লক ডাউন না মানায় গ্রেফতার হলেন ২৫৫ জন

লক ডাউন অমান্য করে দিব্যি সকলেই ঘুরে বেড়াচ্ছেন রাস্তায়। এমতাবস্থায় গ্রেফতার হলেন ২৫৫ জন। 

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ-জনতা কারফিউ এর পর গতকাল বিকেল পাঁচটা থেকে জেলায় জেলায় লক ডাউন জারি করা হয়েছে। এই ধারা জারি করার অর্থ হল, কোনও দরকার ছাড়া যদি কেউ বাড়ির বাইরে বের হয় তবে সেক্ষেত্রে আইনি পদক্ষেপ নেওয়া হবে তার বিরুদ্ধে। কিন্তু লক ডাউন অমান্য করে দিব্যি সকলেই ঘুরে বেড়াচ্ছেন রাস্তায়। এমতাবস্থায় গ্রেফতার হলেন ২৫৫ জন।

গতকাল বিকেলের পর থেকে লক ডাউন জারি করার পরও অনেক কেই দেখা যায় লক ডাউন অমান্য করে দিব্যি রাস্তায় ঘুরে বেড়াচ্ছে কোনও জরুরী প্রয়োজন ছাড়াই। তাই রাস্তায় রাস্তায় টহল দিয়ে ২৫৫জন কে গ্রেফতার করেছে পুলিশ। ভারতীয় দণ্ডবিধি অনুযায়ী ১৮৮ ধারার মামলা কড়া হয়েছে সকলের বিরুদ্ধে।

শুধু তাই নয়, যদি কোনও রোগাক্রান্ত ব্যক্তি নির্দ্বিধায় রাস্তায় ঘুরে বেড়ায় এবং তার থেকে সংক্রমণ ছড়ায় তবে সেক্ষেত্রেও ২৬৯ এবং ২৭০ ধারার মামলা দায়ের করার নির্দেশ দিয়েছে কেন্দ্র। সরকারের পক্ষ থেকে বারংবার সচেতন করা হচ্ছে সকলকে। করোনা রুখতে একের পর এক গুরুত্বপূর্ণ পদক্ষেপ নিয়ে চলেছে কেন্দ্র ও রাজ্য সরকার। কিন্তু তা সত্ত্বেও মানুষ অবুঝেরমত রাস্তায় ঘুরে বেড়াচ্ছে কোনও দরকার ছাড়াই।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More