আজকের রাশিফল

Ajker Rashifol : আজকের রাশিফল সম্বন্ধে জেনে নিন। শনিবার আপনার দিনের শুরু কেমন ভাবে করবেন ? কেমন যাবে আপনার দিনটি ? এক নজরে জেনে নিন আপনার বুধবার এর ভাগ্য কি বলছে । বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুন-ধর্ম থাকে । এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়।

ভারতীয় সময়ানুসারে। ৩০মিনিট যোগ করলে বাংলাদেশর সময় পাওয়া যাবে।

আজ: ৭ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ, শনিবার, কলি: ৫১২০, সৌর: ৮ চৈত্র, চান্দ্র: ২৭ বিষ্ণু মাস, ৫৩৪ চৈতনাব্দ, ১৯৪১ শকাব্দ /২০৭৬ বিক্রম সাম্বৎ, ইংরেজী: ২১ মার্চ ২০২০, বাংলাদেশ: ৭ চৈত্র ১৪২৬, ভারতীয় সিভিল: ১ চৈত্র ১৯৪২, মৈতৈ: ২৭ লমতা, আসাম: ৭ চ’ত, মুসলিম: ২৬-রজব-১৪৪১ হিজরী

রাশি বিশ্লেষণ : রাশি বিশ্লেষণ ক্রম অনুযায়ী-আজকে তুলা রাশির জন্য শুভ দিন।অন্যদের ক্রম অনুযায়ী অবস্থান-সিংহ, বৃষ, বৃশ্চিক, কন্যা, মীন, ধনু, মিথুন, মেষ, কর্কট, মকর, কুম্ভ কুম্ভ  রাশির জাতকরা আজ সাবধানে থাকবেন।

রাশির দৈনিক ফল-মেষ-বিজয়। বৃষ-দু:খ। মিথুন-অশান্তি। কর্কট-ক্লেশ। সিংহ-উপদ্রব। কন্যা-অর্থাগম। তুলা-সৌভাগ্য। বৃশ্চিক-উৎসাহ। ধনু-উন্নতি। মকর-সন্দেহ। কুম্ভ-উদ্বেগ। মীন-সংশয়

গতকালকের সাথে আজকে আপনার রাশির তুলনা:

মেষ-বৃষ-। মিথুন-। কর্কট-। সিংহ-। কন্যা-। তুলা-=। বৃশ্চিক-। ধনু-। মকর-। কুম্ভ-। মীন-

সূর্য উদয়: সকাল ০৫:৪১:৫২ এবং অস্ত: বিকাল ০৫:৪৫:২৮।
চন্দ্র উদয়: শেষ রাত্রি ০৪:৩৫:০৫(২১) এবং অস্ত: বিকাল ০৪:১১:৫৭(২২)।

অমৃতযোগ: দিন ০৯:৪৩:০৪ থেকে – ১২:৫৬:০২ পর্যন্ত এবং রাতি ০৮:০৮:৪৫ থেকে – ১০:৩২:০২ পর্যন্ত, তারপর ১২:০৭:৩৩ থেকে – ০১:৪৩:০৪ পর্যন্ত, তারপর ০২:৩০:৫০ থেকে – ০৪:০৬:২১ পর্যন্ত।
কুলিকবেলা: দিন ০৬:৩০:০৭ থেকে – ০৭:১৮:২১ পর্যন্ত। কুলিকরাতি: ০৫:৪৫:২৮ থেকে – ০৬:৩৩:১৪ পর্যন্ত। বারবেলা: দিন ০১:১৪:০৭ থেকে – ০২:৪৪:৩৪ পর্যন্ত। কালবেলা: দিন ০৫:৪১:৫২ থেকে – ০৭:১২:১৯ পর্যন্ত, তারপর ০৪:১৫:০১ থেকে – ০৫:৪৫:২৮ পর্যন্ত।
কালরাতি: ০৫:৪৫:২৮ থেকে – ০৭:১৫:০১ পর্যন্ত, তারপর ০৪:১২:১৯ থেকে – ০৫:৪১:৫২ পর্যন্ত।

গ্রহস্ফুট (সূর্য উদয় কালীন):
রবি: ১১/৬/৩৬/৪৭ (২৬) ১ পদ। চন্দ্র: ৯/২৯/১৩/১৭ (২৩) ২ পদ। মঙ্গল: ৮/২৬/২৯/৩০ (২০) ৪ পদ। বুধ: ১০/৮/৩৩/২৫ (২৪) ১ পদ। বৃহস্পতি: ৯/০/২৩/৩৪ (২১) ২ পদ। শুক্র: ০/২২/৪৬/৮ (২) ৩ পদ। শনি: ৯/৩/৯/২২ (২১) ২ পদ। রাহু: ২/১২/৫/৫১ (৬) ২ পদ। কেতু: ৮/১২/৫/৫১ (১৯) ৪ পদ

লগ্ন:মীন রাশি সকাল ০৬:৫৩:৫৫ পর্যন্ত। মেষ রাশি সকাল ০৮:৩৪:২৭ পর্যন্ত। বৃষ রাশি সকাল ১০:৩২:৪৮ পর্যন্ত। মিথুন রাশি সকাল ১২:৪৬:০৬ পর্যন্ত। কর্কট রাশি দুপুর ০৩:০১:৪৯ পর্যন্ত। সিংহ রাশি বিকাল ০৫:১৩:০৯ পর্যন্ত। কন্যা রাশি বিকাল ০৭:২৩:২০ পর্যন্ত। তুলা রাশি রাত্র ০৯:৩৭:৩১ পর্যন্ত। বৃশ্চিক রাশি রাত্র ১১:৫৩:১৬ পর্যন্ত। ধনু রাশি শেষ রাত্রি ০১:৫৮:৩৫ পর্যন্ত। মকর রাশি শেষ রাত্রি ০৩:৪৫:৩২ পর্যন্ত। কুম্ভ রাশি শেষ রাত্রি ০৫:১৮:৫৬ পর্যন্ত।

শনিবার, ২১-০৩-২০২০ আজকের রাশিফল

ajker rashifol mesh

মেষ রাশি :

অতীতের ভুল সিদ্ধান্তগুলি আজ হতাশা এবং মানসিক অশান্তির দিকে নিয়ে যাবে- আপনি নিরুপায় এবং তার পরে কি করতে হবে তা নির্ধারণ করতে অসমর্থ হতে পারেন- অন্যদের থেকে সাহায্য চান। আর্থিক সীমাবদ্ধতা এড়াতে আপনার বাজেটে আটকে থাকুন। আপনি পরিবারে একজন শান্তিস্থাপকের কাজ করবেন। জিনিস নিয়ন্ত্রণে রাখার জন্য সবার সমস্যায় কান দিন। প্রতিটি পরিস্থিতিতে আপনার ভালবাসা প্রদর্শন করা ঠিক নয়। কখনও কখনও, এটি আপনার সম্পর্কের উন্নতি করার পরিবর্তে এটি নষ্ট করতে পারে। আপনার অতীতের কারোর আপনাকে যোগাযোগ করা এবং এটিকে একটি স্মরণীয় দিনে পরিণত করা সম্ভব। কর্মক্ষেত্রে জিনিষগুলি চমৎকার থাকবে বলে মনে হয়। আপনার মেজাজ সারা দিন ভাল থাকবে। কোনো গাছের ছায়াতে বসে আজকে আপনি শান্তি পাবেন।জীবন কে আজকে আপনি কাছে থেকে বুঝতে পারবেন।
শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬
প্রতিকার :– সূর্যোদয়ের সময় প্রাণায়াম অভ্যাস করলে শরীর ও মন সতেজ থাকবে।
রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-সমস্যা, ধন-সমস্যা, পরিবার-ভালো, ভালোবাসার বিষয়বস্তু– ভালো, পেশা-অতি চমৎকার, বিবাহীত জীবন-ভালো

বৃষ রাশির আজকের রাশিফল

ajker rashifol

বৃষ রাশি :

স্বাস্হ্য ভালোই থাকবে। আপনার স্ত্রীর সাথে একসাথে, আপনি আর্থিক বিষয় নিয়ে আলোচনা করতে পারেন এবং আপনার ভবিষ্যতের জন্য আপনার সম্পদের পরিকল্পনা করতে পারেন। আপনার বাচ্চাদের সাথে আপনার মূল্যবান সময় কাটান। এটি উপশমের সেরা উপায়। তারা অফুরান খুশির উৎস হবে। ভালোবাসার মানুষকে আজ ক্ষমা করতে ভুলবেন না। আজ আপনার উচিত গুরুত্বপূর্ণ সমস্যায় নজর কেন্দ্রীভূত করা। দিনটি আপনার বিবাহিত জীবনের কঠিন সময়ে আপনাকে সাময়িক রেহাই দেবে। যদি আপনার গানের গলা ভালো হয় তাহলে আজকে আপনি আপনার প্রেমিক কে গান শুনিয়ে খুশি করতে পারেন।

শুভ রং ও সংখ্যা:- সবুজ এবং ফিরোজা, শুভ সংখ্যা-৫

প্রতিকার :-লক্ষ্মী নারায়ণ মন্দিরে গিয়ে দর্শন করলে ও প্রাসাদ অর্পণ করলে আপনার প্রেমের জীবন সুন্দর ও অনুভূতি পূর্ণ হবে।

রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-অতি চমৎকার, ধন-অতি চমৎকার, পরিবার-চমৎকার, ভালোবাসার বিষয়বস্তু– মোটামুটি, পেশা-অতি চমৎকার, বিবাহীত জীবন-মোটামুটি


মিথুন রাশির আজকের রাশিফল

মিথুন রাশি :

সামঞ্জস্যপূর্ণ ব্যাক্তিত্ব তৈরী করুন যাতে ঘৃণা ভাবকে দমন করা যায় কারণ ঘৃণা হলো ভালোবাসার চেয়েও শক্তিশালী আর তাতে শরীরের অসীম ক্ষতি হয়। মনে রাখবেন ভালোর চেয়ে মন্দের প্রভাব বেশী। আজ, আপনি কোনও সহায়তা বা সহায়তা ছাড়াই অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। পড়াশুনোর পরিবর্তে বাইরের কাজকর্মে অত্যধিক জড়িত থাকা আপনার অভিভাবকের রাগ ডেকে আনতে পারে।পেশা পরিকল্পনা করা খেলাধূলোর মতই গুরুত্বপূর্ণ। আপনার বাবা মাকে খুশি করতে দুইয়ের মধ্যে সমতা রাখাই ভালো। বন্ধুত্ব প্রগাঢ় হওয়ার সাথে সাথে আপনার পথে প্রেম আসবে। সময়ের সাথে-সাথে চলার সাথে আপনজনদের সময় দেওয়াও দরকার।এই কথাটা আজকে আপনি বুঝতে পারবেন কিন্তু তবুও আপনি আপনার বাড়ির লোকেদের যথেষ্ট সময় দিতে পারবেন না। আপনি আপনার বিবাহিত জীবনের পূর্বরাগ, পশ্চাদ্ধাবন, এবং পানিপ্রার্থনা ইত্যাদি পুরোনো সুন্দর দিনগুলিকে রিফ্রেশ আবার করবেন। আজ বন্ধুদের সাথে চিট-চ্যাট করার চেয়ে ভাল আর কী হতে পারে! একঘেয়েমি কাটিয়ে ওঠার সেরা উপায়।

শুভ রং ও সংখ্যা:- কেশর এবং হলুদ, শুভ সংখ্যা-৩

প্রতিকার :-নদীর বহমান জলে রেবড়ি (গুড় এবং তিলের বীজ দিয়ে তৈরি মিষ্টি) ভাসান। এটি আপনার একাকীত্ব অনুভূতি থেকে পরিত্রাণ দেবে।

রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-ভালো, ধন-অতি চমৎকার, পরিবার-মোটামুটি, ভালোবাসার বিষয়বস্তু-ভালো, পেশা-সমস্যাবিবাহীত জীবন-ভালো


কর্কট রাশির আজকের রাশিফল

কর্কট রাশি:

আপনি পরিস্থিতি সামলানোর ফলে আপনার উদ্বেগের সৃষ্টি হবে। আপনি সম্ভবত বুঝতে পারবেন যে এটি সাবানের বুদ্বুদের মতো সবই ভিত্তিহীন যা সাহসের প্রথম স্পর্শেই ধসে গেছে। একজন নিমন্ত্রিত অতিথি আজ আপনার বাড়িতে অপ্রত্যাশিতভাবে পৌঁছে যেতে পারে, যার কারণে আপনি পরের মাসে কেনার কথা ভেবেছিলেন এমন গৃহস্থালি জিনিসগুলিতে আপনার অর্থ ব্যয় করতে পারবেন। কোন শিশুর স্বাস্হ্য কিছু উদ্বেগের সৃষ্টি করতে পারে। যদি আপনি আজ প্রেম করার সুযোগ না হারান তাহলে আপনি আপনার সমগ্র জীবনে এই দিন ভুলবেন না। আজকে আপনার কাছে ফাঁকা সময় হবে আর এই সময়ের ব্যবহার আপনি ধ্যান যোগে করতে পারেন।আপনি আজকে মানসিক শান্তি বোধ করবেন। মতবিভেদ প্রভাব ফেলবে এবং আপনি আপনার স্ত্রীর সাথে পুনর্মিলিত হওয়া দুরূহ বোধ করবেন। আজ কিছুটা বেশি ঘুমোলে আপনি শক্তির মুকুট অনুভব করতে পারেন। নিজেকে দিনভর সচল রাখুন।

শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬

প্রতিকার :-ফুল, মানি প্ল্যান্ট এবং একোরিয়াম উত্তর বা উত্তর-পশ্চিম দিশায় রাখলে গৃহে শান্তি ও সমন্বয় বজায় থাকবে।

রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-ভালো, ধন-ভালো, পরিবার-সমস্যা, ভালোবাসার বিষয়বস্তু– চমৎকার, পেশা-সমস্যা, বিবাহীত জীবন-চমৎকার


সিংহ রাশির আজকের রাশিফল

সিংহ রাশির আজকের রাশিফল

সিংহ রাশি:

আজ কল্যাণকর দিন এবং আপনি হয়তো একটি দীর্ঘমেয়াদী অসুস্থতা থেকে মুক্তি পেতে পারেন। আজ, আপনার ভাইবোনরা আপনাকে আর্থিক সহায়তা চাইতে পারে, তবে তাদের সহায়তা করা আপনার আর্থিক বোঝা আরও বাড়িয়ে তুলতে পারে। তবে শীঘ্রই পরিস্থিতির উন্নতি হবে। পরিবারের সদস্যরা অথবা স্ত্রী কিছু উত্তেজনার সৃষ্টি করবে। সতর্ক থাকুন, আপনার প্রেমের সঙ্গী আপনাকে তোষামোদ করতে পারে-আমাকে এই নিঃসঙ্গ পৃথিবীতে একা ছেড়ে যেও না বলতে পারে। আপনার রসালো বোধ আপনার শ্রেষ্ঠ সম্পদ হতে পারে। আপনার কি বিবাহিত জীবন মানেই সব বিষয়েই আপোস বলে মনে হয়? যদি হ্যাঁ হয় তাহলে আজ আপনি জানতে পারবেন যে এটা আপনার জীবনে ঘটা সবচেয়ে ভাল জিনিস। গান এবং নাচ আপনাকে সপ্তাহব্যাপী জমে থাকা সমস্ত স্ট্রেস এবং ক্লান্তি থেকে মুক্তি দিতে সহায়তা করতে পারে।

শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬

প্রতিকার :- বাড়িতে রুপোর ফুলদানিতে সাদা ফুল রাখলে পারিবারিক জীবনে সুখ সমৃদ্ধি বজায় থাকবে।

রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-অতি চমৎকার, ধন-ভালো, পরিবার-মোটামুটি, ভালোবাসার বিষয়বস্তু-অতি চমৎকার, পেশা-চমৎকার, বিবাহীত জীবন-অতি চমৎকার

কন্যা রাশির আজকের রাশিফল

কন্যা রাশির আজকের রাশিফল

কন্যা রাশি:

ধ্যান পরিত্রাণ আনবে। এই রাশিচক্রের সুপ্রতিষ্ঠিত ও সুপরিচিত ব্যবসায়ীদের আজকের অর্থটি খুব চিন্তা করেই বিনিয়োগ করতে হবে। বন্ধুরা সহায়ক এবং অত্যন্ত সাহায্য প্রদানকারী হবে। সতর্ক থাকুন কারণ আজকের দিনে প্রেমে পড়া আপনার জন্য ভ্রাষ্টাচার হতে পারে। পরনিন্দা এবং কুৎসা থেকে দূরে থাকুন। আপনার প্রতিবেশীরা আপনার বিবাহিত জীবনকে আশান্ত করাবার চেষ্টা করতে পারেন, কিন্তু আপনাদের উভয়ের মধ্যের বন্ধনকে নাড়ানো কঠিন। আজকে আপনি আপনার মায়ের সাথে সময় কাটাতে পারেন, তিনি আজকে আপনাকে আপনার ছোটবেলার কথা বলতে পারেন।

শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬

প্রতিকার :- গণেশ জির চরণে দূর্বা অর্পণ করলে প্রেম জীবনে তার সুপ্রভাব পরবে।

রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-চমৎকার, ধন-ভালো, পরিবার-চমৎকার, ভালোবাসার বিষয়বস্তু-মোটামুটি, পেশা-অতি চমৎকার, বিবাহীত জীবন-মোটামুটি

তুলা রাশির আজকের রাশিফল

তুলা রাশির আজকের রাশিফল

তুলা রাশি:

আপনার ব্যক্তিগত সমস্যা মানসিক সুখ নষ্ট করতে পারে কিন্তু এই চাপ সামলাতে আকর্ষণীয় কিছু পড়ার মাধ্যমে মানসিক ব্যায়ামে নিজেকে জড়িয়ে রাখুন। যারা দুধ শিল্পের সাথে যুক্ত তারা আজ আর্থিকভাবে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। বন্ধবান্ধবদের পাশাপাশি পরিবারের সদস্যদের সাথেও একটি সন্ধ্যা সাজান। প্রেম আনন্দদায়ক এবং অত্যন্ত উত্তেজনাপূর্ণ হবে। আপনি পুরোনো দিনে কর্মক্ষেত্রে কোনো কাজ অসম্পূর্ণ রেখেছেন যার খেসারত আজকে আপনাকে দিতে হতে পারে।আজকে আপনার ফাঁকা সময় অফিসের কাজ পূরণ করতে লেগে যাবে। আপনার সঙ্গী অজানতেই কল্পিত কিছু করতে পারে যা সত্যিই অবিস্মরণীয় হবে। ছোট ভাইয়ের সাথে ঘুরতে যেতে পারেন তাতে আপনাদের সম্পর্কে আরও তীব্রতা আসতে পারে।

শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬

প্রতিকার :- সর্ষের তেলে নিজের প্রতিচ্ছবি দেখার পর তা দান করে দিন, এর ফলে ভালো স্বাস্থ্য বজায় থাকবে।

রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-ভালো, ধন-চমৎকার, পরিবার-ভালো, ভালোবাসার বিষয়বস্তু-অতি চমৎকার পেশা-অতি চমৎকার, বিবাহীত জীবন-অতি চমৎকার


বৃশ্চিক রাশির আজকের রাশিফল 

বৃশ্চিক রাশি:

আপনার বিরাট আস্থা এবং সহজ কাজের সময়সূচী আপনাকে আজ আরাম করতে যথেষ্ট সময় দেবে। আজ, আপনি অর্থ-সম্পর্কিত সমস্যার মুখোমুখি হতে পারেন, এবং পরামর্শের জন্য আপনার পিতাকে বা পিতার মতো ব্যক্তিকে জিজ্ঞাসা করতে পারেন। পরিবারের গোপনীয়তার খবর আপনাকে আশ্চর্য করতে পারে। ভালোবাসার অন্যায় দাবীর কাছে মাথা নোয়াবেন না। আজ সেরকমই একটি দিন যখন বিষয়গুলি আপনার ইচ্ছামাফিক চলে না। আপনার এবং আপনার সঙ্গীর আপনাদের বিবাহিত জীবনের জন্য সত্যিই কিছু জায়গা দরকার। কোনও সামাজিক কারণে স্বেচ্ছাসেবকের কাউকে সাহায্য করা আপনার আশ্চর্য টনিকের মতো শক্তি বাড়িয়ে তুলতে পারে।

শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬

প্রতিকার :- আপনার প্রেমের সম্পর্ক কে সুদৃঢ় করার জন্য আপনার ভালোবাসার মানুষকে হলুদ রঙের পোশাক উপহার দিন।

রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-অতি চমৎকার, ধন-ভালো, পরিবার-চমৎকার, ভালোবাসার বিষয়বস্তু-মোটামুটি, পেশা-অতি চমৎকার, বিবাহীত জীবন-মোটামুটি


ধনু রাশির আজকের রাশিফল

Ajker Rashifol

ধনু রাশি:

আধ্যাত্মিক এবং শারীরিক উন্নতির জন্য ধ্যান এবং যোগ চর্চা করা উচিত। সন্দেহজনক আর্থিক কারবারে জড়িয়ে পড়া থেকে সতর্ক থাকুন। আপনি আপনার একঘেয়ে সময়সূচী থেকে বিরতি নিন এবং আজ আপনার বন্ধুদের সাথে বাইরে ঘুরতে যান। প্রেমঘটিত জটিলতা আপনার খুশিতে ইন্ধন যোগ করবে। দূরবর্তী স্থানে যাত্রা আরামদায়ক হবে না-কিন্তু আপনাকে গুরুত্বপূর্ণ যোগাযোগ বানাতে সাহায্য করবে। আজ, আপনি আপনার বিবাহ সুন্দর হয়নি সেটা বুঝতে পারবেন। আপনার অভ্যন্তরে চলমান বিরোধের কারণে কাউকে কিছু না বলেই আপনি আজ বাসা থেকে ছিনতাই করতে পারেন এবং আপনি এর সমাধানও পেতে পারবেন না।

শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬
প্রতিকার :-মিষ্টি ভাত বানিয়ে গরিবদের বিতরণ করলে অর্থনৈতিক অবস্থা ভালো থাকবে।
রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-ভালো, ধন-সমস্যা, পরিবার-ভালো, ভালোবাসার বিষয়বস্তু-অতি চমৎকার, পেশা-সমস্যা, বিবাহীত জীবন-অতি চমৎকার

মকর রাশির আজকের রাশিফল

Ajker Rashifol

মকর রাশি:

ভয় আপনার খুশিকে বিঘ্নিত করতে পারে। আপনাকে বুঝতে হবে যে এটি আপনার নিজস্ব ভাবনা এবং কল্পনার ফসল। এটি স্বতঃস্ফূর্ততার মৃত্যু ঘটায়-বাঁচার আনন্দ মুছে দিয়ে আমাদের কার্যকারিতাকে পঙ্গু করে দেয়- কাজেই এটি আপনাকে কাপুরুষ করে তোলার আগেই এটিকে সমূলে বিনষ্ট করুন। যৌথ ব্যবসায়ে এবং সন্দেহজনক আর্থিক স্কিমে বিনিয়োগ করবেন না। ঘনিষ্ঠ আত্মীয় বা বন্ধুদের কাছ থেকে সুখবর দিয়ে দিনটি শুরু হবে। ভালোবাসার অন্যায় দাবীর কাছে মাথা নোয়াবেন না। আজ প্রচুর সমস্যা থাকবে-যেগুলিতে অবিলম্বে দৃষ্টিপাত করা প্রয়োজন। আজ ভিন্ন অভিমত আপনার এবং আপনার সঙ্গীনীর মধ্যে বিতর্কের সৃষ্টি করতে পারে। আজকে আপনি আপনার বাবার সাথে বন্ধুর মতো কথা বলতে পারেন। আপনার কথা শুনে উনি খুশি হবেন।

শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬
প্রতিকার :-ব্রোঞ্জের বালা পড়লে তা আপনার স্বাস্থ্যের জন্য ভালো প্রভাব দেবে।
রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-সমস্যাধন-মোটামুটি, পরিবার-চমৎকারভালোবাসার বিষয়বস্তু-মোটামুটি, পেশা-অতি চমৎকার, বিবাহীত জীবন-মোটামুটি

কুম্ভ রাশির আজকের রাশিফল

Ajker Rashifol

কুম্ভ রাশি:

আপনার বন্ধুর সঙ্গে ভুল বোঝাবুঝি কিছু অপ্রীতিকর পরিস্থিতির সৃষ্টি করতে পারে- কোনো ফয়সালা করার আগে একটি সাম্যজ্ঞস্যপূর্ণ দৃষ্টিভঙ্গী রাখুন। আজ, আপনি বন্ধুদের সাথে একটি পার্টিতে প্রচুর অর্থ ব্যয় করতে পারেন, তবে এটি সত্ত্বেও, আজ আপনার আর্থিক দিকটি সবল থাকবে। ব্যাক্তিগত এবং গোপনীয় তথ্য প্রকাশ করবেন না। আজকে প্রেমের কোন আশা নেই। আপনার আলাপচারিতায় অকৃত্রিম হোন কারণ কথায় সত্যতা না থাকলে কোন কাজ হবে না। আপনার সাথে আপনার স্ত্রীর একটি বড় খরচের জন্য একটি মনমালিন্য হতে পারে। এটি দুর্দান্ত দিন হতে চলেছে, কারণ আপনি বাইরে গিয়ে আপনার বন্ধুদের সাথে একটি সিনেমা দেখতে পারেন।

শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬
প্রতিকার :-ভালো স্বাস্থ্য লাভ করার জন্য সাদা সুগন্ধি মিষ্টি দরিদ্রদশিশু, মূলত কন্যা দের দান করুন।
রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-সমস্যা, ধন-চমৎকার, পরিবার-সমস্যা, ভালোবাসার বিষয়বস্তু-সমস্যা, পেশা-অতি চমৎকার, বিবাহীত জীবন-সমস্যা

মীন রাশির আজকের রাশিফল

Ajker Rashifol

মীন রাশি:

আপনার রাগের ফলে তুচ্ছ কারণ বড় হয়ে দেখা দেবে- যা শুধুমাত্র আপনার পরিবারের সদস্যদের বিপর্যস্ত করবে। সৌভাগ্য প্রকৃতপক্ষে সেই সব মহান লোকেদের সঙ্গেই থাকে যারা বুদ্ধিমত্তার সঙ্গে রাগ নিয়ন্ত্রণে রাখে। আপনি জ্বলার আগে আপনার রাগকে জ্বালিয়ে ফেলুন। অমীমাংসিত সমস্যা অস্পষ্ট হবে এবং অর্থব্যয় আপনার মনকে নিরানন্দ করবে। আবেগতাড়িত ঝুঁকি আপনার পক্ষে যাবে। মূল্যবান জিনিসের মত আপনার ভালোবাসাকে সতেজ রাখুন। যদি আপনি আজ কেনাকাটা করতে যান তাহলে আপনি নিজের জন্য একটি সুন্দর পোষাক নির্বাচন করবেন। আজ, আপনি আপনার স্ত্রীর সঙ্গে আপনার জীবনের শ্রেষ্ঠ সন্ধ্যা কাটাবেন। এটি এমন একদিন হতে চলেছে যখন ঘড়িগুলি আস্তে আস্তে টিক দেয় এবং আপনি অনন্তকাল অবধি আপনার বিছানায় থাকবেন। আপনি আজ একটি খুব প্রয়োজন পুনর্জীবন পেতে পারেন।

শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬

প্রতিকার :-শরীর ভালো রাখতে চাঁদের আলোয় ১৫-২০ মিনিট বসুন।

রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-সমস্যা, ধন-সমস্যা, পরিবার-ভালো, ভালোবাসার বিষয়বস্তু– অতি চমৎকার, পেশা-অতি চমৎকারবিবাহীত জীবন-অতি চমৎকার

Mr. Shuva is a News and Content Writer at BongDunia. He has worked with various news agencies all over the world and currently, he is having an important role in our content writing team.

Leave A Reply