নতুন বিপ্লব আসতে চলেছে টেলিকমিউনিকেশন দুনিয়ায়, জানালেন মুকেশ আম্বানি । খুব শিগগিরই ভারতীয় প্রযুক্তিতে জিও গিগা ফাইবার চালু হতে চলেছে

0

বং দুনিয়া টেকঃ  টেলিকম দুনিয়ায় সবচেয়ে আলোচিত এবং সর্বাধিক জনপ্রিয় নামটির  কথা যদি বলা যায়,  তাহলে সবাই এক বাক্যে স্বীকার করে নেবে,  সেটি হল জিও ।  রিলায়েন্স এর হাত ধরে টেলিকমিউনিকেশন দুনিয়ায় আগেই বেশ কিছু বিপ্লব ঘটিয়ে ফেলেছিল । রিলায়েন্স কমিউনিকেশন আবার নতুন করে  জিও গিগা ফাইবার চালু হবার  দিনটির কথা নিয়ে খুব শিগগিরই ঘোষণা করতে চলেছে । সুতরাং  চালু হতে চলেছে জিও গিগা ফাইবার ।

খুব সম্ভবত দিনটি আগামী 12 ই আগস্ট । সারা ভারতবর্ষে একই সাথে চালু হতে চলেছে এই টেলিকম পরিষেবা । যদি প্রশ্ন করা হয় কি থাকছে রিলায়েন্স জিও গিগা ফাইবার এ ?  তাহলে উত্তর একটাই-  কি থাকছে না সেটাই জিজ্ঞাসা করুন । কারণ,  যে গ্রাহক একবার গিগা ফাইবার কানেকশন  নেবে,  সে একই সাথে ব্রডব্যান্ড,  ল্যান্ডলাইন এবং টিভি পরিষেবার সুযোগ পাবে ।

মোটামুটি জানা গেছে মাসে মাত্র  600 টাকা খরচ করলেই হাতের মুঠোয় চলে আসবে সবকিছু । সুতরাং দেখা যাচ্ছে,  যে গ্রাহক রিলায়েন্স জিও গিগা ফাইবার কানেকশন টি নেবেন,  তার বাড়িতে ওয়াই ফাই ফ্রি,  কেবল নেট ফ্রি,  টেলিফোন ফ্রি  এবং সেগুলি সবকিছুই সম্ভব হবে মাসে মাত্র 600 টাকার বিনিময় ।

তবে একটু সমস্যা আছে  । কী সেই সমস্যা ? প্রথমে কানেকশন নিতে গেলে সিকিউরিটি মানি হিসেবে ঠিক করা হয়েছিল সাড়ে চার হাজার টাকা নেওয়া হবে গ্রাহকদের কাছ থেকে এককালীন । কিন্তু বর্তমানে ঠিক করা হয়েছে,  মাত্র আড়াই হাজার টাকা সিকিউরিটি ডিপোজিট এর বিনিময় একজন পেয়ে যাবেন এই পরিষেবা । চলতি বছরের 12 ই আগস্ট সারা ভারতবর্ষে চালু হতে চলেছে  জিও গিগা ফাইবার । এর আগে কিছু কিছু জায়গায় পরীক্ষামুলকভাবে গিগা ফাইবার পরিষেবা চালানো হয়েছে । সেখানে মুকেশ আম্বানির এই কোম্পানি দারুণভাবে সফলতার মুখ দেখেছে ।

সুতরাং আগামীতেও আশা করা যায় টেলিকমিউনিকেশন দুনিয়ায় নতুন করে আর একটা বিপ্লব ঘটাতে চলেছে মুকেশ আম্বানির রিলায়েন্স কমিউনিকেশন ।

আপনি এটাও পছন্দ করতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.