করোনা নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন আব্বাস সিদ্দিকি

করোনা নিয়ে বিস্ফোরক মন্তুব্য করলেন ফুরফুরাশরিফের পীরজাদা আব্বাস সিদ্দিকি। তিনি বললেন, 'আমি আল্লাহর কাছে দোয়া করি উনি যেন ভারতবর্ষে এমন মারণ ভাইরাস পাঠান যাতে দেশের পঞ্চাশ কোটি মানুষ মরে যায়'। 

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- একে তো গোটা পৃথিবীর মানুষ আতঙ্কিত করোনার প্রভাবে। এই মুহূর্তে বিশ্বব্যাপী ১০-১৫ লক্ষ মানুষ করোনায় আক্রান্ত। ইতালি, ইরান এবং আমেরিকার অবস্থা শোচনীয়। সেখানে প্রতিনিয়ত চলছে মৃত্যুমিছিল। ভারতেও থাবা বসিয়ে চলেছে করোনা এখন ১৫০০র ও বেশী মানুষ আক্রান্ত করোনায়। মৃত্যু সংখ্যা ছাড়িয়েছে ৪০ এর গন্ডী।

এরকম অবস্থায় করোনা নিয়ে বিস্ফোরক মন্তুব্য করলেন ফুরফুরাশরিফের পীরজাদা আব্বাস সিদ্দিকি। তিনি বললেন, ‘আমি আল্লাহর কাছে দোয়া করি উনি যেন ভারতবর্ষে এমন মারণ ভাইরাস পাঠান যাতে দেশের পঞ্চাশ কোটি মানুষ মরে যায়’

দিল্লীর নিজামুদ্দিন এলাকায় অবস্থিত মসজিদে জমায়েতকারী মুসলিমদের মধ্যে করোনা সংক্রমণের যে আশঙ্কা করা হয়েছিল পরশু দিন তার ভয়াবহ সত্য সামনে এসেছে। ওই জমায়েতে উপস্থিত সকলের মধ্যে ২৪ জনের দেহে করোনা ভাইরাসের উপস্থিতি পাওয়া গিয়েছে যার পর থেকেই আরও বেশী আতঙ্ক ছড়ায় সকলের মধ্যে। কারণ ওই ২৪ জন আক্রান্ত হয়ে কথায় কথায় ঘুরেছেন এবং কত জনের সংস্পর্শে এসেছেন তা নিয়ে আতঙ্কিত ওই জমায়েতে থাকা বাকি মানুষ।

তবে আব্বাস সিদ্দিকির করা এই মন্তব্য বেশ কিছুদিন আগেরই। মনে করা হয় হিন্দি মুসলিম দাঙ্গাকে কেন্দ্র করেই এই ভিডিও করেছিলেন তিনি। কিন্তু এখন ভারতে মারণ ব্যাধি ধীরে ধীরে যে রূপ ধারন করছে তাতেকরে তার এই ভিডিওয় বলা কথা গুলিকে কেন্দ্র করে নিন্দায় মুখরিত সকলে।

 

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...