নয়ডা নিউজ: নয়ডার সেক্টর-129-এ তার প্রথম রেস্তোরাঁ ‘চিকা লোকা’ খুলেছেন অভিনেত্রী সানি লিওন। রেস্তোরাঁটি একটি বৈচিত্র্যময় মেনুর প্রতিশ্রুতি দেয় যা ভোজনরসিকদের রন্ধনসম্পর্কীয় পছন্দগুলি পূরণ করে।

  1. রান্নার শুরু: সানি লিওন রেস্তোরাঁর উদ্বোধনের দিনে পিৎজা তৈরি করে তার রন্ধন দক্ষতা শেয়ার করেছিলেন, যা ভক্তদের মধ্যে আলোড়ন সৃষ্টি করেছিল। রেস্তোরাঁটির সহ-মালিক সানি লিওন এবং সিংগিং বোলস হসপিটালিটির পরিচালক সাহিল বাওয়েজা।
  2. অসাধারণ থিম: ‘Chica Loca’ দুটি ফ্লোর জুড়ে বিস্তৃত এবং একটি মজাদার থিমের গর্ব করে। এটির লক্ষ্য পৃষ্ঠপোষকদের বিভিন্ন ধরণের বিশেষ খাবারের সাথে একটি অনন্য ডাইনিং অভিজ্ঞতা প্রদান করা।
  3. অনন্য সহযোগিতা: সানি লিওন এবং সাহিল বাওয়েজার মধ্যে সহযোগিতার লক্ষ্য নয়ডার বাসিন্দাদের জন্য একটি তাজা এবং আকর্ষণীয় খাবারের বিকল্প নিয়ে আসা। রেস্তোরাঁটির নাম, ‘Chica Loca’, স্প্যানিশ ভাষায় এর অর্থ ‘পাগল মেয়ে’।
  4. ইতিবাচক অভ্যর্থনা: সোশ্যাল মিডিয়াতে প্রাথমিক পর্যালোচনাগুলি একটি ইতিবাচক অভ্যর্থনা নির্দেশ করে, পৃষ্ঠপোষকরা রেস্তোঁরাটির পরিবেশের প্রশংসা করে এবং সানি লিওনের প্রতিষ্ঠার দ্বারা অফার করা অনন্য খাবারগুলি আগ্রহের সাথে অন্বেষণ করে৷
  5. রন্ধনসম্পর্কীয় আনন্দ উন্মোচন: সানি লিওনের রেস্তোরাঁটি অনেকগুলি বিশেষ খাবারের অফার করবে বলে আশা করা হচ্ছে যা ব্যাপকভাবে শোনা যায়নি, যারা নতুন স্বাদ উপভোগ করতে ইচ্ছুক তাদের জন্য একটি সুযোগ প্রদান করবে।
  6. স্থান: যারা রেস্তোরাঁয় যেতে ইচ্ছুক তাদের জন্য, Google Maps ব্যবহার করে সহজে দিকনির্দেশ পাওয়া যাবে, যার ফলে নোইডা এলাকার ভোজনরসিকদের কাছে ‘Chica Loca’ অ্যাক্সেসযোগ্য।

আমাদের ইউটিউব চ্যানেল ‘bongdunia’ দেখতে থাকুন। এছাড়াও, অনুগ্রহ করে সাবস্ক্রাইব করুন এবং ফেসবুক, ইনস্টাগ্রামে আমাদের অনুসরণ করুনএবং TWITTER.com/bongdunia?s=08″ data-wpel-link=”external”>টুইটার

– বিজ্ঞাপন –

Leave A Reply