লুক লিটলার দাবি করেছেন “বিশ্ব পাগল হয়ে গেছে” কারণ তিনি এই সপ্তাহান্তে নেদারল্যান্ডসে এটিকে ব্যাক-টু-ব্যাক ওয়ার্ল্ড সিরিজ শিরোনাম করতে চান।

লিটলার, যিনি রবিবার 17 বছর বয়সী, তিনি গত সপ্তাহে স্টারডমে তার অবিশ্বাস্য উত্থান অব্যাহত রেখেছিলেন যখন তিনি বাহরাইন মাস্টার্স জিতেছিলেন, আলেকজান্দ্রা প্যালেসে বিশ্ব চ্যাম্পিয়নশিপের ফাইনালে তার চাঞ্চল্যকর অভিষেকের পর তার প্রথম টুর্নামেন্টে সিলভারওয়্যার জিতেছিলেন।

তিনি মধ্যপ্রাচ্যেও স্প্ল্যাশ করেছিলেন, প্রাক্তন বিশ্ব চ্যাম্পিয়ন গেরউইন প্রাইস এবং মাইকেল ভ্যান গারওয়েনের বিরুদ্ধে তার কোয়ার্টার-ফাইনালে জয়ে টাইটেল পৌঁছানোর আগে নয়-ডার্ট ফিনিশিং করেছিলেন।

গত কয়েক মাসে লিটলারের জীবন অনেক বদলে গেছে, বাহরাইনের তারকা আকর্ষণে পরিণত হওয়া ছাড়া আর কিছুই নয়।

তিনি বলেন, বাহরাইনে গিয়ে জিততে পেরে আমি খুশি। “এটি একটি ভাল অভিজ্ঞতা ছিল, এটি অ্যালি প্যালির কাছে আলাদা ছিল, আপনি ভিড়ের মধ্যে সবকিছু শুনতে পাচ্ছেন এবং লাইভ ড্রতে এতগুলি যুবককে দেখে ভাল লাগল।

“আমাদের মধ্যে আটজন (বাছাই করা খেলোয়াড়) ছবি তুলেছিল এবং অটোগ্রাফে স্বাক্ষর করেছিল। বিশ্বের ক্ষিপ্ত সর্বস্বান্ত হয়েছে।

“আমি সেই ছেলেদের হারানোর আশা করিনি, আমি জানি আমার সামর্থ্য আছে এবং আমি আমার সামর্থ্যের উপর বিশ্বাস করি এবং এটাই আমাকে জয় এনে দিয়েছে।

“আমি বলেছিলাম আমি ধীরে শুরু করব এবং তারপর আমি প্রথম ইনিংসে নয় রান করেছি, এটি সবসময় একটি বোনাস। এমনকি নাথ আমাকে বলেছিলেন, ‘এটি প্রথম পা এবং নিক্ষেপের গ্রিপ’, আমি বললাম, ‘আমি জানি’।

“আমি নাথ, গেজি এবং মাইকেলের বিরুদ্ধে লাইন অতিক্রম করে ট্রফি পেয়ে খুশি।

এই সপ্তাহান্তে ডেন বশ-এ কিশোরটির একটি কঠিন কাজ হবে রেমন্ড ভ্যান বার্নিভেল্ড, ড্যানি নোপার্ট, জিয়ান ভ্যান ভিন এবং দিমিত্রি ভ্যান ডেন বার্গের মতো স্থানীয় প্রতিনিধি হিসাবে মাঠে যোগদানের সাথে।

লিটলার অ্যালি প্যালি ফাইনালে যাওয়ার পথে ভ্যান বার্নেভেল্ড এবং ভ্যান ভিন উভয়কেই পরাজিত করেছিলেন, তাই তিনি জানেন যে তারা প্রথম রাউন্ডে একসাথে ড্র করলে তিনি প্রতিশোধের সন্ধান করবেন।

“মান আবার ভাল হতে যাচ্ছে,” তিনি বলেন.

“আটটি প্রতিনিধিই ভাল। হয়তো রেমন্ড এবং জিয়ান প্রতিশোধ নিতে চান, কিন্তু প্রতিটি প্রথম রাউন্ডের খেলা আমাদের জন্য কঠিন হতে চলেছে, তাই এটি একটি ভাল সপ্তাহান্ত হতে চলেছে।

“যদি আমি এটি জিততে পারি তবে এটি একটি বড় বোনাস হবে, তবে আমি যদি হারি তবে আমি দেশে ফিরে প্রিমিয়ার লিগে কার্ডিফের দিকে মনোনিবেশ করব।”

Nitya Sundar Jana is one of the Co-Founder and Writer at BongDunia. He has worked with mainstream media for the last 5 years. He has a degree of B.A from the West Bengal State University.

Leave A Reply