একটি বেসরকারী কোম্পানির থার্মাল প্ল্যান্ট কেনার জন্য পাঞ্জাব সরকারের সিদ্ধান্তে লোকেরা খুশি হলেও, এটি তাদের মধ্যে পাবলিক সেক্টরকে উত্সাহিত করার আশা জাগিয়েছে।

খেমকারনের সুখপাল সিং, যিনি রাজ্য স্তরের অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন, পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত সিং মান এবং দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের শ্রদ্ধেয় তৃতীয় গুরু, শ্রী গুরু অমর দাস জি-এর নামানুসারে গোইন্দওয়াল সাহেবের থার্মাল প্ল্যান্টের নামকরণের সিদ্ধান্তে আনন্দ প্রকাশ করেছেন। . থার্মাল প্ল্যান্ট হিসেবে শ্রী গুরু অমর দাস। তিনি বলেছিলেন যে এই পদক্ষেপটি কেবল রাজ্যের গ্রাহকদের সাশ্রয়ী বিদ্যুত সরবরাহ করতে সহায়তা করবে না বরং বিদ্যুতের প্রাপ্যতাও বাড়িয়ে তুলবে।

একইভাবে খেমকারনের চরণবীর সিং বলেছেন যে বেসরকারী সংস্থা জিভিকে থেকে গোইন্দওয়াল পাওয়ার প্ল্যান্ট অধিগ্রহণের পাঞ্জাব সরকারের সিদ্ধান্ত ঐতিহাসিক। সরকার প্ল্যান্টটির নাম পরিবর্তন করে শ্রী গুরু অমর দাস থার্মাল প্ল্যান্ট গোইন্দওয়াল করে এবং পাঞ্জাবের জনগণকে উৎসর্গ করে ইতিহাস সৃষ্টি করেছে।

একইভাবে, খাদুর সাহেবের ওয়ারিয়ান পুরানা গ্রামের রাজিন্দর সিং আশা প্রকাশ করেছেন যে পাঞ্জাব সরকার এই তাপ কেন্দ্রটি অধিগ্রহণের ফলে পাঞ্জাবের যুবকদের জন্য নতুন কর্মসংস্থানের সুযোগ তৈরি হবে, যার ফলে তারা রাজ্যের অগ্রগতি ও সমৃদ্ধির সমান অংশীদার হতে সক্ষম হবে। ..

খাদুর সাহেবের রাশপাল সিং মুখ্যমন্ত্রী ভগবন্ত সিং মান-এর নেতৃত্বে পাঞ্জাব সরকারের গৃহীত উন্নয়নমূলক প্রচেষ্টার প্রশংসা করেছেন এবং বলেছেন যে প্রকল্পটি নির্বাচনী এলাকার জন্য অগ্রগতি এবং পুনরুজ্জীবনের একটি নতুন যুগের সূচনা করবে।

একইভাবে, তরন তারানের বলজিৎ সিং পাঞ্জাবের জনগণকে উৎসর্গ করা থার্মাল প্ল্যান্টের প্রশংসা করেছেন এবং বলেছেন যে পাঞ্জাব সৌভাগ্যবান যে একজন অত্যন্ত যোগ্য মুখ্যমন্ত্রী রয়েছে। তিনি মুখ্যমন্ত্রীর সততা এবং খাদুর সাহেব লোকসভা কেন্দ্রের উন্নয়নে তাঁর প্রশংসনীয় উদ্যোগের প্রশংসা করেন।

একইভাবে, তারন তারানের রংপ্রীত সিং সরকারের প্রচেষ্টার প্রশংসা করেছেন এবং নিশ্চিত করেছেন যে পাঞ্জাব মুখ্যমন্ত্রী ভগবন্ত সিং মান-এর নেতৃত্বে অগ্রগতির পথে এগিয়ে চলেছে। তিনি বলেছিলেন যে রাজ্যের সমস্ত ক্ষেত্রের উন্নয়নের জন্য মুখ্যমন্ত্রীর উত্সর্গ এবং পাঞ্জাবের অগ্রগতির জন্য প্রতিটি নাগরিকের সম্মিলিত আকাঙ্ক্ষাকে আন্ডারলাইন করা হয়েছে, পাঞ্জাব সরকার এই অগ্রগতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে।

যাইহোক, তারন তারানের আংরেজ সিং বলেছেন যে তাপ প্ল্যান্ট প্রকল্পের উদ্বোধনের সাথে সাথে খাদুর সাহেব লোকসভা কেন্দ্রের ল্যান্ডস্কেপ বদলে যাবে, এই প্রগতিশীল পদ্ধতির কৃতিত্ব মুখ্যমন্ত্রী ভগবন্ত সিং মানকে। তিনি বলেন, রাজ্যে সরকার গঠনের পর থেকেই সিএম মান জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছেন।

এই সময় রঞ্জিত সিং বলেছিলেন যে পাঞ্জাবের অগ্রগতিতে মুখ্যমন্ত্রী ভগবন্ত মান-এর নেতৃত্ব গুরুত্বপূর্ণ। তিনি বলেছিলেন যে দূরদর্শী মুখ্যমন্ত্রীর প্রতি রাজ্যের প্রতিটি বাসিন্দার অটুট সমর্থন রয়েছে।

রঞ্জিত সিং বনওয়ালিপুর বলেছেন যে আজকের রাজ্য স্তরের কর্মসূচি প্রমাণ করেছে যে পাঞ্জাব এখন উন্নতির পথে এবং সিএম ভগবন্ত সিং মান-এর নেতৃত্বে এই অগ্রগতি এখন থামবে না।

তারন তারানের বাচিত্তর সিং তার কৃতজ্ঞতা প্রকাশ করে বলেছিলেন যে প্রথমবারের মতো একটি সরকার সত্যিকারের মানুষের কথা শুনেছে এবং মুখ্যমন্ত্রী ভগবন্ত সিং মান রাজ্যের উন্নয়নে নিবেদিতপ্রাণভাবে কাজ করছেন, যার কারণে খাদুর সাহেব লোকসভা কেন্দ্রের মানুষ সবসময় সুখী। থাকবে। আমি তার কাছে ঋণী।

আমাদের ইউটিউব চ্যানেল ‘bongdunia’ দেখতে থাকুন। এছাড়াও, অনুগ্রহ করে সাবস্ক্রাইব করুন এবং Facebook, Instagram ইত্যাদিতে আমাদের অনুসরণ করুন। TWITTER.com/bongdunia?s=08″ data-wpel-link=”external”>টুইটার

Leave A Reply