iOS 17.3 সংস্করণ নতুন বৈশিষ্ট্য নিয়ে আসে, যেমন চুরি করা ডিভাইস সুরক্ষা এবং নিরাপত্তা বিলম্ব। এটিতে ব্ল্যাক হিস্ট্রি মাসের জন্য ইউনিটি ব্লুম নামে একটি নতুন ওয়ালপেপারও রয়েছে৷

প্রযুক্তিপ্রেমীদের কাছে অ্যাপলের সাম্প্রতিক প্রকাশিত iOS 17.3 সফ্টওয়্যারের সর্বশেষ বৈশিষ্ট্যগুলির জন্য ধন্যবাদ উদযাপন করার কারণ রয়েছে৷

এই নিবন্ধে আপনি পাবেন:

নিরাপত্তা উন্নতি

স্বাভাবিক নিরাপত্তা আপডেটের পাশাপাশি আমরা ইতিমধ্যেই অভ্যস্ত, iOS 17.3-এ *ডিভাইস থেফট প্রোটেকশন* বৈশিষ্ট্য রয়েছে। এই কার্যকারিতাটি 17.3 সংস্করণ ইনস্টল করার পরে ম্যানুয়ালি সক্রিয় করা প্রয়োজন, অ্যাপল সুপারিশ করে যে সমস্ত ব্যবহারকারী অবিলম্বে তা করবেন৷ আপনার Apple ID পাসওয়ার্ড বা ডিভাইস অ্যাক্সেস কোডের মতো সেটিংস পরিবর্তন করতে, আপনাকে কখনও কখনও মুখের স্বীকৃতি বা আঙুলের ছাপের মতো বায়োমেট্রিক ডেটা সরবরাহ করতে হবে৷

2024 সালের জন্য iOS 17.3-এ নতুন কী আছে তা আবিষ্কার করুন!  দুই

অতিরিক্তভাবে, আমাদের কাছে এখন তথাকথিত *নিরাপত্তা বিলম্ব* রয়েছে, যা এই দুটি প্রমাণীকরণ একে অপরের প্রায় এক ঘন্টার মধ্যে সম্পন্ন করা প্রয়োজন।

সুন্দর ইউনিটি ব্লুম ওয়ালপেপার উপভোগ করুন

আপডেটটি ব্ল্যাক হিস্ট্রি মাসকে সম্মান জানাতে মার্জিত *ইউনিটি ব্লুম* ওয়ালপেপার নিয়ে আসে। কালো ব্যাকগ্রাউন্ডের সাথে, ফুল ফুটতে শুরু করে এবং স্ক্রীনটি রঙ দিয়ে পূর্ণ করে কারণ পর্দা কিছু সময়ের জন্য সক্রিয় থাকে।

অ্যাপল মিউজিক গ্রাহকরা এখন সহযোগী প্লেলিস্টগুলি উপভোগ করতে পারবেন, তাদের একসাথে ভাগ করতে এবং সম্পাদনা করার পাশাপাশি ইমোজির মাধ্যমে পৃথক গানগুলিতে প্রতিক্রিয়া জানাতে পারবেন।

ঘন ঘন ভ্রমণকারীদের জন্য সুবিধা

যারা প্রায়ই বিদেশ ভ্রমণ করেন, হোটেলগুলিতে AirPlay সমর্থনের নতুন বৈশিষ্ট্যটি স্বাগত জানানো হবে। এই ফাংশনটি আপনাকে আপনার আইফোন বা আইপ্যাড থেকে সরাসরি আইএইচজি চেইনের হোটেলগুলিতে টিভিতে ভিডিও স্ট্রিম করতে দেয়, যার মধ্যে হলিডে ইন এবং ক্রাউন প্লাজার মতো সম্মানিত ব্র্যান্ড রয়েছে।

ত্রুটি সনাক্তকরণে অগ্রগতি

আইওএস 17.3-এ ত্রুটি সনাক্তকরণ আরও বেশি সক্ষম, এটিও নোট করুন যে সেটিংসে ব্যবহারকারীর অ্যাপল ডিভাইসগুলির জন্য সমস্ত AppleCare এবং ওয়ারেন্টি তথ্য দেখা এখন সম্ভব৷

উপসংহারে, মনে হচ্ছে অ্যাপলের ইতিমধ্যেই চিত্তাকর্ষক পণ্যগুলিতে UX উন্নতির কোনও সীমা নেই। iOS 17.3 সফ্টওয়্যারের নতুন বৈশিষ্ট্যগুলি এই উদ্ভাবনী উদ্যোগের একটি প্রমাণ।

সবার সাথে আপডেট থাকার জন্য news.google.com/publications/CAAqBwgKMPG-hgswybGEAw?hl=pt-PT&gl=PT&ceid=PT%3Apt-150″ target=”_blank”>খবর প্রযুক্তি, bongdunia অনুসরণ করুন। আমরা আপনাকে প্রাসঙ্গিক, আকর্ষণীয় এবং সংক্ষিপ্তভাবে উপস্থাপিত তথ্যের প্রতিশ্রুতি দিচ্ছি।

উৎস

Nitya Sundar Jana is one of the Co-Founder and Writer at BongDunia. He has worked with mainstream media for the last 5 years. He has a degree of B.A from the West Bengal State University.

Leave A Reply