ভক্সওয়াগন প্রশাসনিক কর্মীদের খরচ 20% কমানোর পরিকল্পনা করেছে। কোম্পানির খরচ-কাটা কৌশল সম্পর্কে আরও জানুন।

জার্মান অটোমোটিভ জায়ান্ট ভক্সওয়াগেন তার কৌশলে একটি উল্লেখযোগ্য পরিবর্তন ঘোষণা করেছে কারণ এটি চ্যালেঞ্জিং সময়ের আবহাওয়ার লক্ষ্য রাখে। বিস্তৃত $10.8 বিলিয়ন সঞ্চয় পরিকল্পনার অংশ হিসাবে কোম্পানিটি তার ক্রিয়াকলাপগুলিকে অপ্টিমাইজ করতে এবং খরচ কমাতে প্রতিশ্রুতিবদ্ধ। ছাঁটাইয়ের পরিবর্তে, ভক্সওয়াগেন তার প্রশাসনিক কর্মীদের কাজের সময় কম এবং আংশিক বেতন দেবে।

এই নিবন্ধে আপনি পাবেন:

ছাঁটাই ছাড়া খরচ হ্রাস

ভক্সওয়াগেন স্বীকার করেছে যে এটি আর্থিক এবং অপারেশনাল চ্যালেঞ্জের মুখোমুখি। এই চ্যালেঞ্জ মোকাবেলা করার জন্য কোম্পানি কৌশলগতভাবে খরচ হ্রাস বাস্তবায়ন করার সিদ্ধান্ত নিয়েছে। প্রশাসনিক কর্মীদের ছাঁটাই করার পরিবর্তে, ভক্সওয়াগেন কম কাজের সময় এবং আংশিক বেতন প্রদান করবে। এই পদ্ধতিটি কোম্পানিকে অপারেটিং খরচ কমানোর সাথে সাথে তার দক্ষ কর্মীশক্তি ধরে রাখতে দেয়।

$10.8 বিলিয়ন সঞ্চয় পরিকল্পনা

ভক্সওয়াগেন কৌশলগত পদক্ষেপের একটি সিরিজের মাধ্যমে $10.8 বিলিয়ন সাশ্রয় করতে প্রতিশ্রুতিবদ্ধ। প্রশাসনিক দলের খরচ কমানোর পাশাপাশি, কোম্পানিটি উৎপাদন অপ্টিমাইজ করার, পণ্যের জটিলতা কমাতে এবং প্রক্রিয়ার দক্ষতা উন্নত করার পরিকল্পনা করে। এই পদক্ষেপগুলি ভক্সওয়াগেনের আর্থিক অবস্থানকে শক্তিশালী করা এবং অটোমোবাইল বাজারে এর প্রতিযোগিতা নিশ্চিত করার লক্ষ্যে।

কর্মচারী এবং কোম্পানির জন্য সুবিধা

যদিও কাজের সময় কমানো এবং আংশিক বেতন কর্মীদের জন্য একটি কঠোর পরিমাপ হিসাবে দেখা যেতে পারে, ভক্সওয়াগেনের পদ্ধতির কর্মীদের এবং কোম্পানি উভয়ের জন্যই সুবিধা রয়েছে। ছাঁটাই এড়ানোর মাধ্যমে, ভক্সওয়াগেন তার যোগ্য কর্মী বাহিনীকে ধরে রাখে এবং নতুন কর্মীদের নিয়োগ ও প্রশিক্ষণের সাথে যুক্ত খরচ এড়িয়ে যায়। উপরন্তু, কোম্পানি তার প্রশাসনিক কর্মীদের অভিজ্ঞতা এবং জ্ঞানের উপর নির্ভর করতে পারে।

অন্যদিকে কর্মীরা কর্মঘণ্টা হ্রাস এবং আংশিক বেতন থেকেও উপকৃত হন। যদিও তারা তাদের আয়ের সাময়িক হ্রাসের সম্মুখীন হতে পারে, তারা তাদের চাকরি ধরে রাখে এবং কোম্পানির অবস্থার উন্নতি হওয়ার সাথে সাথে পূর্ণ-সময়ের কাজে ফিরে যাওয়ার সুযোগ পায়। উপরন্তু, Volkswagen ক্ষতিগ্রস্ত কর্মীদের অতিরিক্ত সহায়তা প্রদান করছে যেমন প্রশিক্ষণ প্রোগ্রাম এবং ক্যারিয়ার উন্নয়নের সুযোগ।

উপসংহার

ভক্সওয়াগেন আর্থিক এবং কর্মক্ষম চ্যালেঞ্জের সম্মুখীন, কিন্তু এই চ্যালেঞ্জগুলিকে কার্যকরভাবে মোকাবেলা করার জন্য কৌশলগত পদক্ষেপ নিচ্ছে। ম্যানেজমেন্ট টিমের খরচ কমানো কোম্পানির $10.8 বিলিয়ন সঞ্চয় পরিকল্পনার একটি মূল অংশ। কর্মীদের ছাঁটাই করার পরিবর্তে, ভক্সওয়াগেন কম কাজের সময় এবং আংশিক বেতন প্রদান করছে। এই পদ্ধতিটি কোম্পানিকে তার যোগ্য কর্মীশক্তি না হারিয়ে অপারেটিং খরচ কমাতে দেয়।

আরও তথ্যের জন্য news.google.com/publications/CAAqBwgKMPG-hgswybGEAw?hl=pt-PT&gl=PT&ceid=PT%3Apt-150″ target=”_blank”>খবর প্রযুক্তি এবং উদ্ভাবনের আপডেট এবং গভীর বিশ্লেষণের জন্য আপনার বিশ্বস্ত অংশীদার bongdunia অনুসরণ করুন।

news/699903/vw-to-cut-staffing-costs-fifth/” target=”_blank” rel=”noopener”>উৎস

Nitya Sundar Jana is one of the Co-Founder and Writer at BongDunia. He has worked with mainstream media for the last 5 years. He has a degree of B.A from the West Bengal State University.

Leave A Reply