সরাসরি শনিবার রাতে 27 জানুয়ারি পর্দায় ফিরে আসছে ধূসর পঞ্চাশ ছায়া গো অভিনেতা ডাকোটা জনসন দ্বিতীয়বারের মতো অনুষ্ঠানটি হোস্ট করছেন।

জাস্টিন টিম্বারলেক তার সহ-অভিনেতা জনসনের সাথে 2010 সালের চলচ্চিত্রে পুনরায় মিলিত হবেন সামাজিক যোগাযোগ – যখন তিনি শনিবারের শোতে মিউজিক্যাল ভিজিটর হিসেবে যোগ দেন।

একটি প্রচারমূলক ভিডিওতে, কাস্ট সদস্য সারাহ শেরম্যানকে জনসনের ইন্টারনেট হোস্টিং ঘোষণায় বাধা দিতে দেখা যায় এই বলে যে তাদের এবং টিম্বারলেকের প্রত্যেকের “এতে প্রবেশ করা উচিত” কারণ “বিশ্বের তিনজন হটেস্ট মানুষ একই সময়ে টেলিভিশনে রয়েছে।” কিন্তু সেখানে হয়!”

টিম্বারলেক হস্তক্ষেপ করার চেষ্টা করলে, শেরম্যান তাকে “চুপ কর!” যেমন “এটি ঐতিহাসিক”।

snl গত সপ্তাহে ছুটি থেকে ফিরেছি হোস্ট হিসাবে লবণ পোড়াতারকা জ্যাকব এলর্ডির সাথে – আলাস্কা এয়ারলাইন্সের প্র্যাঙ্কিং থেকে শুরু করে মিউজিক্যাল গেস্ট রেনি র্যাপের সাথে ঠোঁট পড়া পর্যন্ত বেশ কয়েকটি স্কেচে উপস্থিত।

পপ আইকন জেনিফার লোপেজ সহ অভিনেতা আয়ো এদেবিরি ফেব্রুয়ারী 3 শো হোস্ট করবেন বলে আশা করা হচ্ছে।

SNL এর পরবর্তী পর্ব সম্পর্কে আপনার যা জানা দরকার তা এখানে রয়েছে:

কে এই সপ্তাহে ইন্টারনেট হোস্ট করছে?

জনসন ফিরে এসেছে snl এই সপ্তাহে, 2015 সালে তিনি আবার হোস্ট করার নয় বছরেরও কম সময় পরে, তিনি ধারণা পেয়েছিলেন যে তিনি সম্ভবত একই স্টুডিওতে জন্মগ্রহণ করেছেন।

“আপনি এটা জানেন না কিন্তু আমার বাবা-মা হলেন মেলানিয়া গ্রিফিথ এবং ডন জনসন… 1988 সালের ডিসেম্বরে, আমার মা ঠিক এই জায়গায় দাঁড়িয়ে ছিলেন এবং হোস্ট করেছিলেন snl“তিনি 2015 সালে তার উদ্বোধনী মনোলোগে আবার বলেছিলেন।

“শোর পরপরই, আমার বাবা এক হাঁটুতে নেমে পড়েন এবং আমার মাকে দ্বিতীয়বার প্রস্তাব দেন। আর ঠিক নয় মাস পরে আমার জন্ম হয়। তাই আমি অবশ্যই সেই রাতে শোয়ের পরে বা শো চলাকালীনই গর্ভধারণ করেছি।

এবার, জনসন তার আসন্ন মার্ভেল সিনেমার আগে শোটি হোস্ট করছেন ম্যাডাম ওয়েব যেটি 14 ফেব্রুয়ারি আমেরিকায় এবং 16 ফেব্রুয়ারি যুক্তরাজ্যে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

এই সপ্তাহের পর্বের জন্য একটি প্রচারমূলক ভিডিওতে, জনসন দর্শকদের বিনোদন দিচ্ছেন৷ snlCondé Nasté প্রকাশনা দ্বারা উত্পাদিত কুখ্যাত সেলেব হোম ট্যুরের মতোই স্টুডিও 8এইচ।

ডাকোটা জনসন প্রথম হোস্ট হিসাবে 2015 সালে হাজির হয়েছিল, যে বছর ফিফটি শেডস অফ গ্রে চলচ্চিত্রটি আত্মপ্রকাশ করেছিল

(শনিবার নাইট লাইভ/ইউটিউব)

তিনি আমাদেরকে তার “বাড়ি থেকে দূরে বাড়িতে” আমন্ত্রণ জানান এবং সেট সম্পর্কিত কিছু সন্দেহজনক তথ্য দেন।

“অনেকে এটা জানেন না, কিন্তু ‘8H’ আসলে 800 বোঝায়, যা Lorne-এর সমতুল্য [Michaels] তিনি 1812 সালে স্টুডিওটি কিনেছিলেন, “সে বলে।

আসলে, জনসনের ক্যারিয়ারের সবচেয়ে ভাইরাল মুহূর্তগুলির মধ্যে একটি ছিল তার ব্যক্তিগত বাড়িতে সফরের সময় আর্কিটেকচারাল ডাইজেস্ট 2020 সালে।

সফরের সময়, তিনি তার রান্নাঘরে লেবুর একটি বাটি পেয়েছিলেন এবং বলেছিলেন: “আমি লেবু পছন্দ করি, আমি তাদের পছন্দ করি। তারা মহৎ. আমি তাদের খুব ভালবাসি এবং আমি তাদের আমার বাড়িতে এইভাবে উপস্থাপন করতে পছন্দ করি।

ওয়েব অভিনেতার এলোমেলো চুনের আবেশে পাগল হয়ে যায়; তবে, 2021 সালে, তিনি প্রকাশ করেছিলেন দ্য টুনাইট শো উইথ জিমি ফ্যালন বাস্তবে, তিনি লেবুদের প্রেমের বিষয়ে মিথ্যা কথা বলছিলেন, বলেছিলেন যে সেগুলি সেট ড্রেসিংয়ের অংশ ছিল এবং সে আসলে তাদের প্রতি অ্যালার্জি ছিল।

এই সপ্তাহ snl প্রোমো ভিডিওতে, জনসন আবারও লেবুর গল্পে মজা করে, সাইট্রাস ফলের আরেকটি বাটি বের করে, সেগুলো তুলে ধরে বলে: “ওহ, আমি লেবু পছন্দ করি।”

কে এই সপ্তাহে অভিনয় করছেন?

টিম্বারলেক এই সপ্তাহের পর্বে সংগীত অতিথি হিসাবে পরিবেশন করবেন।

হাজির হয়েছেন গায়ক ও অভিনেতারা snl বেশ কয়েকবার, এত বেশি যে তিনি এখন পাঁচবার শো হোস্ট করার জন্য ফাইভ-টাইমার ক্লাবের অংশ।

এছাড়াও তিনি বেশ কয়েকবার মিউজিক্যাল গেস্ট হিসেবে হাজির হয়েছেন – একক এবং *NSYNC এর সাথে।

সারাহ শেরম্যান জাস্টিন টিম্বারলেককে বলেছেন যে তিনিই একমাত্র সৌন্দর্য ফিরিয়ে আনছেন না

(SNL/X)

এইবার, snl প্রবীণ তার আসন্ন অ্যালবাম প্রচার করবেন আমি যা ভেবেছিলাম সব- ছয় বছরে তার প্রথম স্টুডিও লঞ্চ।

গায়ক সম্প্রতি তার সর্বশেষ একক প্রকাশ করেছেন স্বার্থপর,

একটি প্রচার ভিডিওতে, নকল সদস্য সারাহ শেরম্যান টিম্বারলেককে বলেছেন যে তিনি “সেক্সি ফিরিয়ে আনতে পারবেন না”।

“‘আমি আপনার সম্পর্কে জানি না, কিন্তু আমি কিছু মহাকাব্যের পরিকল্পনা করছি,'” সে বলে, টিম্বারলেক উত্তর দিয়ে: “ওহ বাহ, এটা দেখার জন্য অপেক্ষা করতে পারছি না।”

“হ্যাঁ, আসুন শুধু বলি যে এটি একটি স্কেচ যেখানে আমাদের মাথা ফেটে যায়,” তিনি যোগ করেন।

টিম্বারলেক ধারণাটি সম্পর্কে এতটা নিশ্চিত বলে মনে হচ্ছে না, বলেছেন: “আমি মনে করি না যে আমি এটাই বোঝাতে চেয়েছিলাম”।

জনসন তখন চিৎকার করে বলে: “এটা গরম।”

কি সময় আছে snl বায়ু?

snl শনিবার রাতে 11.30pm ET (10.30pm CT, 9.30pm MT এবং 8.30pm PT) সম্প্রচারিত হয়।

আমি কিভাবে দেখতে পারি?

লাইভ শোটি প্রতি শনিবার মার্কিন যুক্তরাষ্ট্রের এনবিসি-তে প্রচারিত হবে।

শোটি পরের দিন এনবিসির স্ট্রিমিং পরিষেবা পিকক-এ দেখা যাবে।

স্কেচ শোটি যুক্তরাজ্যে স্কাই কমেডি চ্যানেলে রবিবার রাত ৯টায় পাওয়া যাচ্ছে।

শো থেকে হাইলাইট এবং স্কেচ SNL YouTube চ্যানেলে প্রদর্শিত হবে।

Leave A Reply