আজকের রাশিফল

Ajker Rashifol : আজকের রাশিফল সম্বন্ধে জেনে নিন। রবিবার আপনার দিনের শুরু কেমন ভাবে করবেন ? কেমন যাবে আপনার দিনটি ? এক নজরে জেনে নিন আপনার বুধবার এর ভাগ্য কি বলছে । বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুন-ধর্ম থাকে । এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়।

ভারতীয় সময়ানুসারে। ৩০মিনিট যোগ করলে বাংলাদেশর সময় পাওয়া যাবে।

আজ: ১৫ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ, রবিবার, কলি: ৫১২১, সৌর: ১৬ চৈত্র, চান্দ্র: ৫ মধুসুধন মাস, ৫৩৪ চৈতনাব্দ, ১৯৪২ শকাব্দ /২০৭৭ বিক্রম সাম্বৎ, ইংরেজী: ২৯ মার্চ ২০২০, বাংলাদেশ:১৫ চৈত্র ১৪২৬, ভারতীয় সিভিল: ৯ চৈত্র ১৯৪২, মৈতৈ: ৫ শজিবু, আসাম: ১৫ চ’ত, মুসলিম: ৪-শা’বান-১৪৪১ হিজরী। শ্রীনাগ পঞ্চমী

রাশি বিশ্লেষণ : রাশি বিশ্লেষণ ক্রম অনুযায়ী-আজকে মকর রাশির জন্য শুভ দিন।অন্যদের ক্রম অনুযায়ী অবস্থান-কুম্ভ, সিংহ, বৃশ্চিক, ধনু, মীন, মিথুন, কন্যা, বৃষ, মেষ, তুলা, কর্কট। কর্কট রাশির জাতকরা আজ সাবধানে থাকবেন।

রাশির দৈনিক ফল-মেষ-রাজভয়। বৃষ-সৌভাগ্য। মিথুন-বিপর্যয়। কর্কট-ধর্মকর্ম। সিংহ-সম্মান। কন্যা-সংকট। তুলা-চিন্তা। বৃশ্চিক-আশান্বিত। ধনু-উন্নতি। মকর-বিভ্রাট। কুম্ভ-ভ্রমণ। মীন-উৎসুক

গতকালকের সাথে আজকে আপনার রাশির তুলনা:

মেষ-। বৃষ-। মিথুন-=। কর্কট-। সিংহ-। কন্যা-। তুলা-। বৃশ্চিক-। ধনু-। মকর-। কুম্ভ-। মীন-

সূর্য উদয়: সকাল ০৫:৩৪:১৪ এবং অস্ত: বিকাল ০৫:৪৮:১৮।
চন্দ্র উদয়: সকাল ০৮:৩৪:৫৫(২৯) এবং অস্ত: রাত্রি ১০:০৪:২৭(২৯)।

অমৃতযোগ: দিন ০৬:২৩:১১ থেকে – ০৯:৩৮:৫৬ পর্যন্ত এবং রাতি ০৭:২২:২৬ থেকে – ০৮:৫৬:৩৩ পর্যন্ত।
মহেন্দ্রযোগ: দিন ০৫:৩৪:১৪ থেকে – ০৬:২৩:১১ পর্যন্ত, তারপর ১২:৫৪:৪১ থেকে – ০১:৪৩:৩৭ পর্যন্ত এবং রাতি ০৬:৩৫:২২ থেকে – ০৭:২২:২৬ পর্যন্ত, তারপর ১২:০৪:৪৮ থেকে – ০৩:১৩:০৩ পর্যন্ত। কুলিকবেলা: দিন ০৪:১০:২৬ থেকে – ০৪:৫৯:২২ পর্যন্ত। কুলিকরাতি: ০৩:১৩:০৩ থেকে – ০৪:০০:০৭ পর্যন্ত। বারবেলা: দিন ১০:০৯:৩১ থেকে – ১১:৪১:১৬ পর্যন্ত। কালবেলা: দিন ১১:৪১:১৬ থেকে – ০১:১৩:০২ পর্যন্ত। কালরাতি: ০১:০৯:৩১ থেকে – ০২:৩৭:৪৫ পর্যন্ত।

গ্রহস্ফুট (সূর্য উদয় কালীন):
রবি: ১১/১৪/৩২/১৯ (২৬) ৪ পদ। চন্দ্র: ১/৬/৩২/৪৮ (৩) ৩ পদ। মঙ্গল: ৯/১/৫৭/৪৮ (২১) ২ পদ
বুধ: ১০/১৮/৪০/৫৪ (২৪) ৪ পদ। বৃহস্পতি: ৯/১/৩৪/৫৫ (২১) ২ পদ। শুক্র: ১/০/২৫/৪৪ (৩) ২ পদ। শনি: ৯/৩/৪২/৫৯ (২১) ৩ পদ। রাহু: ২/১১/৪০/২৬ (৬) ২ পদ। কেতু: ৮/১১/৪০/২৬ (১৯) ৪ পদ

লগ্ন:মীন রাশি সকাল ০৬:২২:২৮ পর্যন্ত। মেষ রাশি সকাল ০৮:০৩:০০ পর্যন্ত। বৃষ রাশি সকাল ১০:০১:২১ পর্যন্ত। মিথুন রাশি সকাল ১২:১৪:৩৮ পর্যন্ত। কর্কট রাশি দুপুর ০২:৩০:২১ পর্যন্ত। সিংহ রাশি বিকাল ০৪:৪১:৪৩ পর্যন্ত। কন্যা রাশি বিকাল ০৬:৫১:৫৪ পর্যন্ত। তুলা রাশি রাত্র ০৯:০৬:০৪ পর্যন্ত। বৃশ্চিক রাশি রাত্র ১১:২১:৪৯ পর্যন্ত। ধনু রাশি শেষ রাত্রি ০১:২৭:০৭ পর্যন্ত। মকর রাশি শেষ রাত্রি ০৩:১৪:০৫ পর্যন্ত। কুম্ভ রাশি শেষ রাত্রি ০৪:৪৭:৩০ পর্যন্ত।

রবিবার, ২৯-০৩-২০২০ আজকের রাশিফল

ajker rashifol mesh

মেষ রাশি :

আপনার আবগেগুলি নিয়ন্ত্রণের চেষ্টা করুন, বিশেষ করে রাগ। উপরি টাকা জমিবাড়িতে বিনিয়োগ করা উচিত। যখন নতুন লগ্নির ব্যাপার আসে তখন স্বাধীন হোন এবং আপনার নিজস্ব সিদ্ধান্ত নিন। আজ প্রেমঘটিত আকস্মিক সাক্ষাৎ দেখা যাচ্ছে। অনেক সময় মোবাইল দেখতে-দেখতে আপনি অনেক সময় পেরিয়ে ফেলেন আর তারপর যখন আপনি আপনার সময় খারাপ করে ফেলেন তখন আপনি পচ্ছতান। আপনি কর্মক্ষেত্রে যে সমস্ত কঠিন কাজ করেছেন আজ সেগুলি ফিরে পাবার সময়। আপনি সর্বদা মনে করেন যে আপনি ঠিক বলেছেন। এটি নিজেকে সঠিকভাবে নমনীয় করে তোলা প্রয়োজন হিসাবে এটি সঠিক মনোভাব নয়।
শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬
প্রতিকার :– পলাশপুষ্পসংহাসম, তারকগ্রহমস্তকম, রৌদ্রাম রৌদ্রথমকাম ঘোড়াম, তাম কেতুম প্রানামামাহ্যাম ((Palasha Pushpa Sanghasham, Taaraka Graha Mastakam; Roudram Roudraathmakam Ghoram, Tam Ketum Pranamaamyaham) এই মন্ত্র ১১ বার জপ করুন।
রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-সমস্যা, ধন-অতি চমৎকার, পরিবার-ভালো, ভালোবাসার বিষয়বস্তু– ভালো, পেশা-সমস্যা, বিবাহীত জীবন-ভালো

বৃষ রাশির আজকের রাশিফল

ajker rashifol

বৃষ রাশি :

আপনি দীর্ঘস্থায়ী অসুস্থতা থেকে পরিত্রাণ পেতে পারেন। আর্থিক ক্ষেত্রে উন্নতি আপনার পক্ষে জরুরী কেনাকাটা করা সুবিধাজনক করবে। ইতিবাচক চিন্তা এবং বাক্য দিয়ে আপনার প্রয়োজনীয়তা তৈরী করুন যা দিয়ে আপনার পরিবারের লাভ হয়। আজ আপনি আপনার জীবনে প্রকৃত ভালোবাসার অভাব বোধ করবেন। চিন্তা করবেন না, সময়ের সাথে সাথে সবকিছুই পাল্টায়, আপনার প্রেমজ জীবনও পাল্টাবে। এই রাশির জাতকেরা আজকে নিজের ভাই -বোন এর সাথে ঘরে কোনো সিনেমা অথবা প্রতিযোগীতা দেখতে পারেন।এমন করে আপনি নিজেদের মধ্যে ভালোবাসা বাড়িয়ে তুলবেন। ভুল বোঝাবুঝির একটি খারাপ পর্বের পর, সন্ধ্যা বেলায় আপনার পত্নীর প্রেম দ্বারা দিনটি মঙ্গলময় হয়ে উঠবে। আপনার স্মার্টফোনে দেরিতে রাত্রে চ্যাট করা ভাল, যদি সংযত হয়ে থাকে। এর অত্যধিক পরিমাণে কিছু ঝামেলা হতে পারে।

শুভ রং ও সংখ্যা:- সবুজ এবং ফিরোজা, শুভ সংখ্যা-৫

প্রতিকার :-যেকোনো ধরনের অবসাদ বা আশঙ্কা দূর করতে আদিত্য হৃদয় স্তোত্র পাঠ করুন।

রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-অতি চমৎকার, ধন-চমৎকার, পরিবার-ভালো, ভালোবাসার বিষয়বস্তু– মোটামুটি, পেশা-সমস্যা, বিবাহীত জীবন– মোটামুটি


মিথুন রাশির আজকের রাশিফল

মিথুন রাশি :

বাইরের ক্রিয়াকলাপ আজ ক্লান্তিকর এবং ধকলসাধ্য হবে। আর্থিক লেনদেন অবিচ্ছিন্নভাবে সারা দিন চলবে এবং দিন শেষ হওয়ার পরে আপনি যথেষ্ট পরিমাণে সঞ্চয় করতে সক্ষম হবেন। একটি আনন্দময় এবং চমৎকার সন্ধ্যার জন্য ঘরে অতিথিরা ভিড় করবেন। ব্যক্তিগত বিষয়গুলি নিয়ন্ত্রণের আওতায় থাকবে। প্রাণোচ্ছল হাসিপূর্ণ একটি দিন যেখানে বেশির ভাগ জিনিসই আপনার ইচ্ছা অনুসারে এগোবে। আপনি আজ আবার আপনার স্ত্রীর প্রেমে পড়বেন কারণ তিনি তার যোগ্য। আজ সমাজকল্যাণমূলক কর্মকাণ্ডে অংশ নিয়ে আপনি ভাল বোধ করবেন।

শুভ রং ও সংখ্যা:- কেশর এবং হলুদ, শুভ সংখ্যা-৩

প্রতিকার :-ওম সাম শানিস্চড়ায় (Om Sham Shanaishcharaaya Namha) মন্ত্র টি ১১ বার জপ করুন।

রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-সমস্যা, ধন-অতি চমৎকার, পরিবার-অতি চমৎকার, ভালোবাসার বিষয়বস্তু-ভালো, পেশা-চমৎকারবিবাহীত জীবন-ভালো


কর্কট রাশির আজকের রাশিফল

কর্কট রাশি:

ঘুমন্ত আবস্থায় দেখা সমস্যাগুলো জেগে উঠে মানসিক চাপ আনবে। আজ আপনি ধর্মীয় কর্মে আপনার অর্থ বিনিয়োগ করতে পারেন, এবং সম্ভবত মানসিক শান্তি ও স্থিতিশীলতার ব্যয় হতে পারে। আজ আপনার উচিত অন্যদের প্রয়োজনের প্রতি মনোনিবেশ করা কিন্তু বাচ্চাদের প্রতি অতিরিক্ত উদারতা শুধুমাত্র ঝামেলার দিকে নিয়ে যাবে। আপনার ভালোবাসার মানুষটিকে কোন কঠোর কিছু না বলতে চেষ্টা করুন-অন্যথায় আপনাকে পরে অনুতাপ করতে হতে পারে। ব্যবসা আর ব্যাবসার চেয়ে বেশি আজকে আপনি নিজের পরিবারের লোকজনের সাথে সময় কাটাতে বেশি পছন্দ করবেন। এই কারণে আপনার পরিবারের মধ্যে সাদৃশ্য আসবে। আজ আপনার স্ত্রী ইচ্ছাকৃতভাবে আপনাকে আঘাত করতে পারেন, যা আপনাকে কিছুক্ষনের জন্য বিচলিত করে রাখতে পারে। আজ, বাড়িতে আপনার বিবাহ সম্পর্কে আলোচনা হতে পারে, যা আপনি পছন্দ করবেন না।

শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬

প্রতিকার :-বাড়িতে রুপোর ফুলদানিতে সাদা ফুল রাখলে পারিবারিক জীবনে সুখ সমৃদ্ধি বজায় থাকবে।

রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-মোটামুটি, ধন-অতি চমৎকার, পরিবার-সমস্যা, ভালোবাসার বিষয়বস্তু– সমস্যা, পেশা-সমস্যা, বিবাহীত জীবন-সমস্যা


সিংহ রাশির আজকের রাশিফল

সিংহ রাশির আজকের রাশিফল

সিংহ রাশি:

যদি আপনি স্পষ্টতই চাপ অনুভব করেন–তাহলে আরো বেশি সময় বাচ্চাদের সাথে কাটান। তাদের উষ্ণ আলিঙ্গন/আদর বা একটি নিষ্পাপ হাসিও আপনাকে আপনার দুর্দশা থেকে তুলতে পারে। আপনি দ্রুত অর্থ উপার্জন করার আকাঙ্ক্ষার অধিকারী হবেন। অবিলম্বে আপনার বাড়ির চারপাশে কিছু পরিস্কার পরিচ্ছন্নতা করা প্রয়োজন। আপনার ক্ষমতা শক্তি বেশী থাকবে- কারণ আপনার প্রি়য়জন আপনাকে অপরিমেয় সুখ দেবে। সেমিনার এবং প্রদর্শনীগুলি আপনাকে নতুন জ্ঞান এবং যোগাযোগ সরবরাহ করবে। দিনটি আপনার নিয়মিত বৈবাহিক জীবনে স্বতন্ত্র হতে পারে, আজ সত্যিই আপনি অসাধারণ কিছু অভিজ্ঞতা লাভ করবেন। ছাত্র যেই বিষয়ে দুর্বল আজকে আপনি আপনার গুরুর সাথে সেই বিষয় সম্পর্কে কথা বলতে পারেন। গুরুর পরামর্শ তে আপনি বিষয়ের জটিলতা বুঝতে সফল হবেন।

শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬

প্রতিকার :- সুস্বাস্থ্য উপভোগ করতে রাত্রে মাথার কাছে দুধের বাটি রাখুন। পরদিন সকালে কাছের গাছে দুধ ঢেলে পাত্রটি খালি করুন।

রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-মোটামুটি, ধন-অতি চমৎকার, পরিবার-ভালো, ভালোবাসার বিষয়বস্তু-অতি চমৎকার, পেশা-অতি চমৎকার, বিবাহীত জীবন-অতি চমৎকার

কন্যা রাশির আজকের রাশিফল

কন্যা রাশির আজকের রাশিফল

কন্যা রাশি:

সামান্য জিনিসে মন দেবেন না। আপনি অধিকাংশই অপ্রত্যাশিত উৎস থেকে উপার্জন করবেন। দিনের পরের ভাগে আপনি আরাম করা এবং আপনার পরিবারের সদস্যদের সাথে সময় কাটানো পছন্দ করবেন। কাজ চাপ আপনার মন দখল করে থাকায় আপনার প্রি়য়জন আপনাকে হঠাৎই অপরিমেয় রোমান্টিক আনন্দ দেবে। আজ আপনি আপনার মনকে পরীক্ষায় লাগাবেন- আপনাদের মধ্যে কেউ কেউ দাবা-শব্দের ধাঁধা খেলায় জড়িয়ে পড়তে পারেন এবং অন্যরা একটি গল্প-কবিতা লিখবেন বা ভবিষ্যত পরিকল্পনা করবেন। আপনার কাজ কর্মক্ষেত্রে প্রশংসা কুড়োবে। আপনার সঙ্গী আজকে আপনার জন্য কোনো সারপ্রাইজ রেসিপি তৈরি করতে পারে যেটাতে আপনার পুরো দিনের ক্লান্তি দূর হয়ে যাবে।

শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬

প্রতিকার :- কালো ও সাদা তিল এর বীজ এটার সাথে মিশিয়ে তা মাছেদের খাওয়ালে আপনার স্বাস্থ্যের ওপর তার ভালো প্রভাব পড়বে।

রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-মোটামুটি, ধন-চমৎকার, পরিবার-চমৎকার, ভালোবাসার বিষয়বস্তু-ভালো, পেশা-অতি চমৎকার, বিবাহীত জীবন-ভালো

তুলা রাশির আজকের রাশিফল

তুলা রাশির আজকের রাশিফল

তুলা রাশি:

আপনার বেপরোয়া আচরণে আপনার একজন বন্ধুর কিছু সমস্যা হতে পারে। আপনার একটি বন্ধু আপনাকে আজ একটি বড় পরিমাণ ঋণ দিতে বলতে পারে। আপনি তাকে সাহায্য করার ফলে আপনি আর্থিকভাবে পঙ্গু হয়ে যেতে পারেন। বাচ্চারা কিছু অবাক করা খবর নিয়ে আসতে পারে। আপনাদের সম্পর্কের সমস্ত অভিযোগ এবং বিদ্বেষ এই অপরূপ দিনে বিলুপ্ত হয়ে যাবে। সময়ের থেকে বড়ো কিছু নেই । এইজন্য আপনি সময়ের সঠিক ব্যবহার করেন কিন্তু অনেক সময় জীবন কে নমনীয় করার দরকারও পরে আর নিজের বাড়ির লোকেদের সাথে সময় কাটানোর দরকার হয়। আপনার বিবাহিত জীবনে অনেক ভালোমন্দের পর আজ আপনার প্রেমে একে অপরের জন্য সুবর্ণ দিন হবে। আপনার অভ্যন্তরে চলমান বিরোধের কারণে কাউকে কিছু না বলেই আপনি আজ বাসা থেকে ছিনতাই করতে পারেন এবং আপনি এর সমাধানও পেতে পারবেন না।

শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬

প্রতিকার :- মিষ্টি ভাত বানিয়ে গরিবদের বিতরণ করলে অর্থনৈতিক অবস্থা ভালো থাকবে।

রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-মোটামুটি, ধন-সমস্যা, পরিবার-চমৎকার, ভালোবাসার বিষয়বস্তু-চমৎকার, পেশা-সমস্যা, বিবাহীত জীবন-চমৎকার


বৃশ্চিক রাশির আজকের রাশিফল 

বৃশ্চিক রাশি:

যেহেতু, আপনি শক্তি নয় ইচ্ছা হারিয়ে ফেলছেন, তাই আপনার প্রকৃত সম্ভাবনা উপলব্ধি করুন। আপনার বাবার কোনও পরামর্শ কর্মক্ষেত্রে উপকারী হতে পারে। বিতর্ক এবং মুখোমুখি সংঘাত ও অন্যদের মধ্যে অহেতুক দোষ খোঁজা এড়িয়ে চলুন। উৎসাহময় দিন, য়েহেতু আপনি আপনার ভালোবাসার মানুষের কাছ থেকে পুরস্কার/উপহার পাবেন। আপনার কাছে সময় তো হবে কিন্তু তবুও আপনি এরকম কিছু করতে পারবেন না যেটাতে আপনি সন্তুষ্ট পাবেন। শুধুমাত্র একটু প্রচেষ্টার সঙ্গে, দিনটি আপনার বিবাহিত জীবনের সেরা দিন হতে পারে। আপনার মনে শান্তি বজায় থাকবে যেই কারণে আপনি ঘরের পরিবেশও সুন্দর করে বজায় রাখতে সক্ষম হবেন।

শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬

প্রতিকার :- ভালো স্বাস্থ্য পাবার জন্য ঘরে যথেষ্ট সূর্যালোক আসার ব্যবস্থা করুন।

রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-মোটামুটি, ধন-অতি চমৎকার, পরিবার-মোটামুটি, ভালোবাসার বিষয়বস্তু-অতি চমৎকার, পেশা-অতি চমৎকার, বিবাহীত জীবন-অতি চমৎকার


ধনু রাশির আজকের রাশিফল

Ajker Rashifol

ধনু রাশি:

শারীরিক লাভে বিশেষ করে মানসিক দৃঢ়তার জন্য ধ্যান এবং যোগ করতে শুরু করুন। কোনও পুরানো বন্ধু আজ আপনাকে আর্থিক সাহায্য চাইতে পারে। তবে, আপনার সহায়তা আপনার আর্থিক অবস্থার দুর্বল করতে পারে। অন্যদের মনে আপনার ছাপ ফেলার ক্ষমতা আপনাকে পুরষ্কৃত করবে। প্রেমের উচ্ছ্বাস অনুভব করার জন্য কাউকে খুঁজে পেতে পারেন। চন্দ্রমার পরিস্থিতি দেখে, বলা যেতে পারে যে আজ আপনার অনেক ফাঁকা সময় থাকবে তবে তার পরেও আপনি যে কাজটি করতে হয়েছিল তা করতে পারবেন না একটি নিয়মিত বিবাহিত জীবনে এই দিনটি একটি সুস্বাদু ডেজার্ট হিসাবে কাজ করবে। ছুটির দিনে আড়ম্বরপূর্ণ মাল্টিপ্লেক্সে ভাল সিনেমা দেখার চেয়ে ভাল আর কী হতে পারে।

শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬
প্রতিকার :-আপনার জীবনে ভালো আর্থিক পরিস্থিতি বজায় রাখার জন্য ফুলের টব এ সবুজ পাথর রাখুন, সবুজ বোতলে গাছ লাগান ও বাথরুম সবুজ টালি স্থাপন করুন।
রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-অতি চমৎকার, ধন-ভালো, পরিবার-অতি চমৎকার, ভালোবাসার বিষয়বস্তু-ভালো, পেশা-অতি চমৎকার, বিবাহীত জীবন-ভালো

মকর রাশির আজকের রাশিফল

Ajker Rashifol

মকর রাশি:

আপনার জন্য নিছকই আনন্দ এবং মজা-যেহেতু আপনি পূর্ণমাত্রায় জীবন উপভোগ করতে নেমে পড়েছেন। আর্থিক দিকে উন্নতি নিশ্চিত। আপনার চিন্তার অতীত আপনার ভাই আপনার প্রয়োজনে অধিক সহায়ক হবে। প্রেমিক প্রেমিকারা পরিবারের অনুভূতির প্রতি অত্যধিক সহানুভূতিশীল হবেন। মনের কাছের মানুষের সাথে আপনার সময় কাটাতে ইচ্ছা করবে কিন্তু আপনি সেটা করতে সক্ষম হবেন না। আজ, আপনি আপনার স্ত্রীর প্রেমে মধ্য দিয়ে আপনার জীবনের সব কষ্ট ভুলে যাবেন। ছুটির দিনে আড়ম্বরপূর্ণ মাল্টিপ্লেক্সে ভাল সিনেমা দেখার চেয়ে ভাল আর কী হতে পারে।

শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬
প্রতিকার :-তোতা পাখিকে সবুজ লঙ্কা খাওয়ান।
রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-অতি চমৎকারধন-অতি চমৎকার, পরিবার-অতি চমৎকারভালোবাসার বিষয়বস্তু-অতি চমৎকার, পেশা-অতি চমৎকার, বিবাহীত জীবন-অতি চমৎকার

কুম্ভ রাশির আজকের রাশিফল

Ajker Rashifol

কুম্ভ রাশি:

স্বাস্হ্যের যত্ন প্রয়োজন। আপনি অর্থ-সংক্রান্ত বিষয়ে কোনও মামলায় জড়িত থাকলে আদালত আজ আপনার পক্ষে সিদ্ধান্ত নেবে। এটি আপনার আর্থিক উপকারে আসবে। আত্মীয়/বন্ধুরা এক চমৎকার সন্ধ্যার জন্য চলে আসতে পারে। প্রেমে অপ্রত্যাশিত মোড়। যদি আপনি কেনাকাটা করতে যান তাহলে বেশি অপব্যায়ী হওয়া এড়িয়ে যান। আপনার জীবন সঙ্গী আজকের আগে এত চমৎকার ছিল না। বাগান আপনাকে শিথিলতার অনুভূতি দিতে পারে – এটি পরিবেশের জন্যও গুরুত্বপূর্ণ।

শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬
প্রতিকার :-প্লাস্টার অফ প্যারিসের তৈরি দ্রব্য ঘরে রাখলে তা আপনার স্বাস্থ্যের জন্য শুভ হবে।
রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-সমস্যা, ধন-অতি চমৎকার, পরিবার-অতি চমৎকার, ভালোবাসার বিষয়বস্তু-অতি চমৎকার, পেশা-অতি চমৎকার, বিবাহীত জীবন-অতি চমৎকার

মীন রাশির আজকের রাশিফল

Ajker Rashifol

মীন রাশি:

অফিস থেকে তাড়াতাড়ি বেরোতে চেষ্টা করুন এবং এমন কিছু করুন যা আপনি উপভোগ করেন। নিজের জন্য অর্থ সাশ্রয়ের আপনার ধারণাটি আজ সম্পন্ন হতে পারে। আজ আপনি যথাযথভাবে সংরক্ষণ করতে সক্ষম হবেন। বাড়ির সমস্যায় তৎক্ষণাৎ মনোযোগ দেওয়া দরকার। সন্ধ্যার জন্য বিশেষ কিছু পরিকল্পনা করুন এবং সেটিকে যতটা সম্ভব রোম্যান্টিক করে তোলার চেষ্টা করুন। ভ্রমণ-বিনোদন এবং সামাজিকতা আজ আপনার কার্যসূচীতে থাকবে। আপনার স্ত্রী তার জীবনে আপনার মূল্য বর্ণনা করতে আজ কিছু সুন্দর শব্দ নিয়ে আপনার কাছে আসতে পারে। পরিবারের কোনও সদস্য আজ আপনার বিরুদ্ধে কথা বলতে পারে, যা আপনার অনুভূতিগুলিকে গভীরভাবে আঘাত করবে।

শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬

প্রতিকার :-সৎ চরিত্র পালন করুন এবং পরিবারে খুশির মুহূর্ত যোগ করুন।

রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-অতি চমৎকার, ধনঅতি চমৎকার, পরিবার-সমস্যা, ভালোবাসার বিষয়বস্তু– অতি চমৎকার, পেশা-সমস্যাবিবাহীত জীবন-অতি চমৎকার

Mr. Shuva is a News and Content Writer at BongDunia. He has worked with various news agencies all over the world and currently, he is having an important role in our content writing team.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.