প্রো কাবাডি লিগের (পিকেএল) ভক্তদের আনন্দ করার কারণ রয়েছে লিগের 10 তম মরসুম শুরু হয়েছে। উত্তেজনাপূর্ণ ম্যাচগুলি বিভিন্ন শহর জুড়ে অনুষ্ঠিত হবে, এবং সেক্টর -21A-এর নয়ডা ইন্ডোর স্টেডিয়াম 29 ডিসেম্বর থেকে 3 জানুয়ারী পর্যন্ত দলগুলির মধ্যে সংঘর্ষের আয়োজন করতে প্রস্তুত। নয়ডা ইনডোর স্টেডিয়ামের বসার ক্ষমতা প্রায় 5,000, যার মধ্যে 600 জন ভিআইপি এবং 300 ব্যক্তিগত। ভিভিআইপি আসন, উত্তেজনাপূর্ণ পিকেএল ম্যাচের জন্য প্রস্তুত হচ্ছে।

হাই-অকটেন ম্যাচের জন্য প্রস্তুত নয়ডা ইন্ডোর স্টেডিয়াম

দর্শকদের জন্য একটি মসৃণ এবং উত্তেজনাপূর্ণ অভিজ্ঞতা নিশ্চিত করতে নয়ডা ইন্ডোর স্টেডিয়ামের রক্ষণাবেক্ষণ বিভাগে প্রস্তুতি শুরু হয়েছে। স্টেডিয়ামটি 2শে জানুয়ারী ব্যতীত প্রতিদিন ডাবল হেডার সহ 11 টি ম্যাচের সময়সূচী সহ প্রচুর ভিড় দেখতে পাবে। 3 জানুয়ারী নয়ডায় অনুষ্ঠিত হতে যাওয়া ফাইনাল ম্যাচে ইউপি যোদ্ধা পুনেরি পল্টনের মুখোমুখি হবে, যা একটি দুর্দান্ত পরিবেশের প্রতিশ্রুতি দেয়। হরিয়ানা, দিল্লি এবং পাটনা পাইরেটসের ভক্তদের বিশাল ভিড়ের পরিপ্রেক্ষিতে, পিকেএল কাফেলা পরে মুম্বাই চলে যাবে।

প্রো কাবাডি লিগের নয়ডার সময়সূচী উন্মোচন করা হয়েছে

নয়ডায় পিকেএল ম্যাচের সময়সূচী অ্যাকশন-প্যাকড এনকাউন্টারের সিরিজের প্রতিশ্রুতি দেয়। ইউপি যোদ্ধা এবং বেঙ্গালুরু বুলসের মতো পাওয়ারহাউস দলগুলির মধ্যে সংঘর্ষ থেকে শুরু করে তেলেগু টাইটানস থেকে ইউ মুম্বার বিরুদ্ধে, এই ম্যাচগুলি কাবাডি প্রেমীদের মুগ্ধ করার জন্য প্রস্তুত। গুজরাট জায়ান্টস বনাম বেঙ্গল ওয়ারিয়র্স এবং তেলেগু টাইটানস বনাম পুনেরি পল্টনের মতো উত্তেজনাপূর্ণ ম্যাচগুলির সাথে, নয়ডা প্রো কাবাডি উত্তেজনার কেন্দ্রস্থলে পরিণত হতে চলেছে৷ 29 ডিসেম্বর থেকে 3 জানুয়ারী পর্যন্ত ম্যাচগুলি নির্ধারিত হয়, যা ভক্তদের নতুন বছরের নিখুঁত সূচনা দেয়।

আমাদের ইউটিউব চ্যানেল ‘bongdunia’ দেখতে থাকুন। এছাড়াও, অনুগ্রহ করে সাবস্ক্রাইব করুন এবং ফেসবুকে আমাদের অনুসরণ করুন

Leave A Reply