এমপি নিউজঃ শনিবার মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহানের টুইট, তার অফিসিয়াল অ্যাকাউন্ট থেকে “সকলকে রাম রাম” বলে, তার মেয়াদ শেষ হওয়ার বিষয়ে জল্পনা শুরু করেছে।

যদিও টুইটটি মুছে ফেলা হয়েছিল, বিজেপির জয়ের পরে পরবর্তী মুখ্যমন্ত্রী নিয়ে সসপেন্স সোমবার সন্ধ্যা 7 টায় বিজেপি আইনসভা দলের বৈঠকের পরে শেষ হতে পারে।

3 সদস্যের তত্ত্বাবধায়ক কমিটি:

দলের কেন্দ্রীয় নেতৃত্ব বৈঠকের জন্য একটি 3-সদস্যের পর্যবেক্ষণ কমিটি নিযুক্ত করেছে, যেখানে চৌহানকে এখনও আকর্ষণীয় টুইট থাকা সত্ত্বেও এগিয়ে বলে মনে করা হচ্ছে। অন্যান্য প্রতিযোগীদের মধ্যে রয়েছে নরেন্দ্র সিং তোমর, প্রহ্লাদ প্যাটেল, কৈলাশ বিজয়বর্গীয় এবং কেন্দ্রীয় মন্ত্রী জ্যোতিরাদিত্য সিন্ধিয়া, সম্ভাব্য ডার্ক হর্স।

চৌহান নির্বাচনী এলাকায় তার সফরকে কেন্দ্রীভূত করেছিলেন যেখানে বিজেপি চ্যালেঞ্জের মুখোমুখি হয়েছিল:

এটি লক্ষণীয় যে গোয়ালিয়র এবং চম্বল অঞ্চলে সিন্ধিয়ার সাফল্য তার অবস্থানকে শক্তিশালী করেছে। সিনিয়র নেতারা দিল্লিতে লবিং করার সময়, চৌহান সেইসব নির্বাচনী এলাকা পরিদর্শন করার দিকে মনোনিবেশ করেছিলেন যেখানে বিজেপি চ্যালেঞ্জের মুখোমুখি হয়েছিল এবং সমস্ত লোকসভা আসন সুরক্ষিত করার জন্য মিশন-29-এর জন্য দৃঢ় সংকল্প প্রকাশ করেছিল।

টুইটটি সম্পর্কে মিডিয়ার প্রশ্নের জবাবে, বিজেপি রাজ্য সভাপতি ভিডি শর্মা এর রাজনৈতিক তাত্পর্য হ্রাস করেছেন। “রাম-রাম জপ করা আমাদের রীতি এবং ঐতিহ্য। এবং অযোধ্যায় রাম মন্দির উদ্বোধনের সময় গোটা দেশ ‘রাম-রাম’ স্লোগান দেবে,” তিনি বলেছিলেন।

আরও পড়ুন: ABC দুর্নীতির মামলায় চন্দ্রবাবু নাইডুকে 14 দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠাল

আমাদের ইউটিউব চ্যানেল ‘bongdunia’ দেখতে থাকুন। এছাড়াও, অনুগ্রহ করে সাবস্ক্রাইব করুন এবং ফেসবুকে আমাদের অনুসরণ করুন

Leave A Reply