থানার ভিতরে টিকটক ভিডিও করায় সাসপেন্ড হলেন গুজরাটের এক মহিলা পুলিশ (ভিডিও সহ)

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: বর্তমানে সারা দেশ জুড়ে চলছে ‘টিকটক’ এর রাজত্ব। স্কুল পড়ুয়া থেকে শুরু করে কাকু-কাকিমা কেউই বাদ পড়েনি ‘টিকটক’ এর গ্রাস থেকে। বিনা পয়সায় স্টার সাজার সুযোগ পেলে কে ছাড়বে? এমনকি নামী-দামী তারকা এবং খেলোয়াড়দের পরিবারের লোকেরাও এখন টিকটক সুপার স্টার।

এর আগেও বেশ কয়েকবার ‘টিকটক’ নিয়ে নানা বিতর্ক দেখা গেছে সংবাদমাধ্যমে। এমনকি এক সময় বন্ধ হয়ে যেতে বসেছিল ‘টিকটক’, তবে শেষ পর্যন্ত তা আর হয়ে ওঠেনি।

অবসর সময়ে নানা লোকের নানারকম কার্যকলাপ দেখে এন্টারটেইনমেন্ট করার জন্য কিংবা নিজের ভিডিও বানিয়ে মন তাজা করে দেওয়ার জন্য ‘টিকটক’ উপকারী কিনা বলতে পারবনা, তবে কর্মক্ষেত্রে কর্তব্যরত অবস্থায় থাকাকালীন সেটিকে চিন্তা-ভাবনার বিষয় করে তোলাটা ঘোরতর অন্যায়। আর এই অন্যায়ের জন্য পেতে হবে বইকি! আর ঠিক হলও তাই, ডিউটি চলাকালীন থানার মধ্যে টিকটক ভিডিও বানানোর কারণে সাসপেন্ড হতে হল গুজরাতের মেহসানা জেলার লাংনাজ পুলিশ স্টেশনের এক মহিলা পুলিশকে।

গত ২০শে জুলাই থানার ভিতরে নিজের টিকটক ভিডিওটি বানিয়েছিলেন অর্পিতা চৌধুরী নামক ওই মহিলা পুলিশ। এরপর সেই ভিডিওটি দ্রুত ভাইরাল হয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। তারপর বিষয়টি পুলিশের উচ্চপদস্থ অফিসারদের নজরে পড়ে। এর পরপরই গত বুধবার সাসপেন্ড করা হয় ওই মহিলা পুলিশকে।

পুলিশের একজন উচ্চপদস্থ অফিসারের কথায়,“অর্পিতা চৌধরি নিয়ম ভঙ্গ করেছেন। প্রথমত, অন ডিউটি থাকা সত্ত্বেও ইউনিফর্ম পরে ছিলেন না তিনি। থানার মধ্যেই নাচের ভিডিয়ো রেকর্ড করেছেন। পুলিশ কর্মীদের কিছু নিয়ম মেনে চলতে হয়। তা না মানাতেই অর্পিতাকে সাসপেন্ড করা হয়েছে।”

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...