নয়ডা নিউজ: 13 বছরেরও বেশি সময় পর, গ্রেটার নয়ডা কর্তৃপক্ষ বিভিন্ন এলাকায় একটি নতুন গ্রুপ হাউজিং প্লট প্রকল্প ঘোষণা করেছে। এই উদ্যোগটি বিভিন্ন এলাকায় 3.5 একর থেকে 10 একর পর্যন্ত মোট 8টি প্লট কভার করে। সূত্রগুলি পরামর্শ দেয় যে এটি সম্ভবত গ্রেটার নয়ডা কর্তৃপক্ষের শেষ পরিকল্পনা হতে পারে কারণ আবাসন প্রকল্পগুলির জন্য এখন কোনও জমি উপলব্ধ নেই৷

গ্রেটার নয়ডা কর্তৃপক্ষ 13 বছর পর গ্রুপ হাউজিং প্লট স্কিম ঘোষণা করেছে

এটি উল্লেখযোগ্য যে 2009-10 সালে, গ্রেটার নয়ডা কর্তৃপক্ষ গ্রুপ হাউজিং প্রকল্পের জন্য ভাল পরিমাণ জমি বরাদ্দ করেছিল। যাইহোক, 2010 সাল থেকে, গ্রেটার নয়ডা কর্তৃপক্ষ উপলব্ধ জমির অভাবের কারণে সম্ভবত কোনো গ্রুপ হাউজিং স্কিম চালু করেনি। উপরন্তু, এক দশক আগে বরাদ্দকৃত জমি এখনও পুরোপুরি বিকশিত হয়নি।

ই-নিলামের তারিখ পরে সিদ্ধান্ত নেওয়া হবে

কর্মকর্তারা বলেছেন যে এই প্লটগুলি ই-নিলামের মাধ্যমে বরাদ্দ করা হবে, যাতে সর্বোচ্চ দরদাতা প্লট পাবেন। ই-নিলামের তারিখ পরে সিদ্ধান্ত নেওয়া হবে। এই প্লটগুলি MU, Omicron, Eta, Sigma, 36 এবং 12 এর মত সেক্টরে অবস্থিত।

ডেভেলপারদের পুরো জমির জন্য ৯০ দিনের মধ্যে সম্পূর্ণ অর্থ প্রদান করতে হবে। তাদের অনুমোদিত লেআউট প্ল্যান অনুযায়ী প্রকল্পটি সম্পন্ন করতে হবে এবং ইজারা দলিল সম্পাদনের তারিখ থেকে সাত বছরের মধ্যে দখলদারি শংসাপত্র পেতে হবে।

সবচেয়ে ছোট প্লট, একটি 3.5-একর প্লট, সেক্টর 36-এ অবস্থিত, যেখানে একটি 4.5-একর প্লটটি সেক্টর MU-তে, একটি 7.5-একর প্লট ওমিক্রন 1A এবং একটি 7-একর প্লটটি সেক্টর 2-এ অবস্থিত। দুটি প্লট, 7.5 একর এবং 9.5 একর, সিগমা 3 এ অবস্থিত। 12 সেক্টরে 5.5 একর এবং 8 একর দুটি প্লট পাওয়া যায়। স্কিমের জন্য আবেদন করার শেষ তারিখ 27 ফেব্রুয়ারি, 2024। সফল দরদাতাদের দখল দেওয়া হবে। 30 দিন. জমির হার প্রতি বর্গ মিটারে 36,500 টাকা থেকে 48,300 টাকা পর্যন্ত।

আমাদের ইউটিউব চ্যানেল ‘bongdunia’ দেখতে থাকুন। এছাড়াও, অনুগ্রহ করে সাবস্ক্রাইব করুন এবং ফেসবুক, ইনস্টাগ্রামে আমাদের অনুসরণ করুনএবং TWITTER.com/bongdunia?s=08″ data-wpel-link=”external”>টুইটার

Leave A Reply