নয়ডার খবর: শনিবার গৌতম বুদ্ধ নগর জেলা ম্যাজিস্ট্রেট মনীশ কুমার ভার্মার পাঠানো একটি আদেশ অনুসারে, সমস্ত জেলা স্কুল সোমবার সকাল 8:30 টায় ক্লাস শুরু করবে। গৌতম বুদ্ধ নগরের জেলা ম্যাজিস্ট্রেট মনীশ কুমার ভার্মা বলেছেন, “জেলা জুড়ে সমস্ত স্কুল (রাজ্য বোর্ড, সিবিএসই, আইসিএসই, আইবি, ইউপি বোর্ড এবং অন্যান্য দ্বারা স্বীকৃত) 12 ফেব্রুয়ারি থেকে সকাল 8:30 টা থেকে খুলবে।”

এনসিআর ঠান্ডা এবং কুয়াশা থেকে স্বস্তি পায়

জাতীয় রাজধানী অঞ্চলে (এনসিআর) ঠান্ডা এবং কুয়াশা থেকে যথেষ্ট স্বস্তি ছিল, যার কারণে এই আদেশ জারি করতে হয়েছিল। প্রাথমিক শিক্ষা বিভাগ শনিবার গভীর রাতে নিম্নলিখিত আদেশ জারি করেছে: “নার্সারি থেকে দ্বাদশ শ্রেণি পর্যন্ত সমস্ত বোর্ডের সমস্ত স্কুলের সময় 10:00 টা থেকে সকাল 8:30 টা পর্যন্ত 12 ফেব্রুয়ারি, 2024 থেকে পরবর্তী পর্যন্ত পরিবর্তন করা হবে। আদেশ ,

এক থেকে অষ্টম শ্রেণির সময় আগে পরিবর্তন করে সকাল ১০টা থেকে বিকেল ৩টা করা হয়েছিল, জেলা পরিদর্শক (ডিআইওএস), গৌতম বুধ নগর, ধরমবীর সিং বলেছেন, “যারা স্কুলের সময় পরিবর্তন করছেন তারা সকলেই “শিক্ষা প্রতিষ্ঠানগুলিকে বাধ্যতামূলকভাবে মেনে চলতে হবে। ” 12 ফেব্রুয়ারি থেকে গোটা গৌতম বুদ্ধ নগরে।

গৌতম বুদ্ধ নগর সপ্তাহান্তে তাপমাত্রা রিপোর্ট

ভারতের আবহাওয়া বিভাগ (IMD) অনুসারে, শনিবার গৌতম বুদ্ধ নগরে সর্বনিম্ন এবং সর্বোচ্চ তাপমাত্রা ছিল যথাক্রমে 6.5 এবং 23.1 ডিগ্রি সেলসিয়াস (°C)। আবহাওয়াবিদদের মতে, আগামী কয়েক দিনের মধ্যে তাপমাত্রা উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পাবে, যা প্রচণ্ড ঠান্ডা থেকে অনেকটাই মুক্তি দেবে।

আমাদের ইউটিউব চ্যানেল ‘bongdunia’ দেখতে থাকুন। এছাড়াও, অনুগ্রহ করে সাবস্ক্রাইব করুন এবং Facebook, Instagram ইত্যাদিতে আমাদের অনুসরণ করুন। TWITTER.com/bongdunia?s=08″ data-wpel-link=”external”>টুইটার

Leave A Reply