OpenHarmony 2024 ডেভেলপার কনফারেন্স OS এর উন্নয়নে +2000 devs এবং 62M লাইন কোডের অবদানকে হাইলাইট করে।

একটি যুগে যেখানে বুদ্ধিমান সংযোগ এবং ডিজিটাল মিথস্ক্রিয়া আমাদের বিশ্বকে নতুন আকার দিচ্ছে, আমি বিশ্বব্যাপী প্রযুক্তির যাত্রায় একটি গুরুত্বপূর্ণ মাইলফলক প্রত্যক্ষ করার সৌভাগ্য পেয়েছি। অবশ্যই, আমি শেনজেনে অনুষ্ঠিত OpenHarmony 2024 ডেভেলপার কনফারেন্সের কথা বলছি, এটি এমন একটি ইভেন্ট যা প্রযুক্তি সেক্টরে সবচেয়ে উজ্জ্বল এবং দূরদর্শী মনকে একত্রিত করেছে।

এই নিবন্ধে আপনি পাবেন:

OpenHarmony: একটি অপারেটিং সিস্টেমের চেয়ে বেশি

ইউ চেনডং, চায়না কনজিউমার বিজনেসের প্রেসিডেন্ট হুয়াওয়ে, 2000 টিরও বেশি বিকাশকারীরা এই বিপ্লবী প্ল্যাটফর্মটিকে কীভাবে আকার দিয়েছে সে সম্পর্কে আকর্ষণীয় অন্তর্দৃষ্টি শেয়ার করে৷ সমর্থনে হুয়াওয়ে ডেভেলপার এটি উল্লেখযোগ্য ছিল, প্রয়োজনীয় কোডের 62 মিলিয়ন লাইনের অবদানের সাথে, যা OpenHarmony প্ল্যাটফর্মের শক্তিশালী বৃদ্ধির ভিত্তি হিসাবে কাজ করেছিল।

OpenHarmony ডেভেলপার সম্মেলন 2024 - Yu Chengdong Keynote

OpenHarmony ডেভেলপার কনফারেন্স 2024 – ইউ চেংডং কীনোট

Huawei কনজিউমার বিজনেস সফটওয়্যারের ভাইস প্রেসিডেন্ট Liu Xiaojian, OpenHarmony চালু হওয়ার পর থেকে এর দ্রুত বিকাশের উপর জোর দিয়েছেন। ফাউন্ডেশন বিদ্যমান সক্ষমতা প্রসারিত করতে এবং নতুন কার্যকারিতা প্রবর্তনে, বর্তমান বিকাশকারীর প্রয়োজনীয়তা পূরণে সহায়ক ভূমিকা পালন করেছে।

উদ্ভাবন এবং ক্রমাগত উন্নয়ন

“OpenHarmony বৈপ্লবিক উন্নয়ন অর্জন করেছে এবং ইকোসিস্টেম টুলস, রুট টেকনোলজি, ইন্ডাস্ট্রিয়াল চেইন সহ-সৃষ্টি এবং প্রভাবে অসাধারণ অগ্রগতি করেছে।” – লিউ জিয়াওজিয়ান বলেন, এই প্ল্যাটফর্মের বিবর্তনীয় গতিশীলতা তুলে ধরে।

OpenAtom ফাউন্ডেশন দ্বারা 2020 সালে চালু করা হয়েছে, OpenHarmony হল একটি ওপেন সোর্স প্রকল্প যার লক্ষ্য IoT ডিভাইসগুলির জন্য একটি বিনামূল্যে এবং বিতরণ করা অপারেটিং সিস্টেম তৈরি করা। আজ এই প্ল্যাটফর্মটি একটি নতুন রূপ নিচ্ছে, যা বিশ্বের বুদ্ধিমান এবং ডিজিটাল আন্তঃসংযোগের ভিত্তি হিসেবে কাজ করছে। এটি লক্ষ করা গুরুত্বপূর্ণ যে হারমোনিওএস সফ্টওয়্যার, যা চীনে খুব জনপ্রিয়, ওপেনহার্মনির উপর ভিত্তি করে।

আপনি জানতে চান: Huawei Mate 60 এবং Pocket 2 এর জন্য অফিসিয়াল HarmonyOS 4.2 আপডেট

O ডিজিটাল ভবিষ্যতের উপর প্রভাব

প্রযুক্তিগত প্রবণতাগুলিকে ঘনিষ্ঠভাবে অনুসরণকারী একজন হিসাবে, আমি বলতে পারি যে OpenHarmony-এর বিকাশ আমাদের ডিজিটাল ভবিষ্যতকে বিপ্লব করার প্রতিশ্রুতি দেয়। IoT ডিভাইসগুলিকে দক্ষতার সাথে এবং সুরেলাভাবে সংযোগ এবং পরিচালনা করার ক্ষমতা স্মার্ট হোম, স্মার্ট শহর এবং আরও অনেক কিছুতে উদ্ভাবনের জন্য নতুন দিগন্ত উন্মোচন করে।

বিকাশকারী সম্প্রদায়ের প্রতিশ্রুতি এবং হুয়াওয়ের অব্যাহত সমর্থন ভবিষ্যতের দিকে নির্দেশ করে যেখানে ডিজিটাল সংযোগ আরও সংহত, প্রতিক্রিয়াশীল এবং সুরক্ষিত হবে। OpenHarmony 2024 ডেভেলপার কনফারেন্সে প্রদর্শিত দৃষ্টিভঙ্গি এবং উত্সর্গ এই প্ল্যাটফর্মের রূপান্তরমূলক সম্ভাবনার একটি প্রমাণ।

আমরা বুদ্ধিমান আন্তঃসংযোগের একটি নতুন যুগের দ্বারপ্রান্তে আছি, যেখানে OpenHarmony একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। এর উন্মুক্ত প্রকৃতি, নমনীয়তা এবং শক্তিশালী বিকাশকারী সম্প্রদায় হল স্তম্ভ যা IoT প্রযুক্তির ভবিষ্যত গঠনের প্রতিশ্রুতিকে সমর্থন করে।

উপসংহার

আমরা যারা প্রযুক্তির ভবিষ্যত এবং আরও সংযুক্ত এবং বুদ্ধিমান বিশ্বের প্রতিশ্রুতি সম্পর্কে উত্সাহী, তাদের জন্য OpenHarmony-এর বিকাশ একটি উত্তেজনাপূর্ণ যাত্রা। আমি সকলকে এই প্রযুক্তিগত মহাবিশ্বের গভীরে প্রবেশ করতে এবং বিবেচনা করার জন্য আমন্ত্রণ জানাচ্ছি bongdunia সমস্ত জিনিস প্রযুক্তির জন্য আপনার যেতে উত্স হিসাবে.

উৎস

Nitya Sundar Jana is one of the Co-Founder and Writer at BongDunia. He has worked with mainstream media for the last 5 years. He has a degree of B.A from the West Bengal State University.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.