লুটন একটি ক্ষতিকারক প্রতিপক্ষ – গার্দিওলা

কেনিলওয়ার্থ রোড আজ বিকেলে লুটন টাউন এবং ম্যানচেস্টার সিটির মধ্যে প্রিমিয়ার লিগের সংঘর্ষের ভেন্যু। লিগের চারটি খেলায় জয় ছাড়াই, পেপ গার্দিওলার দলকে তাদের মরসুমকে পুনরুজ্জীবিত করতে হবে এবং লুটনের সফর এটি করার জন্য উপযুক্ত জায়গা হতে পারে।

চ্যাম্পিয়নরা সপ্তাহে একটি শক্তিশালী অ্যাস্টন ভিলার কাছে পরাজিত হওয়ার আগে টানা তিনটি ড্র করে এবং এখন লিভারপুলকে সাত পয়েন্টে এগিয়ে রাখে। আজকের একটি ভুল তাদের শিরোপা পুনরুদ্ধারের আশাকে ধ্বংস করতে পারে।

তবে সম্প্রতি ঘরের মাঠে রব এডওয়ার্ডসের দল দারুণ পারফর্ম করছে। তার ফাইনাল ম্যাচে তিনি আর্সেনালকে বাধ্য করেন ডেক্লান রাইসের কাছ থেকে স্টপেজ-টাইমে বিজয়ী গোল করতে। যদিও তিনি পারফরম্যান্সের যোগ্য পয়েন্ট অর্জন করতে পারেননি, তবে এডওয়ার্ডস সম্ভবত এবার সিটির বিপক্ষে একই পারফরম্যান্সের আশা করছেন।

নীচের সর্বশেষ আপডেট সহ অনুসরণ করুন এছাড়াও এখানে সমস্ত সম্ভাবনা এবং টিপস পান:

1702210806

পেপ গার্দিওলা বলেছেন, ম্যানচেস্টার সিটির চতুর্থ খেলার পর একটি রিয়েলিটি চেক করা দরকার

গার্দিওলা বলেছেন যে তিনি এবং তার ট্রেবল বিজয়ী খেলোয়াড়রা তাদের সাম্প্রতিক সাফল্যের পরে দীর্ঘকাল ধরে “বিড়ালের মতো” স্ট্রোক করা উপভোগ করেছেন এবং এখন তাদের কাঁপানোর সময় এসেছে।

সিটি কেবল হেরে যায়নি, বুধবার তারা অ্যাস্টন ভিলায় পরাজিত হয়েছিল – যার ফলে প্রিমিয়ার লিগে তাদের জয়হীন রান চারটি গেমে প্রসারিত হয়েছে এবং তারা টেবিলের চতুর্থ স্থানে নেমে গেছে।

মাইক জোন্স10 ডিসেম্বর 2023 12:20

1702210506

লুটন বনাম ম্যানচেস্টার সিটি ভবিষ্যদ্বাণী

তিনটি ড্র এবং একটি পরাজয়ের পর ম্যানচেস্টার সিটিকে কেনিলওয়ার্থ রোডে বড় জয়ের সাথে ফর্মে ফিরতে হবে, যদিও হ্যাটাররা সম্প্রতি ঘরের মাঠে ভালো পারফর্ম করেছে।

লুটন 1-5 ম্যানচেস্টার সিটি

মাইক জোন্স10 ডিসেম্বর 2023 12:15

1702210206

লুটন বনাম ম্যানচেস্টার সিটি লাইন আপের পূর্বাভাস দিয়েছে

লুটন একাদশ: কামিনস্কি; বেল, ওশো, মেঙ্গি; Ogbene, Barclay, Mpanzu, Doughty; টাউনসেন্ড, আদেবায়ো, মরিস।

ম্যানচেস্টার সিটি একাদশ: এডারসন; ওয়াকার, ডায়াস, একে; পাথর, রোদরি; ফোডেন, সিলভা, আলভারেজ, গ্রিলিশ; হল্যান্ড।

মাইক জোন্স10 ডিসেম্বর 2023 12:10

1702209906

প্রাথমিক দলের তথ্য

লোনি ইসা কাবোর অযোগ্য কারণ লুটন তার পিতামাতার ক্লাবের মুখোমুখি হয়, যদিও টম লকিয়ার এবং মার্ভেলাস নাকাম্বা চোট থেকে ফিরে আসার কাছাকাছি।

রদ্রির নিষেধাজ্ঞা থেকে ফিরে আসায় ম্যানচেস্টার সিটির উন্নতি হবে, যিনি অ্যাস্টন ভিলার কাছে পরাজয়টি খারাপভাবে মিস করেছেন, অন্যদিকে জ্যাক গ্রিলিশ নিষেধাজ্ঞার পরেও ফিরে আসতে পারেন। জেরেমি ডোকু ছিটকে যাওয়ার কারণে ভিলা পার্কের উপস্থিতি মিস করেন, কিন্তু ম্যাচের দিন দলে ফিরতে পারেন।

মাইক জোন্স10 ডিসেম্বর 2023 12:05

1702209606

লুটন বনাম ম্যানচেস্টার সিটি কীভাবে দেখবেন

লুটন বনাম ম্যানচেস্টার সিটি 10 ​​ডিসেম্বর রবিবার কেনিলওয়ার্থ রোডে GMT দুপুর 2 টায় শুরু হবে।

ইউনাইটেড কিংডমের দর্শকরা স্কাই স্পোর্টস প্রিমিয়ার লিগ এবং স্কাই স্পোর্টস মেইন ইভেন্টে ম্যাচটি লাইভ দেখতে পারবেন, পুরোনো চ্যানেলে জিএমটি 1 টা থেকে কভারেজ সহ। গ্রাহকরা Sky Go এর মাধ্যমে মোশন স্ট্রিম করতে পারেন।

আপনি যদি বিদেশে ভ্রমণ করেন এবং প্রধান ক্রীড়া ইভেন্টগুলি দেখতে চান তবে আপনার স্ট্রিমিং অ্যাপগুলিকে আনব্লক করতে আপনার একটি VPN প্রয়োজন হতে পারে৷ আমাদের ভিপিএন রাউন্ড-আপ সাহায্য এবং অন্তর্ভুক্ত করার জন্য এখানে ভিপিএন-এ অফার ওখানে. ভিপিএন ব্যবহারকারী দর্শকদের অবশ্যই নিশ্চিত করতে হবে যে তারা যেখানেই থাকুন না কেন স্থানীয় আইন এবং তাদের পরিষেবা প্রদানকারীর শর্তাবলী মেনে চলছেন।

মাইক জোন্স10 ডিসেম্বর 2023 দুপুর 12:00 পিএম

1702205560

লুটন বনাম ম্যানচেস্টার সিটি

শুভ বিকাল এবং স্বাগতম স্বাধীন এর আজকের প্রিমিয়ার লিগের খেলায় নিরাপত্তা। কেনিলওয়ার্থ রোডে ম্যানচেস্টার সিটিকে আতিথেয়তা করার কারণে লুটন আবার অ্যাকশনে ফিরে এসেছে।

রড এডওয়ার্ডস সম্ভবত আশা করছেন যে তার দল প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়নদের থেকে কয়েকটি পয়েন্ট নেওয়ার অতিরিক্ত প্রচেষ্টার সাথে ঘরের মাঠে তাদের দুর্দান্ত ফর্ম অব্যাহত রাখতে পারে।

তাদের শেষ চার ম্যাচে তিনটি ড্র এবং একটি হারের ফলে সিটি টেবিলের চতুর্থ স্থানে নেমে গেছে এবং তাদের মৌসুম পুনরুজ্জীবিত করার দায়িত্ব পেপ গার্দিওলার উপর।

আজ বিকেলে আরও পয়েন্ট বাদ দিলে তারা বর্তমান নেতা লিভারপুল থেকে সাত পয়েন্ট পিছিয়ে থাকবে এবং কৌশলের জন্য সামান্য জায়গা থাকবে।

আমাদের কাছে সমস্ত সাম্প্রতিক আপডেট, টিম নিউজ এবং ম্যাচ অ্যাকশন থাকবে বিকাল জুড়ে, তাই দুপুর 2 টায় কিক-অফের আগে প্রস্তুত থাকুন।

মাইক জোন্স10 ডিসেম্বর 2023 10:52

Nitya Sundar Jana is one of the Co-Founder and Writer at BongDunia. He has worked with mainstream media for the last 5 years. He has a degree of B.A from the West Bengal State University.

Leave A Reply