ভারতরত্ন: প্রাক্তন প্রধানমন্ত্রী চৌধুরী চরণ সিংকে ভারতের সর্বোচ্চ বেসামরিক পুরস্কার ভারতরত্ন প্রদানের ঘোষণায় গোটা দেশে আনন্দের পরিবেশ বিরাজ করছে। তার নিজের শহর থেকে শুরু করে দিল্লির কনট প্লেসের মতো প্রধান গন্তব্যে, সমর্থক এবং ভক্তরা বিভিন্ন উপায়ে তাদের আনন্দ প্রকাশ করেছেন।

মিরাট ও দিল্লিতে মিষ্টি বিতরণ করা হয়েছে

সম্মানের খবর মিরাটে সিংয়ের বাসভবনে পৌঁছেছে, যেখানে @ RohtaSunil-এর একাশ-এ একটি সোশ্যাল মিডিয়া পোস্ট অনুসারে, নেতা সমর্থকদের সাথে মিষ্টি বিতরণ করে উদযাপন করেছেন।

TWITTER wp-block-embed-TWITTER“>

TWITTER-tweet” data-width=”550″ data-dnt=”true”>

আমরা সত্য আদর্শ কিষান কামেরা ক্লাসের মশীহ প্রাক্তন প্রধানমন্ত্রী চৌধুরী চরণ সিং জিকে ভারতরত্ন দেওয়ার কথা ঘোষণা করছি, তারপরে আমরা আমাদের গায়ত্রী সবুজ যুব উদ্যোগ মণ্ডলে অবস্থিত চৌধুরী সাহেবের সাধারণ বন্ধুদের সাথে আনন্দের সাথে উদযাপন করেছি। . pic.TWITTER.com/olvNEhd7iP

– সুনীল রোহতা (@RohtaSunil) TWITTER.com/RohtaSunil/status/1755923981478289821?ref_src=twsrc%5Etfw” data-wpel-link=”external”>9 ফেব্রুয়ারি 2024

একইরকম আনন্দের প্রদর্শন দিল্লিতে হয়েছিল, যেখানে RLD সমর্থক @MalikBirpal Ekaash-এ শেয়ার করেছেন যে কনট প্লেসের কৃষকরা এই উপলক্ষে মিষ্টি বিতরণ করেছেন।

TWITTER wp-block-embed-TWITTER“>

TWITTER-tweet” data-width=”550″ data-dnt=”true”>

কনট প্লেস নয়াদিল্লি
কৃষকরা বললেন- পুতুল
ভারতের সাবেক প্রধানমন্ত্রী, মুক্তিযোদ্ধা প্রয়াত ড. চৌধুরী চরণ সিং জিকে ভারতরত্ন দিয়ে সম্মানিত করায় কৃষকদের মধ্যে আনন্দের ঢেউ উঠল, তারা সব জায়গায় পৌঁছে শোক প্রকাশ করল।
জয় যুব জয় কৃষক
দীর্ঘজীবী হোন চৌধুরী চরণ সিং pic.TWITTER.com/eneimsPLdt

– বীরপাল মালিক (@MalikBirpal) TWITTER.com/MalikBirpal/status/1755921867070967987?ref_src=twsrc%5Etfw” data-wpel-link=”external”>9 ফেব্রুয়ারি 2024

ভারতীয় বক্সার বিজেন্দ্র সিংকে অভিনন্দন জানিয়েছেন মানুষ

এছাড়াও, ভারতীয় অলিম্পিয়ান বক্সার বিজেন্দর সিং তার সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে একটি ভিডিও শেয়ার করেছেন, সরকার কর্তৃক চৌধুরী চরণ সিংকে ভারতরত্ন দিয়ে সম্মানিত করার জন্য সবাইকে আন্তরিকভাবে অভিনন্দন জানিয়েছেন।

TWITTER wp-block-embed-TWITTER“/>

জয়ন্ত চৌধুরী প্রকাশ করেছেন ‘হৃদয় জয় করেছেন’

প্রাক্তন প্রধানমন্ত্রীর নাতি এবং রাষ্ট্রীয় লোকদল (আরএলডি) সভাপতি জয়ন্ত চৌধুরী “দিল জিৎ লিয়া” বলে এবং দলীয় কর্মীদের মিষ্টি বিতরণ করে তার আনন্দ প্রকাশ করেছেন।

উদযাপনের বাইরে

“কৃষক নেতা” হিসেবে পরিচিত চৌধুরী চরণ সিং 1979 থেকে 1980 সাল পর্যন্ত প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেন। তার নীতিগুলি কৃষক এবং গ্রামীণ সম্প্রদায়ের জীবনকে উন্নত করার উপর দৃষ্টি নিবদ্ধ করে, তাকে প্রচুর সম্মান এবং প্রশংসা অর্জন করে। ভারতরত্ন পুরস্কার জাতির জন্য তার গুরুত্বপূর্ণ অবদানের স্বীকৃতি দেয় এবং বিস্তৃত অনুষ্ঠান জনগণের সাথে তার গভীর সংযোগ প্রতিফলিত করে।

আমাদের ইউটিউব চ্যানেল ‘bongdunia’ দেখতে থাকুন। এছাড়াও, অনুগ্রহ করে সাবস্ক্রাইব করুন এবং Facebook, Instagram-এ আমাদের অনুসরণ করুনএবং TWITTER.com/bongdunia?s=08″ data-wpel-link=”external”>টুইটার

Leave A Reply