সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

আবারও খবরের শিরোনামে সাংসদ অভিনেত্রী নুসরত জাহান

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ সাংসদ অভিনেত্রী নুসরত জাহান সবসময় কিছু না কিছু কারণের জন্য খবরের থাকেন খবরের শিরোনামে। এবারে সেই কারণটা হল একটা বাচ্চা। সোশ্যাল মিডিয়াতে ইতিমধ্যে ভাইরাল সেটা।

নুসরত জাহান মানেই খবর। সাংসদ হওয়া থেকে শুরু করে তাঁর বিয়ে এবং শপথ সব কিছুতেই তিনি তৈরি করেছেন খবর। বসিরহাট লোকসভা কেন্দ্র থেকে বিপুল ভোটে জিতে সাংসদ হয়ে যেমন তিনি তৈরি করেন নজির তেমনই তাঁর অন্য ধর্মে বিয়েও শোরগোল ফেলে দেয় চারিদিকে। এরপর শপথ গ্রহণ অনুষ্ঠানে তিনি তাঁর সংস্কৃতিকে যেমন সুন্দর ভাবে তুলে ধরেছেন তাতেও তিনি প্রশংসিত হয়েছেন সর্বত্র। এরপর হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন। সেটাও উঠে আসে খবরের শিরোনামে। এবারে যে কারণে তিনি আবার সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছেন সেটা হল একটি বাচ্চাকে তিনি জড়িয়ে আছেন এবং বাচ্চাটি হল দেড় বছর বয়সী একটি বেলুন বিক্রেতা।

এই সুন্দর এবং আবেগঘন পোস্টটি নায়িকা সোশ্যাল মিডিয়াতে দেবার সাথে সাথেই ভাইরাল হয়ে যায়। তাঁর অনুরাগীরা আবেগে আপ্লুত হয়ে পড়ে। লাইক এবং কমেন্টের বন্যা বয়ে যায়। সবাই যেন প্রশংসায় পঞ্চমুখ। এই বিষয় অভিনেত্রী সাংসদের বক্তব্য হল,”বিশেষ একজনের সাহচর্যে আমার উইকেন্ডটা স্পেশাল হয়ে গেলো। একটা দেড় বছরের বাচ্চা বেলুন বিক্রি করছিল। বেলুন গুলোর থেকেও ও বেশী মিষ্টি।”

 

মন্তব্য
Loading...