আজকের রাশিফল

Ajker Rashifol : আজকের রাশিফল সম্বন্ধে জেনে নিন। মঙ্গলবার আপনার দিনের শুরু কেমন ভাবে করবেন ? কেমন যাবে আপনার দিনটি ? এক নজরে জেনে নিন আপনার বুধবার এর ভাগ্য কি বলছে । বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুন-ধর্ম থাকে । এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়।

ভারতীয় সময়ানুসারে। ৩০মিনিট যোগ করলে বাংলাদেশর সময় পাওয়া যাবে।

আজ: ২৬ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ, মঙ্গলবার, কলি: ৫১২০, সৌর: ২৭ ফাল্গুন, চান্দ্র: ১৬ বিষ্ণু মাস, ৫৩৪ চৈতনাব্দ, ১৯৪১ শকাব্দ /২০৭৬ বিক্রম সাম্বৎ, ইংরেজী: ১০ মার্চ ২০২০, বাংলাদেশ:২৭ ফাল্গুন ১৪২৬, ভারতীয় সিভিল:২০ ফাল্গুন ১৯৪১, মৈতৈ: ১৬ লমতা, আসাম: ২৬ ফাগুন, মুসলিম: ১৫-রজব-১৪৪১ হিজরী। হলি শুরু

রাশি বিশ্লেষণ : রাশি বিশ্লেষণ ক্রম অনুযায়ী-আজকে মকর রাশির জন্য শুভ দিন।অন্যদের ক্রম অনুযায়ী অবস্থান-সিংহ, মেষ, মিথুন, কন্যা, ধনু, কুম্ভ, বৃষ, তুলা, কর্কট, বৃশ্চিক, মীন। মীন রাশির জাতকরা আজ সাবধানে থাকবেন।

রাশির দৈনিক ফল-মেষ-ভ্রমণ। বৃষ-প্রতিযোগিতা। মিথুন-অপবাদ। কর্কট-প্রত্যাশা। সিংহ-শুভযোগ। কন্যা-পরিবর্তন। তুলা-সন্ত্রাস। বৃশ্চিক-উৎসুক। ধনু-অগ্নিভয়। মকর-অশান্তি। কুম্ভ-উপহার। মীন-সম্পদলাভ

গতকালকের সাথে আজকে আপনার রাশির তুলনা:

মেষ-বৃষ-। মিথুন-। কর্কট-। সিংহ-। কন্যা-। তুলা-। বৃশ্চিক-। ধনু-। মকর-। কুম্ভ-=। মীন-

সূর্য উদয়: সকাল ০৫:৫২:১১ এবং অস্ত: বিকাল ০৫:৪১:২১।
চন্দ্র উদয়: বিকাল ০৬:৩০:৫৪(১০) এবং অস্ত: সকাল ০৭:০৪:২৭(১১)।

অমৃতযোগ: দিন ০৮:১৪:০১ থেকে – ১০:৩৫:৫১ পর্যন্ত, তারপর ১২:৫৭:৪১ থেকে – ০২:৩২:১৪ পর্যন্ত, তারপর ০৩:১৯:৩১ থেকে – ০৪:৫৪:০৪ পর্যন্ত এবং রাতি ০৫:৪১:২১ থেকে – ০৬:৩০:০৪ পর্যন্ত, তারপর ০৮:৫৬:১৪ থেকে – ১১:২২:২৪ পর্যন্ত, তারপর ০১:৪৮:৩৪ থেকে – ০৩:২৬:০১ পর্যন্ত।
কুলিকবেলা: দিন ১২:৫৭:৪১ থেকে – ০১:৪৪:৫৮ পর্যন্ত। কুলিকরাতি: ১২:১১:০৮ থেকে – ১২:৫৯:৫১ পর্যন্ত। বারবেলা: দিন ০৭:২০:৫০ থেকে – ০৮:৪৯:২৯ পর্যন্ত। কালবেলা: দিন ০১:১৫:২৫ থেকে – ০২:৪৪:০৩ পর্যন্ত। কালরাতি: ০৭:১২:৪২ থেকে – ০৮:৪৪:০৩ পর্যন্ত।

গ্রহস্ফুট (সূর্য উদয় কালীন):
রবি: ১০/২৫/৩৯/২ (২৫) ২ পদ। চন্দ্র: ৪/২৮/৫৬/২০ (১২) ১ পদ। মঙ্গল: ৮/১৮/৫৮/৪০ (২০) ২ পদ। বুধ: ১০/১/৫১/১৬ (২৩) ৩ পদ। বৃহস্পতি: ৮/২৮/৩৩/২৩ (২১) ১ পদ। শুক্র: ০/১১/২৯/৩৭ (১) ৪ পদ। শনি: ৯/২/১৫/২১ (২১) ২ পদ। রাহু: ২/১২/৪০/৪৮ (৬) ২ পদ। কেতু: ৮/১২/৪০/৪৮ (১৯) ৪ পদ

লগ্ন:কুম্ভ রাশি সকাল ০৬:০৬:০৭ পর্যন্ত। মীন রাশি সকাল ০৭:৩৭:১১ পর্যন্ত। মেষ রাশি সকাল ০৯:১৭:৪২ পর্যন্ত। বৃষ রাশি সকাল ১১:১৬:০৩ পর্যন্ত। মিথুন রাশি দুপুর ০১:২৯:২০ পর্যন্ত। কর্কট রাশি দুপুর ০৩:৪৫:০৪ পর্যন্ত। সিংহ রাশি বিকাল ০৫:৫৬:২৪ পর্যন্ত। কন্যা রাশি সন্ধ্যা ০৮:০৬:৩৬ পর্যন্ত। তুলা রাশি রাত্র ১০:২০:৪৫ পর্যন্ত। বৃশ্চিক রাশি রাত্রি ১২:৩৬:৩০ পর্যন্ত। ধনু রাশি শেষ রাত্রি ০২:৪১:৫০ পর্যন্ত। মকর রাশি শেষ রাত্রি ০৪:২৮:৪৭ পর্যন্ত।

মঙ্গলবার, ০৯-০৩-২০২০ আজকের রাশিফল

ajker rashifol mesh

মেষ রাশি :

অত্যধিক দুশ্চিন্তা আপনার মানসিক শান্তি বিঘ্নিত করতে পারে।এটি এড়িয়ে চলুন, যেহেতু উদ্বেগ,বদমেজাজ এবং দুশ্চিন্তার অল্পস্বল্পও শরীরকে বিরূপভাবে প্রভাবিত করতে পারে। আপনি অর্থের গুরুত্বটি খুব ভালভাবেই জানেন, যে কারণে আপনি আজ যে অর্থ সঞ্চয় করছেন তা ভবিষ্যতে কার্যকর হবে এবং কোনও বড় সমস্যা থেকে বেরিয়ে আসবে। স্ত্রী এবং বাচ্চারা অতিরিক্ত স্নেহ এবং যত্ন প্রদান করবে। যারা বাগদত্ত, তারা তাদের বাগদত্তাকে এক বিশাল খুশির উৎস হয়ে উঠতে দেখবেন। নতুন উদ্যোগগুলি লোভনীয় হবে এবং ভালো প্রত্যাবর্তনের প্রতিশ্রুতি দেবে। আজ আপনি কাউকে কিছু না বলে ঘরের বাইরে যেতে পারেন একান্তে সময় কাটাতে।আপনি একাই থাকবেন কিন্তু শান্ত থাকতে পারবেন না আপনার মনের ভিতরে উদ্বেগ চলবে। আপনি কি জানেন যে আপনার স্ত্রী সত্যিই আপনার জন্য দেবদূত। আমাদের বিশ্বাস করবেন না? আজ পর্যবেক্ষণ করুন এবং অনুভব করুন।
শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬
প্রতিকার :– ভাল স্বাস্থ্য অর্জন করতে, যেকোন রূপে সোনা বা হলুদ সুতো পরিধান করুন।
রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-মোটামুটি, ধন-অতি চমৎকার, পরিবার-ভালো, ভালোবাসার বিষয়বস্তু– অতি চমৎকার, পেশা-অতি চমৎকার, বিবাহীত জীবন-অতি চমৎকার

বৃষ রাশির আজকের রাশিফল

ajker rashifol

বৃষ রাশি :

আপনার নিজের যত্ন নেওয়ার আকাঙ্খায় অন্যদের প্রয়োজন হস্তক্ষেপ করবে- আপনার অনুভূতিগুলিকে আটকে রাখবেন না এবং আরাম করার জন্য আপনি যা করতে চান সেই সবকিছুই করুন। প্রাচীন জিনিস এবং গয়নায় বিনিয়োগ লাভ এবং সমৃদ্ধি আনবে। বাচ্চাদের উপর বলপূর্বক আপনার মতামত প্রয়োগ তাদের বিরক্তির কারণ হতে পারে। তাদের বোঝানোটাই সেরা উপায়, যাতে তারা এটিকে গ্রহণ করতে পারে। আজ, আপনি বুঝতে পারবেন যে প্রেমই সবকিছু বিকল্প। ভাষণ এবং বৈঠক, যাতে আপনি আজ উপস্থিত থাকবেন, তা বৃদ্ধির জন্য নতুন ধারণা আনবে। যদি আপনি প্রাপ্ত শরীর চর্চার পরেও নিজের জন্য সময় পাচ্ছেন তাহলে আপনার এই সময়ের সঠিক ব্যবহার করা দরকার। এরকম করলে আপনি আপনার ভবিষ্যৎ পরিবর্তন করতে পারবেন। আপনার আজ আপনার স্ত্রীর অবিশাস্য উষ্ণতার সঙ্গে নিজেকে রাজার মত মনে হবে।

শুভ রং ও সংখ্যা:- সবুজ এবং ফিরোজা, শুভ সংখ্যা-৫

প্রতিকার :- ফল ও রুটি রাখার জন্য বাঁশের বা বেঁতের বা খাগড়া দিয়ে তৈরি ঝুড়ি বা ট্রে ব্যবহার করুন। এই প্রতিকার ব্যবহার করলে আপনার পারিবারিক জীবনে বাধা বিঘ্ন কমতে থাকবে।

রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-মোটামুটি, ধন-অতি চমৎকার, পরিবার-সমস্যা, ভালোবাসার বিষয়বস্তু– চমৎকার, পেশা-অতি চমৎকার, বিবাহীত জীবন-চমৎকার


মিথুন রাশির আজকের রাশিফল

মিথুন রাশি :

আপনার অসাধারণ প্রচেষ্টা এবং পরিবারের সদস্যদের সময়মত সমর্থনের ফলে আপনি কাঙ্ক্ষিত ফলাফল পেতে পারেন। কিন্তু বর্তমান মনোভাব বজায় রাখতে আপনাকে কঠিন কাজ করতে হবে। আপনি আজ এই সত্যটি বুঝতে পারবেন যে বিনিয়োগ প্রায়শই আপনার জন্য খুব উপকারী হিসাবে প্রমাণিত হয়, যে কোনও পুরানো বিনিয়োগ আপনার দ্বারা প্রস্তাবিত লাভজনক রিটার্ন হিসাবে। আপনার সঙ্গী সহায়ক এবং সাহায্যকারী হবে। যার আবেদন আপনার হৃদয় ছুঁয়ে যায় এমন কারোর সাথে আজ সাক্ষাতের সম্ভাবনা প্রবল। মনে হচ্ছে কিছু সময় ধরে আপনি আপনার নিজের মতই রয়েছেন-সহকর্মী/ সহযোগীরা আপনার সহায়তা করতে আসতে পারেন-কিন্তু বেশি কিছু সহায়তা প্রদান করতে সমর্থ হবেন না। আজকে আপনি আপনার সব সম্পর্ক ও আত্মীয়দের থেকে দূরে গিয়ে এমন জায়গায় সময় কাটাতে পছন্দ করবেন যেখানে আপনি শান্তি প্রাপ্তি করেন। আজ, আপনি এবং আপনার স্ত্রী সত্যিই গভীর ভাবপূর্ণ রোমান্টিক কথা বলবেন।

শুভ রং ও সংখ্যা:- কেশর এবং হলুদ, শুভ সংখ্যা-৩

প্রতিকার :-সমৃদ্ধশালী কর্মজীবনের জন্য বা ব্যবসায় সাফল্য পেতে আপনি আপনার মা কে বা বাড়ির অন্যান্য মহিলা সদস্যদের রুপোর তৈরি গয়না উপহার দিন।

রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-ভালো, ধন-অতি চমৎকার, পরিবার-অতি চমৎকার, ভালোবাসার বিষয়বস্তু-অতি চমৎকার, পেশা-মোটামুটিবিবাহীত জীবন-অতি চমৎকার


কর্কট রাশির আজকের রাশিফল

কর্কট রাশি:

শ্রেষ্ঠতর জীবনের জন্য আপনার স্বাস্হ্য এবং সামগ্রিক ব্যক্তিত্ব উন্নত করার চেষ্টা করুন আজও কাউকে অর্থ ঋণ দেওয়ার চেষ্টা করবেন না এবং যদি প্রয়োজন হয় তবে সেই সময়কাল সম্পর্কে তিনি লিখিতভাবে এটি গ্রহণ করবেন যে সে কী পরিমাণ অর্থ পরিশোধ করবে। বন্ধুদের সঙ্গে আপনি স্বাচ্ছন্দ্য বোধ করবেন। প্রেমের সুযোগগুলি (সম্ভাবনাগুলি) স্পষ্ট- কিন্তু ক্ষণস্থায়ী হবে। যৌথ উদ্যোগ এবং অংশীদারীত্ব থেকে দূরে থাকুন। যেই সম্পর্ককে আপনি গুরুত্ব দেন উনাকে সময় দেওয়াও আপন আপনাকে শিখতে হবে নাহলে সম্পর্ক ভেঙে যেতে পারে। আজ, আপনি জানতে পারবেন একটি চমৎকার জীবন-সঙ্গী থাকার অর্থ কি।

শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬

প্রতিকার :-কর্ম জীবনে প্রগতির জন্য এবং কাজ ও জীবনের সঠিক অনুপাত রক্ষা করার জন্য বাড়িতে মার্বেলের মেঝে নির্মাণ করুন ও অন্যান্য স্থানেও মার্বেলের ব্যবহার করুন। ফুলের টবেও মার্বেল পাথর রেখে দিন।

রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-ভালো, ধন-মোটামুটি, পরিবার-ভালো, ভালোবাসার বিষয়বস্তু-ভালো, পেশা-সমস্যা, বিবাহীত জীবন-ভালো


সিংহ রাশির আজকের রাশিফল

সিংহ রাশির আজকের রাশিফল

সিংহ রাশি:

আজ আপনি শক্তিপূর্ণ হয়ে থাকবেন- আপনি যাই করুন না কেন- সাধারণত আপনি যে সময় নেন তার অর্ধেক সময়েই এটি করতে পারবেন। বিভিন্ন উত্স থেকে আর্থিক লাভ হবে। সম্পর্কগুলির সাথে সম্বন্ধ এবং বন্ধন পুনরুজ্জীবিত করার দিন। আপনার ভালবাসার সঙ্গী সত্যিই কিছু সুন্দর করে আজ আপনাকে অবাক করে দেবে। আপনার আত্মবিশ্বাস বাড়ছে এবং অগ্রগতি স্পষ্ট হয়ে উঠেছে। যদি আপনি কেনাকাটা করতে যান তাহলে বেশি অপব্যায়ী হওয়া এড়িয়ে যান। বিয়ের পর, পাপও পূণ্য হয়ে যায়, এবং আপনি আজ অনেক উপাসনা করতে পারেন।

শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬

প্রতিকার :-  নিজের চরিত্র সবসময় কলঙ্কমুক্ত থাকলে অর্থনৈতিক দিক দিয়ে শুভ হবে।

রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-অতি চমৎকার, ধন-চমৎকার, পরিবার-অতি চমৎকার, ভালোবাসার বিষয়বস্তু-চমৎকার, পেশা-অতি চমৎকার, বিবাহীত জীবন-চমৎকার

কন্যা রাশির আজকের রাশিফল

কন্যা রাশির আজকের রাশিফল

কন্যা রাশি:

আপনার দীর্ঘায়িত অসুস্থতার সাথে লড়াই করার সময় উপলব্ধি করুন যে আত্ম বিশ্বাসই হল বীরত্বের সারবত্তা। আপনি আজ যথেষ্ট পরিমাণে অর্থের অধিকারী হবেন এবং এর সাথে মানসিক শান্তি থাকবে। দিনটিকে বিশেষ করে তোলার জন্য পরিবারের সাথে একটি ক্যান্ডেল লাইট ডিনারে সন্ধ্যাটি উপভোগ করুন। আপনার ভালোবাসার মানুষ/স্বামী বা স্ত্রীর কাছ থেকে পাওয়া ফোন কল আপনার দিনটি সফল করে তুলবে। ব্যবসায়ীদের জন্য ভালো দিন কারণ তারা আকস্মিক অপ্রত্যাশিত মুনাফা বা অভাবনীয় লাভ দেখতে পেতে পারেন। আজ এই রাশির লোকেদের অতিরিক্ত সময়ে আরো বেশি বই পড়া উচিত।এটি করা আপনার অনেক সমস্যার সমাধান করতে পারে। আজ বিবাহ আপনার জীবনে তার শ্রেষ্ঠ জায়গায় পৌঁছাবে।

শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬

প্রতিকার :- দুধ ও দই খাওয়া স্বাস্থ্যের জন্য খুবই উপকারী।

রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-সমস্যা, ধন-অতি চমৎকার, পরিবার-চমৎকার, ভালোবাসার বিষয়বস্তু-অতি চমৎকার, পেশা-অতি চমৎকার, বিবাহীত জীবন-অতি চমৎকার

তুলা রাশির আজকের রাশিফল

তুলা রাশির আজকের রাশিফল

তুলা রাশি:

বন্ধুরা সহায়ক হবে এবং আপনাকে খুশি রাখবে। আজ কোনও পাওনাদার আপনার দরজায় এসে আপনাকে ঋণ নেওয়ার জন্য বলতে পারে। তাদের কাছে অর্থ ফেরত দিয়ে আপনি আর্থিকভাবে আটকে যেতে পারেন। আপনাকে ঋণ নেওয়া এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। পুরোনো পরিজন এবং সম্পর্কগুলিকে পুনরুজ্জীবিত করার পক্ষে আজকের দিনটি ভালো। এমন পোষাক পরবেন না যা আপনার প্রেমিকা পছন্দ করেন না কারণ এতে তাকে অসম্মান করা হয়। অতিরিক্ত কাজ থাকা সত্ত্বেও আজকে কর্মক্ষত্রে আপনার মধ্যে ফুর্তি দেখা যেতে পারে।আজকে আপনি সময়ের আগেই কাজ শেষ করে ফেলতে পারেন। এই রাশির জাতকেরা আজকে নিজের ভাই -বোন এর সাথে ঘরে কোনো সিনেমা অথবা প্রতিযোগীতা দেখতে পারেন।এমন করে আপনি নিজেদের মধ্যে ভালোবাসা বাড়িয়ে তুলবেন। আপনার এবং আপনার সঙ্গীর আপনাদের বিবাহিত জীবনের জন্য সত্যিই কিছু জায়গা দরকার।

শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬

প্রতিকার :- গণেশ জির আরাধনা করলে আর্থিক পরিস্থিতির উন্নতি হবে।

রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-অতি চমৎকার, ধন-সমস্যা, পরিবার-অতি চমৎকার, ভালোবাসার বিষয়বস্তু-মোটামুটি, পেশা-অতি চমৎকার, বিবাহীত জীবন-মোটামুটি


বৃশ্চিক রাশির আজকের রাশিফল 

বৃশ্চিক রাশি:

স্বাস্হ্য সংক্রান্ত সমস্যাগুলি অস্বস্তির কারণ হতে পারে। আপনার খরচে অপ্রত্যাশিত উত্থান আপনার মানসিক শান্তিকে বিঘ্নিত করবে। আপনার গার্হস্থ্য ঘটনা কিছুটা অনিশ্চিত হতে পারে। কাউকে তার প্রেমে সাফল্য দৃশ্যায়িত করতে সাহায্য করুন। আজ নতুন অংশীদারিত্ব আশাপ্রদ হবে। জীবনের ব্যাস্ততার মাঝখানেও আজকে আপনি আপনার বাচ্ছাদের জন্য সময় বার করবেন।তাদের সাথে সময় কাটিয়ে আপনার অনুভব হতে পারে যে আপনি জীবনের অনেক দরকারি মুহূর্ত হারিয়ে ফেলেছেন। আজ, আপনি আপনার বিবাহিত জীবন সম্পর্কে সব দুঃখিত স্মৃতি ভুলে যাবেন এবং চমৎকার বর্তমান মনে রাখবেন।

শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬

প্রতিকার :- কুকুর কে রুটি এবং পাউরুটি খাওয়ালে তা আপনার স্বাস্থ্যের জন্য শুভ হবে।

রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-সমস্যা, ধন-সমস্যা, পরিবার-মোটামুটি, ভালোবাসার বিষয়বস্তু-ভালো, পেশা-অতি চমৎকার, বিবাহীত জীবন-ভালো


ধনু রাশির আজকের রাশিফল

Ajker Rashifol

ধনু রাশি:

অন্যদের সাথে খুশি ভাগ করে নেওয়ার মাধ্যমে স্বাস্হ্যের বিকাশ ঘটতে পারে। আজ কোনও নিকট আত্মীয়ের সহায়তায় আপনি আপনার ব্যবসায় ভাল করতে পারবেন যা আপনাকে আর্থিকভাবেও উপকৃত করবে। গার্হস্থ্য জীবন থাকবে শান্তিপূর্ণ এবং প্রশংসার যোগ্য। আপনি আনন্দ প্রদান করা এবং অতীতে ভুলের কারণে ক্ষমা করার জন্য আপনার জীবন সুন্দর হয়ে উঠবে। নতুন মক্কেলদের সাথে আপস আলোচনা করার জন্য এই দিনটি চমৎকার। আজকে আপনি সব কাজ ছেড়ে সেইসব কাজ করতে পছন্দ করবেন যেগুলো আপনি শৈশবকালে করতে পছন্দ করতেন। আজ, আপনি একে অপরের জন্য একে অপরের সুন্দর অনুভূতিগুলির মধ্যে খুব ঘনিষ্ঠভাবে সংযোগ স্থাপন করবেন।

শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬
প্রতিকার :-আপনি নিজের বোন কে সন্মান করলে ও ভালোবাসলে আপনার প্রেম জীবনের ওপর তার ভালো প্রভাব পরবে।
রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-অতি চমৎকার, ধন-চমৎকার, পরিবার-অতি চমৎকার, ভালোবাসার বিষয়বস্তু-ভালো, পেশা-অতি চমৎকার, বিবাহীত জীবন-ভালো

মকর রাশির আজকের রাশিফল

Ajker Rashifol

মকর রাশি:

আপনার দানী মনোভাব গোপন আশীর্বাদ হতে পারে কারণ আপনি সম্ভবত অনেক বিষয় থেকে মুক্তি পাবেন যেমন সন্দেহ নিরুৎসাহ বিশ্বাসের অভাব লোভ অঙ্গীকার অহংকার এবং ঈর্ষা। সম্পত্তি সংক্রান্ত কারবার বাস্তবায়িত হবে এবং অবিশ্বাস্য লাভ এনে দেবে। ঘরোয়া ব্যাপার এবং গৃহস্থালীর মুলতুবি থাকা কাজগুলি শেষ করার জন্য আজ একটি অনুকূল দিন। একটি আনন্দের সফরে যাওয়ার সম্ভাবনা রয়েছে যা আপনার শক্তি এবং আবেগকে আবার নতুন করে তুলবে। ভাষণ এবং বৈঠক, যাতে আপনি আজ উপস্থিত থাকবেন, তা বৃদ্ধির জন্য নতুন ধারণা আনবে। কর্মক্ষেত্রে কিছু কাজ খারাপ হওয়ার কারণে আজকে আপনি বিরক্ত থাকতে পারেন আর এটার ব্যাপারে ভেবে আপনি নিজের মূল্যবান সময় খারাপ করতে পারেন। আজ, আপনি আপনার স্ত্রীর সঙ্গে আপনার জীবনের শ্রেষ্ঠ সময় কাটাবেন।

শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬
প্রতিকার :-সমৃদ্ধি বৃদ্ধির জন্য সূর্যোদয়ের সময় ১১বার “ওম” মন্ত্র পাঠ করুন এবং সূর্য প্রণাম করুন।
রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-অতি চমৎকারধন-চমৎকার, পরিবার-অতি চমৎকারভালোবাসার বিষয়বস্তু-অতি চমৎকার, পেশা-অতি চমৎকার, বিবাহীত জীবন-অতি চমৎকার

কুম্ভ রাশির আজকের রাশিফল

Ajker Rashifol

কুম্ভ রাশি:

ধূমপান ছাড়ুন যেহেতু এটি আপনাকে শারীরিকভাবে সুস্থ থাকতে সাহায্য করবে। যারা ট্যাক্স ফাঁকি দেয় তারা আজ বড় সমস্যায় পড়তে পারে। অতএব, আপনাকে এই ধরনের কাজ না করার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনার স্ত্রীর সাথে ভালো বোঝাপড়া ঘরে সুখ-শান্তি এবং সমৃদ্ধি আনবে। প্রেমে অপ্রত্যাশিত মোড়। শেষ শুরু থেকেশেষ পর্যন্ত দিনের সমস্ত সময় আপনাকে কর্মক্ষেত্রে উদ্যমশীল থাকতে হবে। আজকে আপনি ব্যাস্ত রুটিং এর মাজখানেউ নিজের জন্য সময় বার করতে সক্ষম হবেন আর এই খালি সময়ে নিজের পরিবারের লোকজনের সাথে কথোপকথন করতে পারেন। আপনার পিতামাতা আপনার স্ত্রীকে আশীর্বাদ করতে পারে যা আজ সত্যিই বিস্ময়কর কিছু হবে, এবং যা শেষ পর্যন্ত আপনার বিবাহিত জীবনকে উন্নত করবে।

শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬
প্রতিকার :-ভালো স্বাস্থ্যের জন্য নিজের খাবারের একটি অংশ আলাদা করে রাখুন ও পরে তা কোনো গরুকে দান করুন।
রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-মোটামুটি, ধন-ভালো, পরিবার-অতি চমৎকার, ভালোবাসার বিষয়বস্তু-অতি চমৎকার, পেশা-ভালো, বিবাহীত জীবন-অতি চমৎকার

মীন রাশির আজকের রাশিফল

Ajker Rashifol

মীন রাশি:

মানসিক স্বচ্ছতা বজায় রাখার জন্য বিভ্রান্তি এবং হতাশা এড়িয়ে চলুন। বাড়িতে কোনও অনুষ্ঠানের আয়োজনের কারণে আপনাকে আজ প্রচুর অর্থ ব্যয় করতে হবে। এটি আপনার আর্থিক অবস্থার উপর নেতিবাচক প্রভাব ফেলতে পারে। কোন শিশুর স্বাস্হ্য কিছু উদ্বেগের সৃষ্টি করতে পারে। ডেটে যাওয়ার কর্মসূচী ব্যর্থ হতে পারে বলে হতাশার সম্মুখীন হওয়া সম্ভবপর। নিজেকে প্রকাশ করারও এটি ভালো সময়-এবং সেই সব প্রকল্পে কাজ করা যেগুলি সৃষ্টিশীল প্রকৃতির। জীবনে চলতে থাকা অশান্তির মাঝে আজ আপনি নিজের জন্য পর্যাপ্ত সময় পাবেন এবং আপনি আপনার পছন্দসই কাজ করতে সক্ষম হবেন। আপনি যদি আজ কোনও পরিকল্পনা বানাবার আগে আপনার স্ত্রীকে জিজ্ঞাসা না করেন, আপনি একটি বিরূপ প্রতিক্রিয়া পেতে পারেন।

শুভ রং ও সংখ্যা:- স্বচ্ছ এবং গোলাপী, শুভ সংখ্যা-৬

প্রতিকার :- গুড়, গম, ডালিয়া, লাল লঙ্কা এবং জাফরান দিয়ে বানানো খাবার পিতা বা পিতা সম ব্যাক্তিদের খাওয়ালে আর্থিক স্থিতি ঠিক থাকবে।

রাশি বিশ্লেষণ: স্বাস্থ্য-মোটামুটি, ধন-সমস্যা, পরিবার-সমস্যা, ভালোবাসার বিষয়বস্তু– মোটামুটি, পেশা-অতি চমৎকারবিবাহীত জীবন-মোটামুটি

Mr. Shuva is a News and Content Writer at BongDunia. He has worked with various news agencies all over the world and currently, he is having an important role in our content writing team.

Leave A Reply