সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

৭৮ টাকায় প্রতিদিন ২৫০ মিনিট ফ্রি কল এবং ৩ জিবি ডেটা ! বিএসএনএল-এর নতুন জনপ্রিয় প্লান

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ করোনার আবহেই দেশের একাধিক নেটওয়ার্ক গ্রাহকের উপর আরও খরচ চাপিয়ে দিচ্ছে, ঠিক সেই সময় রাষ্ট্রায়ত্ত সংস্থা বিএসএনএল গ্রাহকদের জন্য নিয়ে এল এক দুর্দান্ত অফার । মাত্র ৭৮ টাকা রিচার্জ করেই  বিএসএনএল গ্রাহকরা পেতে চলেছেন প্রতিদিন ২৫০ মিনিট করে ফ্রি ভয়েজ কলিং এবং ৩ জিবি করে ফ্রি ডেটা ব্যবহারের সুযোগ ।

গোটা দেশ জুড়ে করোনা পরিস্থিতি যে ভয়াবহ আকার ধারন করেছে, তাতে বেশির ভাগ সংস্থা তাদের কর্মীদের জন্য  ‘ওয়ার্ক ফ্রম হোম’এর ব্যবস্থা করেছে । ফলে মোবাইলের ডেটা বেশী ব্যবহারের দরকার হয়ে পড়ছে । এদিকে দেশের বাজার ধরতে প্রিপেড এবং পোস্ট পেড গ্রাহকদের জন্য বিভিন্ন নেটওয়ার্ক সংস্থা নিয়ে আসছে একাধিক প্ল্যান। এবার বিএসএনএল তাদের তরফ থেকে নিয়ে এল সস্তা প্ল্যান। এই প্লানে গ্রাহক ৭৮ টাকার বিনিময়ে  ২৫০ মিনিট প্রতিদিন কথা বলার সুবিধা ছাড়াও রয়েছে প্রতিদিন ৩ জিবি করে ডেটা ব্যবহারের সুবিধা পাবেন।

বিএসএনএল এর পক্ষ থেকে আরও জানিয়ে দেওয়া হয়েছে, ৩ জিবি ডেটা শেষ হয়ে যাওয়ার পরে কমে যাবে ডেটা স্পিড। ৭৮ টাকার বিনিময়ে গ্রাহক এই প্ল্যানের ভ্যালিডিটি পাবেন ৮ দিনের জন্য । উল্লেখ্য এই ধরনের স্বল্পমেয়াদী স্কিম এর আগে বিএসএনএলের তরফে আনা হয়নি।

৭৮ টাকার রিচার্জ ছাড়াও বেশ কিছু জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম ব্যবহারের সুবিধাও দিয়েছে বিএসএনএল। বিএসএনএলের তরফে আনা হয়েছে ২৪৭ টাকার প্ল্যানও।৩৬ দিনের এই প্ল্যানেও রয়েছে ৩ জিবি ডেটা ব্যবহার করার সুবিধা। সঙ্গে রয়েছে আন লিমিটেড কলের সুবিধা। এছাড়াও এই জটিল পরিস্থিতিতে বিএসএনএলের তরফে নিয়ে আসা হয়েছে ওয়ার্ক ফ্রম হোম প্ল্যান। যার দাম ৫৯৯ টাকা। এই প্ল্যানে রয়েছে ৯০দিনের ভ্যালিডিটি। যার ফলে বাকি নেটওয়ার্কের সঙ্গে প্রতিযোগিতাতে কিছুটা হলেও নিজের ছাপ রাখতে পেরেছে তারা।

মন্তব্য
Loading...