাতে ।

এই মুহূর্তে নুসরত-মিমির সাথে সমান তালে আলোচিত অপর একটি নাম ‘শ্রাবন্তী’ । হ্যাঁ, এই সুন্দরী জনপ্রিয় অভিনেত্রী কয়েক মাস আগেই নিজের তৃতীয় বিয়ে করেছেন । নিজের ছেলের সাথে পোজ দিয়ে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় দিয়েও আলোচনার কেন্দ্রবিন্দুতে থেকেছেন । এবার তার থেকে বেশ কিছুটা বয়সে ছোট নায়ক ‘বনি’র  সঙ্গে মাতলেন ‘বিয়ে বিয়ে খেলা’য়? চমকে উঠবেন না । প্রকৃত পক্ষে, টলিউড ফের পেতে চলেছে এক নতুন জুটি।

শ্রাবন্তী এবং তরুণ নায়ক বনি ফের জুটি বেঁধে কাজ করতে চলেছেন  “বিয়ে বিয়ে খেলা’য়

জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী এবং তরুণ নায়ক বনি ফের জুটি বেঁধে কাজ করতে চলেছেন  “বিয়ে বিয়ে খেলা’য় । পরিচালক রাজ চন্দের সাথে শ্রাবন্তী কাজ করলেও ‘বনি’র সাথে এটাই তার প্রথম ছবি । সাধারণত ঋত্বিকা এবং কৌশানী মুখোপাধ্যায়ের সঙ্গেই বরাবর কাস্ট করা হয় বনিকে, কিন্তু এবার শ্রাবন্তীর সাথে তার রসায়ন কেমন জমবে সেটি দেখার জন্য একটু অপেক্ষা তো করতেই হবে । তবে জানা গেছে, ‘বিয়ে বিয়ে খেলা’ ছবিটি আগাগোড়া পারিবারিক এবং মজার ছবি। এছাড়াও থাকছে আরও অনেক চমক ।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...