Apple এর নতুন iPhone 15 Pro প্রধান এবং আল্ট্রা-ওয়াইড-এঙ্গেল ক্যামেরার মাধ্যমে ক্যাপচার করা 3D স্থানিক ভিডিও সমর্থন করে। সেরা অভিজ্ঞতার জন্য এই ভিডিওগুলি অ্যাপলের ভিশন প্রো ডিভাইসে চালানো যেতে পারে। ভিডিওটির বিন্যাস এবং আকার সম্পর্কিত স্পেসিফিকেশন এখনও প্রকাশ করা হয়নি।

প্রোগ্রাম চলাকালীন “Wanderlust” আপেল, যা এই সপ্তাহে হয়েছিল, কোম্পানি বলেছে যে আইফোন 15 প্রো-এর ক্যামেরা সিস্টেম “আপনি একটি স্মার্টফোন দিয়ে কী ক্যাপচার করতে পারেন তার সীমানা ঠেলে দেয়।” দাবিটি “স্থানিক কম্পিউটিং ভিডিও” এর জন্য ডিভাইসের সমর্থনকে উল্লেখ করেছে, তবে ব্যাখ্যাটি সংক্ষিপ্ত এবং বিশদ বিবরণের অভাব ছিল।

এই নিবন্ধে আপনি পাবেন:

স্থানিক কম্পিউটিং ভিডিও কি?

যারা অপরিচিত তাদের জন্য, স্থানিক কম্পিউটিং ভিডিও হল অ্যাপলের নাম যা মূলত 3D ভিডিও। আইফোন 15 প্রো মূল এবং আল্ট্রা-ওয়াইড ক্যামেরা সেন্সর দ্বারা ক্যাপচার করা ছবিগুলিকে একত্রিত করে স্থানীয়ভাবে স্থানীয় ভিডিও রেকর্ড করতে সক্ষম, যার ফলে স্টেরিওস্কোপিক ভিডিওর মতো কিছু।

ভিশন প্রো এর সাথে গভীর অভিজ্ঞতা

এই 3D ভিডিওগুলি অ্যাপলের স্থানিক কম্পিউটিং “ভিশন প্রো” হেডসেট ব্যবহার করে চালানো যেতে পারে, যা আগামী বছরের শুরুতে মুক্তি পাবে। এটি ব্যবহারকারীদের সম্পূর্ণ নিমগ্ন উপায়ে তাদের স্মৃতি রিফ্রেশ করতে দেয়। অ্যাপল নির্দিষ্ট করেনি, তবে এটি বিশ্বাস করা হয় যে আইফোন 15 প্রো অনুরূপ ক্যামেরা প্রক্রিয়াকরণ ব্যবহার করে স্পেস ফটোও ক্যাপচার করতে পারে।

এই বছরের শেষের দিকে আইফোন 15 প্রো-এর অবিশ্বাস্য স্থানিক ভিডিও ক্ষমতাগুলি আবিষ্কার করুন৷

iPhone 15 Pro এর অন্যান্য নতুন বৈশিষ্ট্য

এই তথ্য থাকা সত্ত্বেও, iPhone 15 Pro এর নতুন ক্যামেরা ক্ষমতা সম্পর্কে এখনও কিছু উত্তরহীন প্রশ্ন রয়েছে। উপস্থাপনা চলাকালীন, অ্যাপলের বিশ্বব্যাপী বিপণনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট গ্রেগ “জোজ” জোসওয়াক এইগুলির জন্য ব্যবহৃত অনন্য ফাইল বিন্যাসের মতো সমস্যাগুলিকে সম্বোধন করেননি। স্থান ভিডিও, না এই ফাইলের আকার. সম্ভবত, iPhone 15 Pro ব্যবহারকারীদের স্পেস ভিডিও ক্যাপচার করতে ক্যামেরা অ্যাপে একটি নতুন বিশেষ মোড নির্বাচন করতে হবে। কীভাবে এই ভিডিওগুলি ফটো অ্যাপে সংরক্ষণ করা হবে এবং সেগুলি আইফোনে চালানোর যোগ্য হবে কিনা তা এখনও অজানা।

শীঘ্রই চালু করুন

অ্যাপল অবশ্যই শীঘ্রই এই প্রশ্নের উত্তর দেবে। আইফোন 15 প্রো ব্যবহার করে স্পেস ভিডিও রেকর্ড করার ক্ষমতা এখনও উপলব্ধ নয়, তবে সংস্থাটি বলেছে যে এটি “এই বছরের শেষের দিকে উপলব্ধ হবে।”

উপসংহার

iPhone 15 Pro এর সাথে, Apple স্মার্টফোন ফটোগ্রাফি এবং ভিডিওগ্রাফির সীমানা ঠেলে দিচ্ছে। ভিশন প্রো ব্যবহার করে 3D ভিডিও ক্যাপচার করার ক্ষমতা এবং একটি নিমগ্ন অভিজ্ঞতার প্রতিশ্রুতি সহ, এটি স্পষ্ট যে কোম্পানি ব্যবহারকারীদের তাদের স্মৃতি রেকর্ড এবং রিফ্রেশ করার সম্পূর্ণ নতুন উপায় প্রদান করতে চায়। সকল সর্বশেষ তথ্যের জন্য bongdunia অনুসরণ করে iPhone 15 Pro এবং অন্যান্য অত্যাধুনিক প্রযুক্তি সম্পর্কে আরও খবরের জন্য সাথে থাকুন news.google.com/publications/CAAqBwgKMPG-hgswybGEAw?hl=pt-PT&gl=PT&ceid=PT%3Apt-150″ target=”_blank”>খবর প্রযুক্তির সাথে সম্পর্কিত।

উৎস

Nitya Sundar Jana is one of the Co-Founder and Writer at BongDunia. He has worked with mainstream media for the last 5 years. He has a degree of B.A from the West Bengal State University.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.